ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন চলাচল স্বাভাবিক

ঢাকা-নারায়ণগঞ্জ রুটে প্রায় তিন ঘণ্টা বন্ধ থাকার পর স্বাভাবিক হয়েছে ট্রেন চলাচল। এর আগে বিকেল ৩টায় ফতুল্লায় ট্রেনের সঙ্গে ভটভটির সংঘর্ষ ঘটলে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটে। এ ঘটনায় নসিমন গাড়ি চালকের এক পা কাটা গেছে। পাশাপাশি এসময় ভটভটির আঘাতে ট্রেনের তেলের ট্যাংকিতে ফেটে যায়।

শনিবার (২৬ আগস্ট) নারায়ণগঞ্জ থেকে দুপুর ২টা ৪৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে একটি কমিউটার যাত্রীবাহী ট্রেন ছেড়ে যায়। বিকেল তিনটায় ফতুল্লা রেল স্টেশনে পৌঁছালে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার সময় ফতুল্লা এলাকায় সিমেন্টবাহী একটি ভটভটির গাড়ির সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নারায়ণগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা ৩টার ট্রেনের সামনে পড়ে সিমেন্টবোঝাই অবৈধ যান ভটভটি। এতে বিকট শব্দে চালকসহ অনেকটা দূরে ছিটকে পড়ে ভটভটি। এ সময় ভটভটির আঘাত লাগে ট্রেনের সামনে ও তেলের ট্যাংকিতে। এতে ট্যাংকি ফেটে গিয়ে ট্রেনটি দুর্ঘটনাস্থলেই থেমে যায়। পরে ট্রেনটি ফতুল্লা রেলস্টেশনে নেয়া হয়। অপরদিকে ভটভটির হেলপার দুর্ঘটনার আগেই ট্রেন দেখে পালিয়ে যায় কিন্তু চালক একাই চেষ্টা করছিলেন রেললাইন থেকে গাড়িটি উঠানোর। ওইসময় ট্রেন এসে ধাক্কা দেয়।

নারায়ণগঞ্জ রেল পুলিশের এসআই নূর মোহাম্মদ গণমাধ্যমে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে নিরাপত্তার জন্য পুলিশ পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ চাষারা স্টেশন মাস্টার খাজা সুজন জানান, দুপুরে দুর্ঘটনার কারণে ঢাকা-নারায়ণগঞ্জ রুটে ট্রেন চরাচল বন্ধ হয়ে যায়। কয়েক ঘণ্টা বন্ধ থাকার পর ৬টা ২০ মিনিটে আবারও ট্রেন চলাচল শুরু করে।

এএম/

Recommended For You

About the Author: Abdullah Mamun

Leave a Reply