আর্কাইভ থেকে বলিউড

 কনুই দিয়ে ধাক্কা মেরে রাগ মেটাচ্ছেন মালাইকা!

 কনুই দিয়ে ধাক্কা মেরে রাগ মেটাচ্ছেন মালাইকা!
অর্জুন কপূর ও মালাইকা আরোরা কি সম্পর্কে আছেন, না কি ভেঙে গিয়েছে সম্পর্ক? এ নিয়ে চলছে জল্পনা। তারাও যেন জল্পনা জিইয়ে রাখতেই চাইছেন। এই সব কানাঘুষোর মাঝে অর্জুনের পরিবারের একাধিক সদস্যকে সমাজমাধ্যমের পাতায় ‘আনফলো’ করে দেন মালাইকা। তাতেই জোরালো হয় সন্দেহ। তারপর অবশ্য এক দিন মালাইকার সঙ্গে লাঞ্চে দেখা যায় অর্জুনকে। এরপর লম্বা বিরতি প্রকাশ্যে আর ততটা দেখা যায় না তাদের।
অর্জুন কপূর ও মালাইকা আরোরা-2
অর্জুন কপূর ও মালাইকা আরোরা-2
রোববার রাতে মুম্বইয়ে টেনিস প্রিমিয়ার লিগের পঞ্চম সিজনের খেলোয়াড়দের নিলামের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্জুন-মালাইকা। সেখানেই হঠাৎ অর্জুনের পেটে কনুই দিয়ে ধাক্কা মারলেন অভিনেত্রী! ছবিশিকারিদের চোখে পড়তে পাল্টা কী উত্তর দিলেন মালাইকা? টেনিস প্রিমিয়ার লিগের এই অনুষ্ঠানে একটি দলের জার্সি গায়ে দেখা গেল মালাইকাকে।অর্জুনের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। তাছাড়াও ছিলেন সানিয়া মির্জা ও সোনালি বান্দ্রে। ছবি তোলার জন্য পোজ দেয়ার সময় দূরেই দাঁড়িয়েছিলেন অর্জুন। আলোকচিত্রীদের অনুরোধেই খানিক অনিচ্ছা সত্ত্বেও মালাইকার পিছনে দাঁড়াতেই কনুই দিয়ে ধাক্কা দেন অভিনেত্রী। স্বাভাবিক ভাবেই চোখ এড়ায়নি আলোকচিত্রীদের। ক্যামেরাই ধরা পড়তেই চটজলদি মালাইকা বলেন, ‘‘আপনাদের তো ভালই লেগেছে নিশ্চয়ই এই ছবিটা তুলতে।’’
 
View this post on Instagram
 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

ছবি দেখেই বোঝা যাচ্ছে, একে অপরের কাছাকাছি থেকেও খুব একটা স্বচ্ছন্দ নন তারা। তবে কি সত্যিই প্রেম ভেঙেছে? স্রেফ পেশাদারিত্বের জায়গা থেকেই এক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তারা? জল্পনা এখনও অব্যাহত তাদের এ জুটিকে নিয়ে।

এ সম্পর্কিত আরও পড়ুন  কনুই | দিয়ে | ধাক্কা | মেরে | রাগ | মেটাচ্ছেন | মালাইকা