বিনোদন

টানা ৩৫ দিন শাহরুখের বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা ভক্তের কাণ্ড!

বিনোদন প্রতিবেদন

বলিউড কিং শাহরুখ খানের বাসভবন মান্নাতের সামনে টানা ৩৫ দিন ধরে ঠায় দাঁড়িয়ে আচেন শেখ মোহাম্মদ আনসারি নামক এক ব্যক্তি। ভারতের ঝাড়খন্ড থেকে মুম্বাই এসেছিলেন শুধুমাত্র শাহরুখকে দেখার আশায়। তাই বান্দ্রায় কিং খানের বাড়ির সামনে থেকে নড়বেন না তিনি।

এমন প্রতিজ্ঞাই করেছেন আনসারি। সম্প্রতি এই ঘটনা বেশ ভাইরাল হয়েছে। শাহরুখ খানের প্রতি ভক্তদের সীমাহিন ভালোবাসা শিরোনামে উঠে এসেছে আরেকবার। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, নিজের ব্যবসা বন্ধ করে ঝাড়খন্ড থেকে মুম্বাই আসেন শেখ মোহাম্মদ আনসারি। আশা একটাই, বাদশাকে এক ঝলক দেখার। শাহরুখের প্রতি তাঁর এই উন্মাদনা এখন ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। অভিনেতার বাড়ি মান্নাতের সামনে ঠায় বসে রয়েছেন তিনি। ভাইরাল ভিডিওতে নিজের মনের ইচ্ছার কথাই জানাতে দেখা গেল সেই ব্যক্তিকে।

ভিডিওতে সেই ভক্তকে বলতে শোনা যায়ন, শাহরুখ খান আমার প্রিয় নায়ক। আমি ওনার সবথেকে বড় ভক্ত। ওনার সঙ্গে আমার দেখা করার খুব ইচ্ছা। শাহরুখের সঙ্গে দেখা করা আমার জীবনের একটা জেদ। ৩৫ দিন ধরে আমার ব্যবসা বন্ধ। ওনার সঙ্গে দেখা করেই আমি চলে যাব। এটাই এখন আমার জেদ হয়ে দাঁড়িয়েছে।

ঝাড়খন্ডের এই ব্যক্তির ভিডিও দেখে অনেকেই বেশ আনন্দিত হয়েছেন। কেউ কেউ আবার ভাগ করে নিয়েছেন তাঁদের মনের ইচ্ছার কথা। কেউ যেমন প্রশংসা করছেন তার ভালোবাসার, কেউ বা আবার বলছেন এমন পাগলামি করাটাও যুক্তিহীন। তবে এসব তর্ক বিতর্ক আনসারি মোটেও গায়ে মাখছেন না। তিনি তার প্রিয় তারকার একঝলক দেখার অপেক্ষায় নিজের অবস্থানে অটুট রয়েছেন।

শাহরুখ খানের প্রতি ভক্তদের উন্মাদনা বরাবরই তুঙ্গে। এর আগে আরেক পাগল ভক্তের গল্প শেয়ার করেছিলেন শাহরুখ। তাঁর সঙ্গে দেখা করতে আসা এক ব্যক্তি ঘটিয়েছিলেন এক ভয়ঙ্কর কাণ্ড। শাহরুখের বাড়িতে নায়কের মেকআপ ঘরের লুকিয়ে ছিলেন তিনি। রীতিমতো ভয় পেয়ে গিয়েছিলেন নায়ক। এমন অসংখ্য ঘটনা প্রায়ই উঠে আসে খবরে। তবে এবার  শেখ মোহাম্মদ আনসারির ৩৫ দিনের টানা এই অবস্থান বেশ নাড়া দিয়েছে শাহরুখ ভক্তদের।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন শাহরুখ | বান্দ্রা