Connect with us

বিনোদন

নোরার সাফল্যে যোগ হল নয়া পালক

Avatar of author

Published

on

নোরা ফাতেহি

এই মুহূর্তে ভারতের আলোচিত তারকাদের মধ্যে অন্যতম নোরা ফতেহি। কলেজের পড়াশোনা শেষ না করে নিজের কেরিয়ার তৈরি করতে ভারতে আসেন নোরা। নাচে দক্ষতার জন্য ফিল্মজগতে কাজ পান নোরা। হিন্দি ছবিতে ‘আইটেম সং’-এর প্রয়োজন হলে পরিচালক-প্রযোজকদের প্রথম পছন্দ হন তিনি। দুর্দান্ত বেলি ডান্সের মাধ্যমে অল্প সময়ে খ্যাতি, যশ সবই পেয়েছেন নোরা। কয়েক মিনিটের নাচের জন্য কোটি কোটি টাকা পারিশ্রমিক নেন এই তারকা।

ছবিতে অভিনয় চলছিলই, তবে বরাবরই নাচেই বিশেষ জোর দেন নোরা, ফলও পেয়েছেন হাতেনাতে। এবার অভিনেত্রী, নৃত্যশিল্পীর বাইরে নতুন এক পরিচয় সংযোজিত হল নোরার নামের পাশে। বলা ভাল, তার সাফল্যের মুকুটে নয়া পালক যোগ হল। প্রযোজক হিসেবে অভিষেক হল তার। পাশপাশি গায়িকা নোরার প্রথম ভিডিও এল প্রকাশ্যে।

এর আগে গুরু রণধাওয়া, হার্ডি সন্ধু এবং রফতারের মতো গায়কদের সঙ্গে মিউজিক ভিডিওতে কাজ করেছেন নোরা। শুধু বলিউডের মধ্যেই নয়, আন্তর্জাতিক স্তরেও খ্যাতি পেয়েছেন তিনি। জ্যাক নাইট এবং রেভ্যানির মতো গায়কদের সঙ্গে মিউজিক ভিডিয়োয় নাচের দৃশ্যে তাকে দেখা গিয়েছে। তবে এবার নোরার নিজের গাওয়া গানের ভিডিও এল প্রকাশ্যে, নাম ‘সেক্সি ইন মাই ড্রেস’। একেবারে আন্তর্জাতিক মানের একটি ভিডিও।

নোরা ফাতেহি

তার এই নতুন গানের প্রযোজক গায়িকা নিজেই। পরিচালনার দায়িত্বে ছিলেন একজন মরোক্কান পরিচালক। নৃত্যগুরু যদিও ভারতীয়। নোরার নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পায় এই গান। যদিও এর আগে বিশ্বকাপে মঞ্চে ‘লাইট দ্য স্কাই’ গানে গলা মেলাতে শোনা যায় তাকে। তবে এ বার একটা মিউজিক ভিডিওই বার করলেন তিনি।

নোরার এই পদক্ষেপের সঙ্গে অনেকেই মিল খুঁজে পেয়েছেন প্রিয়ঙ্কা চোপড়ার। প্রাক্তন বিশ্বসুন্দরী হলিউডের প্রথম পা রাখেন মিউজিক ভিডিওর মাধ্যমে। তা হলে কি নোরারও পাখির চোখ হলিউড!

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ঢালিউড

দোয়া চাইলেন সংগীতশিল্পী হায়দার হোসেন

Published

on

গায়ক-হায়দার-হোসেন

অনেক বছর ধরেই হৃদযন্ত্রের জটিলতায় ভুগেছিলেন সংগীতশিল্পী, সুরকার ও গীতিকার হায়দার হোসেন। সম্প্রতি তিনি বেশি অসুস্থ হলে ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশে ভর্তি হয়েছিলেন। তিন দিন চিকিৎসা নিয়ে বুধবার  (২৬ জুন)  হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরেছেন জনপ্রিয় এ গায়ক।

গণমাধ্যমকে হায়দার হোসেন জানান, তার হৃদযন্ত্রে একটি রিং (করোনারি স্টেন্ট) পরানো হয়েছে।

হৃদরোগ ছাড়াও ডায়াবেটিসে ভুগছেন তিনি। এর আগে আরও চারটি রিং পরানো হয়েছে ৬০ বছর বয়সী এই সংগীতশিল্পীকে।

তিনি বলেন, ‘আমি এখন মেয়ের বাসায় আছি। আমি সুস্থ আছি। সবার কাছে দোয়া চাই।’

জীবনমুখী গান গেয়ে শ্রোতামহলে বেশ জনপ্রিয়তা পান সংগীতশিল্পী হায়দার হোসেন। তার গানে আলোচনা-সমালোচনা দুটোই থাকে।

Advertisement

তার গাওয়া উল্লেখযোগ্য গানগুলোর তালিকায় আছে- ‘আমি ফাইসা গেছি’, ‘তিরিশ বছর পরেও আমি স্বাধীনতাটাকে খুঁজছি’ ইত্যাদি।

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

ডিগবাজি দিতে গিয়ে ব্যথা পেলেন জায়েদ খান!

Published

on

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। বিভিন্ন সময় নানা কর্মকাণ্ডের মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। নিজের কর্মকাণ্ডে প্রায়ই ভাইরাল হন এই অভিনেতা। কখনো শিল্পী সমিতির নির্বাচন ঘিরে, কখনো ডিগবাজি দিয়ে। অবার কখনো বা বিয়ের খবর ছড়িয়ে পড়ায় উঠে আসেন শিরোনামে। সম্প্রতি ডিগবাজির সুবাদে বেশ আলোচনার জন্ম দেন তিনি। একাধিক অনুষ্ঠানে ও প্রচারণায় ডিগবাজি দিতে দেখা গেছে তাকে। এবার দুবাইয়ের সমুদ্র সৈকতে ডিগবাজি দিতে গিয়ে কোমরে প্রচণ্ড আঘাত পেয়েছেন তিনি। ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, জায়েদ সমুদ্র সৈকতে ডিগবাজি দিচ্ছেন। হঠাৎই তিনি কোমরে ব্যথা পান এবং থমকে যান। পরে জায়েদ খান বলেন, ‘এজন্যই আমার বোন বলে ডিগবাজি না দিতে। বেশি মারতে গিয়েই তো এই অবস্থা।’ চিত্রনায়ক আরও বলেন, ‘নিরাশ হবেন না। তারপরও আমি ডিগবাজি দেবো।’

এদিকে জায়েদের ঘনিষ্ঠ একটি সূত্র থেকে জানা গেছে, খুব শিগগির চমকপ্রদ একটি কাজ নিয়ে আসছেন জায়েদ। যেখানে তার সাথে দেখা যাবে বলিউডের এক নায়িকাকে! তবে সেই কাজটি কী বিজ্ঞাপন নাকি স্টেজ শো – তা বলতে রাজি হয়নি সূত্রটি!

তবে জায়েদ খান গণমাধ্যমে জানিয়েছিলেন, দুবাইয়ের শো থেকে ফিরে জুলাইয়ের প্রথম সপ্তাহে কানাডা ও যুক্তরাষ্ট্রের কয়েকটি স্টেজ শোতে পারফর্ম করতে যাবেন তিনি। সেই শোগুলোতে তার সঙ্গী হবেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তবে তার আগেই যে নতুন চমক দিতে যাচ্ছেন এই ঢাকাই তারকা, তা একেবারে সুস্পষ্ট।

উল্লেখ্য, বর্তমানে সিনেমা না করলেও একের পর এক স্টেজ শো দিয়েই বাজিমাত করে চলেছেন জায়েদ খান! প্রায় প্রতিমাসে দেশ-বিদেশ ঘুরে দর্শকের মন মাতাচ্ছেন। এমাসে অস্ট্রেলিয়া তো পরের মাসে যুক্তরাজ্য! আবার কখনোবা দুবাই।এই নিয়েই থাকছেন সকলের আলোচনার কেন্দ্রবিন্দুতে। সেই ধারাবাহিকতায় এবার সংযুক্ত আরব আমিরাতে একটি স্টেজ শো করেছেন তিনি। পরে দুবাইয়ের সমুদ্র সৈকতে ডিগবাজি দিতে গিয়েই. ব্যথা পেয়েছেন কোমরে।

Advertisement

ঈদের একদিন আগে মুম্বাই থেকে দেশে ফেরেন জায়েদ খান। ঈদের ছুটি শেষ না হতেই এবার উড়াল দিয়েছেন দুবাই। তার আগে লন্ডন মাতিয়ে আসেন তিনি। সব ঠিক থাকলে আগামী ৩ আগস্ট কানাডা মাতাতে যাবেন এই চিত্রনায়ক।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

লিভ টুগেদারে দক্ষিণী তারকা বিজয়-তৃষা

Published

on

বেশ কিছুদিন ধরে দক্ষিণী তারকা বিজয় থালাপাতি ও অভিনেত্রী তৃষা কৃষ্ণণকে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। দুজনে নাকি প্রেম করছেন। এবার জন্মদিনের ছবিতে সেই বিষয়টি আরও আলোচনার জন্ম দিয়েছে। বলা হচ্ছে তারা একত্রে বসবাস করছেন।

সোমবার ছিল বিজয় থালাপাতির জন্মদিন। মঙ্গলবার উদযাপনের কিছু ছবি প্রকাশ্যে আনেন দক্ষিণী নায়িকা। সেখানেই ফাঁস, প্রেম ছাড়িয়ে আরও গভীরে তাদের সম্পর্ক। বিনোদন দুনিয়া বলছে, বিজয়-তৃষা নাকি ‘লিভ টুগেদার’ করছেন!

মঙ্গলবার (২৫ জুন) নতুন করে সেই গুঞ্জনে যেন ঘি পড়ল। এর আগের দিন সোমবার ছিল বিজয়ের জন্মদিন ছিল। জন্মদিন উদ্‌যাপনের কিছু ছবি প্রকাশ্যে এনেছিলেন এ নায়িকা। সেই ছবি দেখে বিনোদন প্রেমিরা বলছেন তাদের প্রেমের সম্পর্ক আরও গভীরে। ভক্তরা মন্তব্য করছেন, বিজয়-তৃষা শুধু প্রেম করছেন তাই নয়। তারা একত্রে বসবাসও করছেন! বিজয় এবং তৃষা ২০০৫-এ ‘গিলি’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন। দু’জনের রসায়নে ছবি ব্লকবাস্টার। সেই ধারা অব্যাহত ‘আথি’, ‘থিরুপাচি’ এবং ‘কুরুভি’র মতো ছবিতেও।

২০০৮-এ তারা জুটি বেঁধে ছবিতে অভিনয় বন্ধ করে দেন। কারণ, প্রথম ছবির সেই চিত্র নাকি তাদের বাস্তব জীবনে ছায়া ফেলেছিল। বিজয়ের পরিবার তার ওপরে তৃষার সঙ্গে ছবি না করার শর্ত চাপিয়েছিল। সেই সময় অবশ্য তারা বলেছিলেন এটি গুজব। তারা নিজেদেরকে ভালো বন্ধু বলেই পরিচয় দিয়েছেন। ১৫ বছর পর সব গুজব তারা জুটি বাঁধেন লোকেশ কানাগরাজের ‘লিও’ ছবিতে। ভক্ত অনুরাগীরা তাদের এক ফ্রেমে দেখে উচ্ছ্বসিত। তখনই নতুন গুঞ্জন ওঠে যে, লুকিয়ে প্রেম করছেন তারা।

এর পর গত এক বছরে যুগলকে পর্দার বাইরেও আবিষ্কার করেছেন ছবিশিকারিরা। কখনও বিমানবন্দরে, কখনও বিজয়ের বাড়িতে। আবার কখনও একই অনুষ্ঠানে তারা আলাদাভাবে উপস্থিত হয়েছেন। কিন্তু পোশাকে রংমিলন্তি! দুই তারকার গোপন প্রেম ছাইচাপা আগুনের মতোই ধিকিধিকি জ্বলছে। যার আলোচনা হচ্ছে বিনোদন দুনিয়ায়। গত সোমবার জন্মদিনস উদ্‌যাপনের পর বিজয়ের বাড়ির লিফটে তৃষাকে দেখা যেতেই হাতেনাতে ধরেছেন অনুরাগীরা। তাদের দাবি, শুধু প্রেম নয় একতে বসবাসও করছেন তারা।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত