Connect with us

বিনোদন

পঞ্চমবার জুটি বাঁধবেন রণবীর- দীপিকা দম্পতি

Avatar of author

Published

on

দম্পতি

রণবীর সিংয়ের ‘ডন’ হওয়ার খবরে নেটপাড়ায় কটাক্ষ-সমালোচনার যেন শেষ নেই। তখনই সেসব বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে কেনিয়ায় ফুরফুরে মেজাজে ছুটি কাটাচ্ছেন অভিনেতা।

দুই তারকার হাতেই বর্তমানে একের পর এক প্রজেক্ট। শোনা যাচ্ছে, ফারহান আখতারের নতুন ডন ফ্র্যাঞ্চাইজিতে ‘রোমা’র মতো কাল্ট চরিত্রে নাকি দীপিকা পাড়ুকোনের কথা ভাবা হয়েছে। সেই গুঞ্জন সত্যি হলে এই নিয়ে পঞ্চমবার জুটি বাঁধবেন বলিউডে তারকাদম্পতি। অনেকের ধারণা, রণবীরের ‘ডন ৩’ হিট করাতে নাকি দীপিকাই তুরুপের তাস। তাছাড়া রণবীর-ঘরণিকে যে রোমার চরিত্রে বেশ মানাবে, তা আন্দাজ করাই যায়। তারকাদম্পতির নতুন সিনেমা নিয়ে যখন জল্পনা-কল্পনার অন্ত নেই, তখন ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে কেনিয়ায় ছুটি কাটাতে গিয়েছেন রণবীর-দীপিকা।

ভাইরাল হওয়া ছবিতে কেনিয়ার ভক্তদের সঙ্গে হাসিমুখে পোজ দিতে দেখা গেল রণবীর-দীপিকাকে। আপাদমস্তক কালো পোশাকে অভিনেত্রী। অন্যদিকে জলপাই রঙের হুডি-জ্যাকেট আর বিনি ক্যাপ পরনে রণবীরকে নিজেই সেলফি তুলতে দেখা গেল।

উল্লেখ্য, এদিকে মাসখানেক ধরেই বলিপাড়ার হাইপ্রোফাইল পার্টিগুলিতে ব়্যোমান্টিক স্বামী-স্ত্রীর অনুপস্থিতি নজর কেড়েছে অনেকের। জন্মদিনে ফলাও করে শুভেচ্ছা না জানানো কিংবা একসঙ্গে গদগদ চিত্তে পাপ্পারাজিদের ক্যামেরার সামনে গড়হাজির হওয়া থেকেই বিচ্ছেদের গুঞ্জনের সূত্রপাত। তবে সেই বিবাহ বিচ্ছেদের রটনায় ইতি টেনে দিন কয়েক আগেই হাতে হাত দিয়ে ‘রকি রানি’ দেখতে গিয়েছিলেন রণবীর-দীপিকা। এবার কেনিয়া ট্যুরেও একসঙ্গে দেখা গেল তারকাদম্পতিকে। আর সেই ছবি ভাইরাল করেই ভক্তদের মন্তব্য, ‘নিপাত যাক বিচ্ছেদ রটনা!’

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বিনোদন

ডিজনির অস্কারজয়ী সুরকার রিচার্ড এম শেরম্যান আর নেই

Published

on

ডিজনি ওয়ার্ল্ডের সুরকার এবং গীতিকার রিচার্ড এম শেরম্যান মারা গেছেন। প্রখ্যাত এই সুরকার `পপিনস’ এবং `চিটি চিটি ব্যাং ব্যাং’- এর মতো বিখ্যাত গানে সুর দিয়ে বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেন।

৯৫ বছর বয়সে লস অ্যাঞ্জেলেসের সিডারস-সিনাই হাসপাতালে বার্ধক্যজনিত অসুস্থতার কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন শেরম্যান। ১৯৬৫ সালে তার ভাই রবার্টের সঙ্গে মেরি পপিন্স গানটির জন্য যৌথভাবে অস্কার পেয়েছিলেন শেরম্যান। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে ডিজনি কর্তৃপক্ষ।

রিচার্ড এম শেরম্যান ডিজনির জন্য ১৫০ টিরও বেশি গান লিখেছেন।

২০০৫ সালে ‘সং রাইটারস হল অব ফেমে’ অন্তর্ভুক্ত হন শেরম্যান ব্রাদর্স। পরে ২০০৮ সালে তারা যুক্তরাষ্ট্রের ন্যাশনাল মেডেল অব আর্টস পুরুস্কার জেতেন। ডিজনির অনেক জনপ্রিয় গানেই তিনি কাজ করেছেন। তাঁর মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে হলিউডের অনেক তারকা শোক প্রকাশ করেছেন।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বাদশার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন পাকিস্তানি অভিনেত্রী হানিয়া

Published

on

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী হানিয়া আমিরের সঙ্গে ভারতীয় জনপ্রিয় র‍্যাপার বাদশার বেশ ভালো বন্ধুত্ব রয়েছে। প্রায়দিনই এই দুই বন্ধুকে একে অপরের সোশ্যাল মিডিয়ায় নানান রকম মন্তব্য করতে দেখা যায়। কখনো বা দুবাইতে দেখা করতে এবং একসঙ্গে সময় কাটাতেও দেখা গেছে।

যার প্রেক্ষিতে ভারত-পাকিস্তান, দুই দেশের বিনোদন দুনিয়ায় জোর গুঞ্জন একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন বাদশা ও হানিয়া। সম্প্রতি বিবিসি এশিয়ান নেটওয়ার্ককে দেওয়া এক সাক্ষাৎকারে র‍্যাপার বাদশার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন হানিয়া আমির।

সাক্ষাৎকারে বাদশার প্রসঙ্গে হানিয়া বলেন, ‘বাদশার গানে এক রকম আচ্ছন্ন হয়ে থাকি। তবে আমি অবিবাহিত বলেই বোধ হয় এত সমস্যা। আমার বিয়ে হয়ে গিয়ে থাকলে এই সম্পর্কের গুঞ্জন তৈরি হত না।’

তবে প্রেমের বিষয়টি হানিয়া অস্বীকার করলেও প্রায়শ তাদের দুবাইতে একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে। বাদশার সঙ্গে বন্ধুত্বের বিষয়ে হানিয়া আরও জানিয়েছেন,  গায়ক পরিচিতির পাশাপাশি বাদশা একজন ভাল মানুষ। দু’জনের মধ্যে এটাই সব থেকে বড় মিল। অভিনেত্রীর কথায়, ‘আমি যদি কখনও অখুশি থাকি বা সমাজমাধ্যমে অনেক দিন সক্রিয় না থাকলে বাদশা আমার খোঁজ নেয়, সব কিছু ঠিক আছে কিনা।’

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

শিল্পী সমিতির পদ ফেরত চেয়ে চেম্বার আদালতে ডিপজল

Published

on

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (২০২৪-২৬) মেয়াদি নির্বাচনে সম্পাদক পদ ফেরত চেয়ে চেম্বার আদালতে আবেদন করেছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সমিতির দায়িত্ব পালনে আইনি বাধা কাটাতে এ আবেদন করেছেন তিনি।

রোববার (২৬ মে) ডিপজলের আইনজীবী এ কে খান উজ্জল সাংবাদিকদের বিষয়টি জানান। গণমাধ্যমকে তিনি বলেন, নিপুণের করা রিটে নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ করা হয়েছে। এজন্য ঘটনা তদন্তে কমিটি গঠনের পাশাপাশি নতুন করে নির্বাচনের তফসিল ঘোষণা এবং মিশা-ডিপজলের নেতৃত্বাধীন কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চাওয়া হয়। তবে কেন শুধুমাত্র ডিপজলের সম্পাদক পদ স্থগিত করা হয়েছে, এটি আইনবহির্ভূত।

এর আগে বুধবার (১৫ মে) চলচ্চিত্র শিল্পী সমিতির পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার আদালতে সমিতির বর্তমান সাধারণ সম্পাদক ডিপজলের বিরুদ্ধে রিট করেন।

যার প্রেক্ষিতে, গেল ২০ মে বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চ শিল্পী সমিতির নির্বাচনে সম্পাদক পদে বিজয়ী ডিপজল তার পদে বসতে পারবেন না মর্মে আদেশ দেন।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত