Connect with us

বিনোদন

বিদ্যা বালনের চাঞ্চল্যকর দাবি…

Avatar of author

Published

on

বিদ্যা বালান

জন্মদিনটিই বদলে গেল মৃত্যুদিনে! নিজের প্রাসাদোপম বাড়িতে নৈশভোজে স্বজন, বন্ধুবান্ধবদের আমন্ত্রণ জানিয়ে এক পার্টির আয়োজন করেছিলেন জনৈক ধনী ব্যক্তি। কিন্তু কী কাণ্ড! সেইরাতে নিজের বার্থডে পার্টি থেকেই উদ্ধার হল তার লাশ। আর সেই রহস্যজনক মৃত্যুতে চাঞ্চল্যকর দাবি বিদ্যা বালনের। অভিনেত্রীর মন্তব্য, “এটা খুন।”

বাস্তবে নয়। এই প্লট অবশ্য ‘নিয়ত’ সিনেমার। বৃহস্পতিবার যে ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। সেখানেই গোয়েন্দার ভূমিকায় দেখা গেল বিদ্যা বালনকে। যা দেখে অনেকেই হলিউডি সিনেমা ‘নাইভস আউট’-এর হিন্দি সংস্করণ বলে মনে করছেন। অনেকেই আবার অগাথা ক্রিস্টির ডার্ক থ্রিলারের গন্ধ পেল। পরিচালনায় অনু মেনন।

বিদ্যা বালান, নিয়ত

প্রসঙ্গত, ‘নিয়ত’ ছবির সুবাদেই দীর্ঘ চার বছর পর পর্দায় প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন বিদ্যা বালন। ট্রেলারে তার গোয়েন্দা লুক ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে। পরনে ওভারকোট। কপালের সামনে ছোট করে ছাঁটা চুল, খানিক ভিন্ন অবতারেই ধরা দিলেন বিদ্যা। এর আগে অবশ্য ‘ববি জাসুস’ সিনেমাতেও তাকে গোয়েন্দার ভূমিকায় দেখা গিয়েছিল। তবে সেখানকার থেকে ‘নিয়ত’ ছবিতে বিদ্যা বালনের চরিত্র অনেকটাই আলাদা।

‘নিয়ত’-এ অভিনয় করেছেন রাম কাপুর। যিনি সেই বিত্তশালী ব্যক্তি, রহস্যজনকভাবে যার মৃত্যু ঘটে। এছাড়াও রয়েছেন- রাহুল বোস, নীরজ কবি, অমৃতা পুরী, শাহানা গোস্বামী, প্রাজাক্তা কোহলি, নিক্কি ওয়ালিয়ারা।

 

View this post on Instagram

 

Advertisement

A post shared by Vidya Balan (@balanvidya)

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বিনোদন

‘বাংলাদেশিদের মতো এত আবেগি, পাগল ভক্ত দেখিনি’

Published

on

সংগৃহীত ছবি

‘আমি পৃথিবীর বিভিন্ন দেশে গিয়েছি। পাকিস্তান, ভারতে গিয়ে অনেক ভক্ত দেখেছি। কিন্তু বাংলাদেশিদের মতো এত আবেগি, পাগল ভক্ত দেখিনি। তারা আমাকে এতটা ভালোবাসে সত্যি ভাবিনি।’

রোববার(২৬ মে) রাজধানীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে সিঙ্গার বাংলাদেশ লিমিটেড আয়োজিত ‘ট্রান্সফরমেশন জার্নি উইথ বুরাক অ্যাজিভিট’ শীর্ষক সংবাদ সম্মেলনে বাংলাদেশি ভক্তদের প্রশংসা করতে গিয়ে এমন মন্তব্য করলেন ঢাকা সফররত জনপ্রিয় তুর্কি সিরিয়াল কুরুলুস উসমান সিরিজের নায়ক বুরাক অ্যাজিভিট।

এদিন রাজধানীর রাস্তায় ঘুরে বেড়িয়েছেন তুরস্কের সুপার মডেল ও অভিনেতা বুরাক অ্যাজিভিট। পরে ওই প্রতিষ্ঠানের শোরুমে হাজির হন এই তারকা।

এসময় বুরাককে একনজর দেখতে সড়কে ভিড় জমান শত শত মানুষ। তাদের সামনেই ঢাকার রাস্তায় খোলা জিপে ঘুরেছেন এই অভিনেতা। এরপর ভক্ত ও সাধারণ মানুষের সঙ্গে হাতে নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

বাংলাদেশে নিজের এত ভক্ত দেখে উচ্ছ্বসিত তুর্কি সিরিজ কুরুলুস ওসমানের অভিনেতা বুরাক অ্যাজিভিট আরও বলেন, ‘আমি কয়েকটি জনপ্রিয় সিরিজ করেছি। তার মধ্যে কুরুলুস ওসমান আপনাদের কাছে সবচেয়ে বেশি পছন্দ। আপনারা আমার সিরিজ দেখেন তা আমি জানি।’ এ সময় তিনি সবাইকে হাত নাড়িয়ে ও ইশারায় নিজের ভালোবাসা প্রকাশ করেন।

Advertisement

প্রসঙ্গত, ২০০৩ সালে মডেলিং দিয়ে শোবিজ অঙ্গনে প্রবেশ করেন বুরাক অ্যাজিভিট।  তুরস্কের শীর্ষ এই মডেল ২০০৫ সালে বিশ্বের দ্বিতীয় সেরা মডেল হিসেবে নির্বাচিত হন। পরবর্তীতে বুরাক অ্যাজিভিট অভিনয় জগতে প্রকেশ করেন। উসমানী সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের ভূমিকায় অভিনয় করে বিশ্বজুড়ে খ্যাতি লাভ করেছেন তিনি। এছাড়া, জনপ্রিয় ‘সুলতান সুলেমান’  টিভি ধারাবাহিকেও তিনি মুহতেম ইয়েজিলকে মালকোওলু বালু বে চরিত্রে অভিনয় করেন।

৩৯ বছর বয়সী এই অভিনেতা ফাহরিয়ে ইভেনের সাথে কালিকুউ উপন্যাসের রূপান্তরকালে কামরান চরিত্রে অভিনয় করেছিলেন। ফারহিয়ে ইভেনের সাথে তিনি এক্ক সানা বেনজার সিনেমাটি তৈরি করেছিলেন। পরে মুরত বোজের বিপরীতে কার্দেয়িম বেনিম মুভিতে অভিনয় করেছেন। ২০১৫ সালে তিনি তুর্কি নাটক সিরিজ কারা সেভদাতে কমল সয়াদির চরিত্রে অভিনয় করেছিলেন। আজিভিট হ’ল বিআরকে’র প্রোডাকশনের প্রযোজকও।

এমআর//

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

নিষিদ্ধ কর্মকাণ্ডে জড়ালেন অভিনেত্রী মাহিয়া মাহি!

Published

on

ঢালিউডের আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। সংগৃহীত ছবি

সময়টা খুব একটা ভালো যাচ্ছে না ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহির। হাতে নেই কোনো সিনেমা, চলতি বছরের ৭ জানুয়ারি অনুষ্ঠিত সংসদ নির্বাচনেও হেরেছেন, অনেক চেষ্টার পরেও টিকিয়ে রাখতে পারেননি দ্বিতীয় সংসারও।  তবে ঢালিউডে আবারও দুর্দান্ত কামব্যাক করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।  এজন্য নিয়মিত জিমে গিয়ে নিজেকে ফিট রাখছেন।

কিছুদিন আগে একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন মাহিয়া মাহি। পরে নিজের ফেসবুকে ওই ফটোশুটের মাত্র এক মিনিটের নাচের ভিডিও শেয়ার করেন। মুহুর্তেই এটি দাবানলের মতো ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। নেটিজেনদের বেশিরভাগই মাহিকে এমন রূপে দেখে প্রশংসা করেন।

তবে সম্প্রতি একটি অনলাইন জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত হওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে সমালোচিত হচ্ছেন এই ঢালিউডের আলোচিত এই নায়িকা। অনলাইন জুয়া কোম্পানির সঙ্গে যুক্ত হওয়ার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন মাহি।

তবে আন্তর্জাতিকভাবে নিষিদ্ধ এমন সাইটের শুভেচ্ছা দূত হওয়াদের মধ্যে মাহিয়া মাহি-ই প্রথম নন। এর আগে এমন সাইটের বিজ্ঞাপন ও শুভেচ্ছাদূত হিসেবে নাম জড়িয়েছে জয়া আহসান, অপু বিশ্বাস ও নুসরাত ফারিয়ার।  এদের মধ্যে জয়া ও ফারিয়াকে শুধু বিজ্ঞাপনে পাওয়া গেলেও অপু কাজ করেছেন শুভেচ্ছাদূত হিসেবে!

এনিয়ে দর্শক ও ভক্তদের মাঝে কঠোর সমালোচনার ঝড় শুরু হলে তাদের বেশিরভাগই দাবি করেন, ভুল তথ্যে তাঁরা এগুলোতে জড়িয়ে পড়েছিলেন।  তবে মাহি তাদের কাতারে না থেকে সব জেনে-বুঝেই জুয়ার কোম্পানির প্রচার করছেন। এমনটাই মনে করছেন মাহির ভক্ত ও নেটিজেনদের অনেকে।

Advertisement

বাংলাদেশের সংবিধান ও আইনে জুয়া খেলা একেবারেই নিষিদ্ধ।  সংবিধানের ১৮ (২) অনুচ্ছেদে নৈতিকতা রক্ষায় রাষ্ট্রের দায়িত্ব সম্পর্কে বলা হয়েছে, জুয়াখেলা নিরোধের জন্য রাষ্ট্র কার্যকর ব্যবস্থা গ্রহণ করবে।তবে সাম্প্রতিক সময়ে অনলাইন জুয়ার প্রসার উদ্বেগজনক হারে বাড়ছে।

এ ধরনের নিষিদ্ধ বেটিং প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হওয়ায় মাহির নৈতিকতা নিয়েও প্রশ্ন উঠেছে। তবে বিষয়টি নিয়ে মাহি মুখে কুলুপ এঁটেছেন। একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। প্রতিবারই মোবাইল কল কেটে দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই অভিনেত্রী।

এমআর//

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

জীবনের নতুন অধ্যায়ে পা রাখছেন বিপাশা

Published

on

অভিনেত্রী হিসেবে অনুরাগীদের মন জয় করেছেন। বছর দুয়েক আগে মা হয়েছেন বিপাশা বসু। তার পর থেকে মেয়ে দেবীকে কেন্দ্র করেই আবর্তিত হচ্ছে তার জীবন। তবে এবারে জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে চলেছেন বিপাশা। লেখক হিসেবে আত্মপ্রকাশ করবেন তিনি।

বিপাশা জানিয়েছেন তিনি একটি বই লিখবেন। গল্প বা কোনও উপন্যাস নয়, বইটি তার স্মৃতিকথা। যে যে বিষয়গুলি তার জীবনের মোড় ঘুরিয়েছে, সেই বিষয়গুলি লিপিবদ্ধ করা হবে। পাশাপাশি, নিজেকে খোঁজার উপায় এবং জীবনে শান্তির বার্তাই পাঠাকের কাছে পৌঁছে দেবে বিপাশার বইটি।

অভিনেত্রী বলেন, ‘আমি জীবনে প্রচুর ওঠাপড়া দেখছি। কিন্তু তার পরেও আজ যেখানে রয়েছি, তা সম্ভব হয়েছে জীবনের ইতিবাচক দিকগুলোয় মন দেয়ার ফলেই। এবার সেগুলো আমি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে চাই।’

বিপাশার এই বইটির শিরোনাম এখনও চূড়ান্ত নয়। বইটি আগামী বছর প্রকাশিত হবে।

এই মুহূর্তে ছবি থেকে নিজেকে দূরেই রেখেছেন বিপাশা। এর আগেও অভিনেত্রী জানিয়েছেন যে, মেয়ের সঙ্গেই তিনি বেশি সময় কাটাচ্ছেন। তবে তার বই যে পাঠককে আকর্ষণ করবে, সে আশা করাই যায়।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত