Connect with us

বলিউড

কিয়ারা-করিনা ফিরছেন একই ছবিতে!

Avatar of author

Published

on

বহু দিন পর ফিরতে চলেছে পুরনো জুটি। ২০১৯ সালে রাজ মেহতা পরিচালিত ‘গুড নিউজ়’ ছবিতে পর্দা ভাগ করে নিয়েছিলেন করিনা কাপূর খান ও কিয়ারা আদভানি। ছবিতে অক্ষয় কুমার ও দিলজিৎ দোসাঞ্জও ছিলেন। করিনা এবং কিয়ারাকে একসঙ্গে পর্দায় দেখে খুশি হয়েছিলেন অনুরাগীরা।

শোনা যাচ্ছে, পর্দায় আবার একসঙ্গে দেখা যাবে দুই অভিনেত্রীকে। অশ্বিনী আইয়ারের আগামী ছবিতে নাকি দেখা যাবে দুই অভিনেত্রীকেই। ফারহান আখতার এবং রীতেশ সিদ্ধানির প্রযোজনা সংস্থার তত্ত্বাবধানে তৈরি হবে ছবিটি। বিষয়বস্তু শোনার পর দুই অভিনেত্রীই ছবিটিতে কাজ করতে সম্মতি জানিয়েছেন। চিত্রনাট্য লেখার কাজ চলছে এখন। কিয়ারা এখন খুব ব্যস্ত তার আগামী ছবি ‘সত্যপ্রেম কি কথা’র প্রচারে। এই ছবিতে তিনি কার্তিক আরিয়ানের সঙ্গে কাজ করেছেন। এর আগে ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে জুটি বেঁধেছিলেন তারা। কার্তিক ও তার একসঙ্গে আবার কাজের প্রসঙ্গে কিয়ারা বলেন, ‘সেই সময় থেকে আজ অবধি আমরা পেশাগত ভাবে ও ব্যক্তিগত জীবনেও পরিণত হয়েছি।’

অভিনেত্রী জানান, ‘ভুল ভুলাইয়া ২’-এর শুটিং চলাকালীন তিনি কার্তিকের উপর চিৎকার করতেন। কার্তিকের জন্য তাকে প্রায়ই অপেক্ষা করতে হত। দেরি করে আসতেন অভিনেতা।

করিনার হাতেও বেশ কিছু উল্লেখযোগ্য কাজ রয়েছে আগামী দিনে। সুজয় ঘোষ পরিচালিত একটি থ্রিলারে অভিনয় করছেন তিনি। ২০০৫ সালের অন্যতম বেস্টসেলিং জাপানি উপন্যাস ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ অবলম্বনে তৈরি হচ্ছে সেটি। এই কাজ দিয়েই ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হবে করিনার। হনসল মেহতার পরিচালনায় আগামী দিনে একটি কাজে প্রধান চরিত্রে থাকবেন করিনা। সেই কাজটিতেই প্রযোজনার কাজেও হাতেখড়ি হবে অভিনেত্রীর। এই সব কাজ মিটিয়েই হয়তো একসঙ্গে পর্দায় আসবেন কিয়ারা এবং করিনা।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

প্রিয়াঙ্কার উপর রেগে গিয়ে যে কাণ্ড ঘটিয়েছিলেন সালমান খান!

Published

on

বলিউডের প্রখ্যাত নির্মাতা ও প্রযোজক কারান জোহারের ‘দোস্তানা’ সিনেমার আইটেম গানে নাচার পর থেকেই  ‘দেশি গার্ল’ তকমা পান সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু বলিউডের ভাইজান তা মানতে নারাজ। প্রিয়াঙ্কা নয়, তাঁর চোখে আসল ‘দেশি গার্ল’ হলেন কারিনা কাপুর। ‘মুঝসে শাদি কারোগি’ এবং ‘সালামে ইশক’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সালমান ও প্রিয়াঙ্কা। কিন্তু দু’জনের নাকি ঠিকঠাক বনিবনা হয়নি। যে কারণে পরবর্তীতে প্রিয়াঙ্কার সঙ্গে আর জুটি বাঁধতে দেখা যায়নি সালমানকে।

তবে সালমানের একটি মন্তব্যে প্রকাশ্যে আসে দু’জনের সম্পর্কের অবনতির কথা। ২০১১ সালে দেয়া এক সাক্ষাৎকারে সালমান মন্তব্য করেন, ‘কারিনা কাপুরই আসল দেশি গার্ল’। এর থেকেই বিতর্কের শুরু। প্রিয়াঙ্কাকে বিঁধতেই কি এই মন্তব্য করেছিলেন ভাইজান!

সেই সময় প্রিয়াঙ্কার ঘনিষ্ঠসূত্র সংবাদমাধ্যমের কাছে জানিয়েছিলেন, সালমানের এই মন্তব্যে অসন্তুষ্ট হয়েছেন প্রিয়াঙ্কা। তিনি বলেছিলেন, ‘সালমানের মন্তব্য প্রিয়াঙ্কা মোটেই ভাল ভাবে নিচ্ছেন না। এটাই প্রথম ঘটনা নয়। তবে প্রিয়াঙ্কা এসবের মধ্যে থাকতে চান না।’

তবে পরে তাঁদের মধ্যে সমস্যা মিটেছে বলেও শোনা যায়। সালমানের ‘ভারত’ ছবিতে অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কার। কিন্তু সব ঠিক হয়ে গেলেও শেষ মুহূর্তে সরে আসেন অভিনেত্রী। ঠিক কী কারণে তিনি পিছিয়ে গিয়েছিলেন, তা নিয়েও জল্পনা হয় বিস্তর। শেষ মুহূর্তে ছবি থেকে প্রিয়াঙ্কার সরে যাওয়ার সিদ্ধান্তকে পরিচালক আলি আব্বাস জাফর ‘অপেশাদার আচরণ’ বলে মন্তব্য করেছিলেন।

উল্লেখ্য, কারিনা কাপুরের সঙ্গে সালমান বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। তার মধ্যে ‘কিউ কি’, ‘বডিগার্ড’, ‘বাজরাঙ্গি ভাইজান’ অন্যতম।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ক্যাটরিনা কখনও অভিনয়ই করেনি: রণবীর কাপুর!

Published

on

দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন বলিউড তারকা রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। যদিও একটা সময় পর সেই সম্পর্ক ভেঙে যায়। পরে রণবীর সংসার বাঁধেন আলিয়া ভাটকে নিয়ে, অন্যদিকে ক্যাটরিনা গাঁটছড়া বাঁধেন ভিকি কৌশলের সঙ্গে। তবে সম্পর্কের দূরত্ব থাকলেও প্রাক্তন প্রেমিকার সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করেন রণবীর।

সম্পর্ক ভাঙার পরপরই পরিচালক অনুরাগ বসুর ‘জাগ্গা জাসুস’ ছবিতে জুটি বেঁধে কাজ করেছিলেন রণবীর-ক্যাটরিনা। সেই ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে ক্যাটরিনার সামনেই তার অভিনয় দক্ষতা নিয়ে কথা বলেন রণবীর কাপুর।

ওই সাক্ষাৎকারে রণবীরকেই জিজ্ঞাসা করা হয় ক্যাটরিনার অভিনয় সম্পর্কে। তখন সামনে থাকা ক্যাটরিনাকে শুনিয়েই মন্তব্য করেন রণবীর। অভিনেতা বলেছিলেন, ক্যাটরিনাকে কখনও অভিনয় করতেই দেখেননি তিনি। এমনকি রণবীর এটাও বিশ্বাস করেন না যে, ক্যাটরিনা আদৌ কখনও অভিনয় করেছেন।

সেদিন রণবীর কথাটি পরোক্ষে বলেছিলেন ক্যাটরিনাকে। অভিনেত্রীর পাশে বসেই তিনি মন্তব্য করেন, ‘আমি কি কখনও ওভার অ্যাকটিং করেছি? আমার মনে হয় না, ক্যাটরিনাও কখনও এটা করেছে। মনে হয়েছে ও কোনও অভিনয়ই করেনি।’

রণবীর যে ঠাট্টা করেছিলেন তা বুঝতে বেশি সময় লাগেনি ক্যাটরিনার। রণবীরকে উলটো প্রশ্ন করেন, ‘কী বলতে চাইছো তুমি?’

Advertisement

তখন রণবীর উত্তর দেন, ‘আমি বলতে চেয়েছি, তুমি এত ভাল অভিনয় করেছো যে মনেই হয়নি তোমায় আলাদা করে অভিনয় করতে হয়েছে। জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবিতেও তুমি খুব ভালো অভিনয় করেছিলে।’

তবে ‘জাগ্গা জাসুস’-এর সেটেও নাকি প্রাক্তন যুগলের মধ্যে মনোমালিন্য লেগেই থাকতো। কিন্তু দুজনেই চেষ্টা করতেন পর্দার সামনে পেশাদার অভিনয় করার।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

নিউইয়র্কে বন্ধ হচ্ছে প্রিয়াঙ্কার সাধের ‘সোনা’

Published

on

কলকাতার মটন কাটলেট থেকে গোয়ার প্রন কারি- ভারতের বিভিন্ন প্রদেশের খাবার রয়েছে ‘সোনা’-র মেনুতে। প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, দেশের প্রতি ভালোবাসা জানাতেই এই রেস্তরাঁ তৈরি করেছেন তিনি। শৈশব থেকে দেশের নানা খাবারের যে স্বাদ পেয়ে এসেছেন, তারই প্রতিরূপ গড়ে তোলার প্রচেষ্টার নাম এই ‘সোনা’।

বর নিক জোনাসের আবদারে তার নাম দিয়েছিলেন সোনা। সেই সাধের রেস্তরাঁই এবার বন্ধ করতে চলেছেন প্রিয়াঙ্কা। সোশাল মিডিয়ায় প্রিয়াঙ্কা নিজেই সে খবর জানালেন।

প্রিয়াঙ্কা জানালেন, ‘প্রায় সফল এই তিন বছরের যাত্রা, কিন্তু এ বার ‘সোনা’ বন্ধ করতে চলেছি আমরা। সকলের কাছে কৃতজ্ঞ আমরা, যাঁরা সোনা-তে কোনও না কোনও সময় এসেছেন। আপনাদের পরিষেবা দিতে পেরে খুশি আমরাও। আপনারা এই রেস্তরাঁয় শেষ পরিষেবা পাবেন ৩০ জুন।’

মার্কিন মুলুকে পায়ের তলার মাটি ইতোমধ্যেই শক্ত করে ফেলেছেন। পশ্চিমী গ্ল্যামারজগতে নামডাকের পাশাপাশি এক রেস্তরাঁর মালকিনও হিসেবেও প্রসিদ্ধি লাভ করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশে দেশি হেঁশেলের স্বাদ পৌঁছে দিতে এক বন্ধুর সঙ্গে যৌথ উদ্যোগে খুলে ফেলেছিলেন রেস্তরাঁ। ২০২১ সালে নিউ ইয়র্কে মনীশ গোয়েলের সঙ্গে রেস্তরাঁর ব্যবসা শুরু করেছিলেন প্রিয়াঙ্কা।

জানা গেছে, এই ব্যবসায় প্রিয়ঙ্কার সঙ্গে অংশীদার ছিলেন মণীশ গোয়েল নামে এক ব্যবসায়ী। আচমকাই তিনি অংশীদারি ছেড়ে চলে যাওয়ায় প্রিয়ঙ্কাও এবার বন্ধ করে দিতে চাইছেন তার রেস্তরাঁ।

Advertisement

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত