Connect with us

বিনোদন

স্বামীর মৃত্যু পর যাকে বিয়ে করতে চেয়েছিলেন রেখা

Avatar of author

Published

on

রেখা

আর কয়েক বছরের মধ্যেই ৭০-এ পা দেবেন রেখা। তবে লাল গালিচায় ও বিভিন্ন অনুষ্ঠানে তার উপস্থিতি এখনও ‘চিরসবুজ’। সাম্প্রতিক সময়ে তাকে সিনেমার পর্দায় তেমন ভাবে দেখা যায়নি বটে, তবে এই বয়সেও তার রূপে মুগ্ধ অনুরাগীরা। কেরিয়ারের শীর্ষে থাকাকালীনও পেশাগত জীবনের থেকে অনেক বেশি চর্চায় থেকেছে তার ব্যক্তিগত জীবন। অমিতাভ বচ্চনের সঙ্গে তার প্রেম নিয়েও কম কথা হয়নি। তবে সেই সব জল্পনায় পানি ঢেলে ১৯৯০ সালে ব্যবসায়ী মুকেশ অগরওয়ালকে বিয়ে করেন রেখা। যদিও সেই বিয়ে টেকেনি। মাত্র সাত মাসের মাথায় আত্মহত্যা করেন মুকেশ। তার পর থেকে ‘সিঙ্গেল’ রেখা। মুকেশের মৃত্যুর পরে কি বিয়ে করতে চেয়েছিলেন রেখা? কার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চেয়েছিলেন তিনি? সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া ভিডিও-তে মিলল তার উত্তর।

সিমি গ্রেওয়ালের অনুষ্ঠানের একটি ভিডিও সম্প্রতি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়। সেখানে রেখাকে সিমি প্রশ্ন করেন, তিনি কি আবার বিয়ে করতে চান? উত্তর দিতে গিয়ে রেখা পাল্টা প্রশ্ন করেন, ‘‘এক জন পুরুষকে?’’ সিমি কিছুটা অপ্রস্তুত হয়েই বলেন, ‘‘নিশ্চয়ই এক জন মহিলাকে নয়…!’’ রেখা হেসে উত্তর দেন, ‘‘কেন? আমি এক জন মহিলাকে বিয়ে করতে পারি না? আমি তো মনে করি, আমি নিজের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ। আমার কাজ, আমার প্রিয় জন… সবার সঙ্গেই আমার গভীর সম্পর্ক রয়েছে।’’

সম্প্রতি সহকারী ফরজানার সঙ্গে রেখার সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে সমাজমাধ্যমে। খবর মেলে, ফরজানার সঙ্গেই নাকি ‘সম্পর্ক’-এ রয়েছেন অভিনেত্রী। তার সঙ্গেই নাকি একত্রবাসও করেন! রেখার জীবন অবলম্বনে ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’ বইতেই নাকি উল্লেখ আছে এই বিষয়ে। ২০১৬ সালে প্রকাশিত রেখার এই জীবনীর লেখক ইয়াসের উসমান। ওই বইতেই নাকি দাবি করা হয়েছে, প্রায় তিন দশক ধরে রেখার ছায়াসঙ্গী ফরজানা। রেখার শোয়ার ঘরে নাকি ফরজানা ছাড়া অন্য কারও ঢোকার অনুমতি নেই। এমনকি, অভিনেত্রীর বাড়ির খুঁটিনাটি থেকে তার পেশাদার জীবনের প্রতিটি সিদ্ধান্তও নেন ফরজানাই।

যদিও এই দাবি অস্বীকার করে উসমান সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘আমার লেখা ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’ বইয়ের বক্তব্য বলে যে উদ্ধৃতিগুলো ব্যবহার করা হচ্ছে, সেগুলি সম্পূর্ণ মিথ্যে। হলফ করে বলতে পারি, আমার বইয়ে এমন কথার উল্লেখ পর্যন্ত নেই। ‘একত্রবাস’ বা ‘যৌন সম্পর্ক’-এর মতো শব্দবন্ধের উল্লেখ আমি পাণ্ডুলিপিতে পর্যন্ত করিনি।’’ তার লেখা বইয়ের নামে এই মিথ্যা প্রচার বন্ধ না করলে আইনি পদক্ষেপ করারও হুঁশিয়ারি দিয়েছেন ইয়াসের। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি রেখা নিজে।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

টলিউড

নির্বাচনে জয়ের মালা পরলেন মিশা-ডিপজল

Avatar of author

Published

on

উৎসাহ–উদ্দীপনার মধ্য দিয়ে শুক্রবার (১৯ এপ্রিল) অনুষ্ঠিত হয়ে গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচন। এরই মধ্যে নির্বাচনের ফল ঘোষণা করা হয়েছে। সভাপতি পদে মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল।

শনিবার (২০ এপ্রিল) সকালে শিল্পী সমিতির নির্বাচনের ফল ঘোষণা করছেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু।

এছাড়াও সহ-সভাপতি পদে জয়লাভ করেছেন মাসুম পারভেজ রুবেল ও ডি এ তায়েব। সহ-সাধারণ সম্পাদক পদে জিতেছেন আরমান। সাংগঠনিক সম্পাদক পদে জয়লাভ করেছেন জয় চৌধুরী। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আলেকজান্ডার বো। দপ্তর ও প্রচার সম্পাদক পদে জয়লাভ করেছেন জ্যাকি আলমগীর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন কলি-নিপুণ প্যানেলের মামনুন ইমন। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন কমল।

এছাড়া কার্যনির্বাহী পরিষদের ১১ জন সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন, সুচরিতা, রোজিনা, আলীরাজ, সুব্রত, দিলারা ইয়াসমীন, শাহনূর, নানা শাহ, রত্না কবির, চুন্নু এবং কলি-নিপুণ প্যানেলের পলি ও সনি রহমান।

গতকাল সকাল ৯টা ৩০ মিনিটে শুরু হয় ভোটগ্রহণ, চলে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত। উৎসবমুখর পরিবেশে ৪৭৫ জন শিল্পী ভোট দেন। এবারের নির্বাচনে মোট ভোটার ছিলেন ৫৭০ জন। ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের এই নির্বাচনে ছয়জন স্বতন্ত্রসহ দুটি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Advertisement

প্রতিদ্বন্দ্বী দুই প্যানেলের মধ্যে একটি জোটে ছিলেন মিশা ও ডিপজল। আরেক প্যানেলে লড়াই করেন সোনালি দিনের নায়ক মাহমুদ কলি ও নায়িকা নিপুণ আক্তার। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে ছিলেন এ জে রানা ও বিএইচ নিশান।

টিআর/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

কাবিলাকে পেয়েই ভোটকেন্দ্রে নাচলেন নাসরিন

Avatar of author

Published

on

আজ অভিনয়শিল্পী কাবিলা ও নাসরিনকে একসঙ্গে দেখা চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটকেন্দ্রের সামনে। সেখানে কাবিলাকে পেয়েই নাচতে শুরু করলেন নাসরিন। উপস্থিত সবাইকে গান গেয়ে শোনালেন এই অভিনেত্রী। একসময় সিনেমায় গল্পে নায়ক–নায়িকার সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেত অভিনয়শিল্পী কাবিলা ও নাসরিনকে। সহ–অভিনেতা হিসেবে তাদের নাচতে ও গাইতে দেখা যেত। কিন্তু বেশ কয়েক বছর ধরেই তাদের খুব একটা একসঙ্গে পর্দায় দেখা যায় না।

শুক্রবার (১৯ এপ্রিল) শিল্পী সমিতির নির্বাচনে ভোট শুরু হওয়ার পর থেকেই ভোটকেন্দ্রের সামনে সক্রিয় ছিলেন নাসরিন। সবার কাছেই তিনি পছন্দের প্রার্থীর জন্য ভোট চান। দুপুরের দিকে ভোট দিতে আসেন কাবিলা। কমেডি ও খল অভিনেতা নিজেও নির্বাচনে মাহমুদ কলি ও নিপুণ আক্তার পরিষদের হয়ে দপ্তর ও প্রচার সম্পাদক পদে নির্বাচন করছেন।

কাবিলাকে দেখেই নায়িকা রত্না নাসরিনকে ডাকতে থাকেন। নাসরিন কাবিলাকে পেয়ে ভোট চান। পরে তাকে ধরে নাচতে থাকেন। একই সঙ্গে ‘আমার প্রাণের স্বামী’ সিনেমার ‘বরিশাল্লা বুঝলিনারে আমি ঢাকাইয়া’ শিরোনামে একটি গান গাইতে থাকেন নাসরিন। সেই গানের সঙ্গে নাচেন কাবিলা। তারা পি এ কাজল পরিচালিত সিনেমায় এই গানের সঙ্গে নেচেছিলেন। কাবিলা বর্তমানে কথা বলতে পারেন না।

নাসরিন গণমাধ্যমে বলেন, কাবিলা ভাইয়ের সঙ্গে আমি অনেক সিনেমায় অভিনয় করেছি। এখন সেই আগের মতো সিনেমা হয় না। সিনেমা কমে গেছে। আমরাও সিনেমা কম করি। দেখা হয় কম; কিন্তু আমাদের সম্পর্কটা আগের মতোই আছে। দেখা হলে ভালো লাগে।

কাবিলা গণমাধ্যমে বললেন, কণ্ঠনালি সমস্যার কারণে অনেক বছর ধরে কথা বলতে পারছেন না। জোরেও কথা বলতে পারি না। আগের মতো আর এফডিসিতেও আসা হয় না। নির্বাচনের জন্য এসেছি। সবার সঙ্গে দেখা হয়, ভালো সময় কাটে।

Advertisement

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

শিল্পী সমিতির নির্বাচনে ভোটারের চেয়ে পুলিশই বেশি : ঝন্টু

Avatar of author

Published

on

এবারের নির্বাচনের পরিবেশ খুব সুন্দর। আশা করি, নির্বাচনে কোনো গন্ডগোল হবে না। ভোটারের চেয়ে পুলিশ বেশি। এজন্য গতবারের চেয়ে এবার নিরাপত্তা বেশি। শুনেছি প্রধানমন্ত্রীর আদেশে এবার নির্বাচনের নিরাপত্তার ব্যবস্থা জোরদার করা রয়েছে। বললেন খ্যাতিমান নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

শুক্রবার (১৯ এপ্রিল) বিএফডিসি প্রাঙ্গণে অনুষ্ঠিত  বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক (২০২৪-২৬) নির্বাচনে ভোট দিতে এসে এ কথা বলেন ঝন্টু।

এ নির্মাতা বলেন, এখন ভোটার উপস্থিতি কম হলেও পরে সবাই ভোট দিতে আসবে। প্রয়োজনে যারা প্রার্থী,তারা ভোটারদের টেনে নিয়ে আসবে।

২১ সদস্যবিশিষ্ট কমিটির এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুণ পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন একসময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেলো আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন চলচ্চিত্রের মুভি লর্ড ও দানবীর’খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

এবার প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন প্রযোজক খোরশেদ আলম খসরু। এ ভোটগ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত। দুপুরে এক ঘণ্টা বিরতি থাকবে মধ্যাহ্নভোজের জন্য। এবারের মোট ভোটার ৫৭০ জন। তারাই বেছে নেবেন আগামী দুই বছরের চলচ্চিত্র শিল্পীদের নেতা-অভিভাবক।

Advertisement

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

গ্যাস, চুলা গ্যাস, চুলা
জনদুর্ভোগ16 mins ago

২ ঘণ্টা গ্যাস বন্ধ থাকবে যেসব এলাকায়

গ্যাস পাইপলাইনের জরুরি কাজের জন্য শনিবার (২০ এপ্রিল) নারায়ণগঞ্জের বেশ কিছু এলাকায় ২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। শুক্রবার (১৯...

দুর্ঘটনা1 hour ago

বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু

চট্টগ্রামের পটিয়ায় যাত্রীবাহী বাস ও সিএসজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। নিহতরা হলেন—...

জাতীয়11 hours ago

তীব্র দাবদাহে ট্রাফিক সদস্যদের স্বস্তি দিতে অনন্য উদ্যোগ

প্রচণ্ড খরতাপে পুড়ছে সারা দেশ। এই তীব্র গরমের মাঝেও খোলা আকাশের নিচে ঢাকা মেট্রোপিলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সদস্যরা যানজট নিরসনে...

জাতীয়12 hours ago

তীব্র দাবদাহের মধ্যে ৭ দিন স্কুল বন্ধের দাবি

টানা ২৬ দিন ছুটি কাটিয়ে রোববার (২১ এপ্রিল) খুলছে দেশের শিক্ষাপ্রতিষ্ঠান। এমন একসময় শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে যখন দেশের ওপর দিয়ে তীব্র...

জাতীয়13 hours ago

১৫০ বাংলাদেশিকে দেশে ফিরিয়ে ২৮৫ সেনাসহ ফিরবে মিয়ানমারের জাহাজ

বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ ও সেনাবাহিনীর ২৮৫ জন সদস্যকে মিয়ানমারের জাহাজে নৌপথে ফেরত যাওয়ার ক্লিয়ারেন্স দেয়া হয়েছে।...

বাংলাদেশ13 hours ago

ভয়াবহ রুপ ধারণ করবে তাপমাত্রা

সারাদেশে চলছে তাপপ্রবাহ। জনজীবন হয়ে উঠেছে অতিষ্ঠ। যশোর-চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৪০ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। তিন দিনের...

জনদুর্ভোগ15 hours ago

২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে যেসব এলাকায়

গ্যাস পাইপলাইনের জরুরি কাজের জন্য শনিবার (২০ এপ্রিল) নারায়ণগঞ্জের বেশ কিছু এলাকায় দুই ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এছাড়াও ওই...

চট্টগ্রাম15 hours ago

ট্রেনের ধাক্কায় স্ত্রী-সন্তানদের সামনেই প্রাণ গেলো স্বামীর

ব্রাহ্মণবাড়িয়ায় নোয়াখালী মেইল ট্রেনের ধাক্কায় স্ত্রী-সন্তানদের সামনেই প্রাণ হারিয়েছেন রায়হান মিয়া (৩৫) নামের এক যুবক। ঈদের ছুটিতে স্ত্রী, দুই মেয়ে...

দুর্ঘটনা15 hours ago

হাসপাতালের আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু

রাজধানীর শ্যামলীতে অবস্থিত শিশু হাসপাতালের কার্ডিয়াক ইউনিটের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) এসি বিস্ফোরণে পুড়ে ছাই হয়ে গেছে। পুড়ে গেছে বেড,...

বাংলাদেশ16 hours ago

ধেয়ে আসছে তীব্র ঝড়

দেশের বিভিন্ন স্থানে ঝড়সহ শিলাবৃষ্টির আশঙ্কা করছে আবহওয়া অফিসে। এর মধ্যে সিলেট অঞ্চলের ওপর দিয়ে তীব্র ঝড় বয়ে যেতে পারে...

Advertisement
সৌদি-পতাকা
আন্তর্জাতিক3 days ago

ইরান-ইসরায়েল প্রসঙ্গে অবস্থান স্পষ্ট করলো সৌদি

আন্তর্জাতিক3 days ago

ইসরাইলে আবারও ক্ষেপণাস্ত্র হামলা

ডাকসুর-সাবেক-ভিপি-নুরুল-হক
আইন-বিচার5 days ago

নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

ইসলাম4 days ago

ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা

টুকিটাকি5 days ago

অপ্রাপ্তবয়স্ক ছাত্রকে যৌন নির্যাতন করলেন শিক্ষিকা

বাংলাদেশ7 days ago

ইসরাইল থেকে সরাসরি ঢাকায় বিমানের অবতরণ- যা জানা গেলো

বাংলাদেশ2 days ago

নিজ বাহিনীতে ফিরে গেলেন খন্দকার আল মঈন

বাংলাদেশ5 days ago

সন্যাসী হতে ২০০ কোটি রুপির সম্পত্তি দান করলেন দম্পতি

সৌন্দর্য
লাইফস্টাইল3 days ago

চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য!

আন্তর্জাতিক6 days ago

ইসরাইলে ইরানের হামলা: ভূমধ্যসাগরে ঢুকলো রাশিয়ার যুদ্ধজাহাজ

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়3 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল4 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি4 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত