Connect with us

হলিউড

ভক্তের কারণে কনসার্ট স্থগিত করলেন টেইলর সুইফট

Avatar of author

Published

on

কনসার্ট শুরু হওয়ার মাত্র কয়েক মিনিট দেরি। এরই মধ্যে ওই কনসার্ট স্থগিত করে দেন বর্তমান সময়ের তুমুল জনপ্রিয়  পপ তারকা টেইলর সুইফট।কনসার্টে গান শুনতে এসে ২৩ বছর বয়সি এক ভক্ত হৃদযন্ত্রে জটিলতার কারণে আচমকা মারা যাওযায়ওই শো স্থগিত করেন।

ব্রিটিশ বার্তা সংস্থা বিবিসির প্রতিবেদনে বলা হয়,গত শুক্রবার কনসার্ট শুরুর আগেই অ্যানা ক্লারা বেনেভিডস্ নামের ওই ভক্তের মৃত্যু হয়। তাই রিও-র এস্টাডিও অলিম্পিকো নিল্টন স্যান্টোসতে হওয়া শো স্থগিত করে দেন তিনি।

তিনি আরও বলেন, আমার বিশ্বাস হচ্ছে না এ কথাগুলো আমাকে জানাতে হচ্ছে। শো-এর কিছুক্ষণ আগে আমি আমার এক ভক্তকে হারিয়েছি। খুবই দুঃখের বিষয় যে সে অত্যন্ত সুন্দরী এবং কমবয়সি একজন নারী ছিলেন। অমি বলে বোঝাতে পারবো না, এ ঘটনা আমার হৃদয়কে কতটা প্রভাবিত করেছে।

এ ঘটনার বর্ণনা করতে গিয়ে তিনি মানসিকভাবে কিছুটা দুর্বল হয়ে যান। তিনি বলেন, স্টেজে গিয়ে এ ব্যাপারে মন্তব্য করা আমার পক্ষে অসম্ভব।কারণ, এ ব্যাপারে কথা বলতে গেলেই আমার হৃদয় দুঃখ ভারাক্রান্ত হয়ে যাচ্ছে। তার বন্ধু এবং পরিবারের সঙ্গে আমিও তার শূণ্যতা অনুভব করছি।

৩৩ বছর বয়সি এই তারকার কথায় স্পষ্টই বোঝা যায়, ভক্ত এবং কনসার্টে আগমনকারীদের নিয়ে তিনি চিন্তিত। এক বার্তায় এই পপ তারকা বলেন, আমি স্টেডিয়ামের গ্রিনরুম থেকে বলছি। রিও-র উচ্চ তাপমাত্রার কারণে আজকে রাতের শো স্থগিতের সিদ্ধান্ত নিতে হয়েছে। অনুষ্ঠান সংশ্লিষ্ট, শিল্পী এবং ভক্তদের জন্যই এ সিদ্ধান্ত। সকলের নিরাপত্তা নিশ্চিত করা আমার কাছে অধিক গুরুত্বপূর্ণ।

Advertisement

প্রসঙ্গত, চলতি বছর গ্র্যামির মনোনয়নে জয়জয়কার নারী সংগীত শিল্পীদের। যেখানে রয়েছেন বিশ্বখ্যাত পপতারকা টেলর সুইফটও। গ্র্যামিতে সুইফটের মনোনয়ন পাওয়া বরাবরই প্রত্যাশিত। তবে এ বছর মনোনয়নের মাধ্যমে গ্র্যামির ইতিহাসে আরেকটি সোনালি পালক যোগ করলেন এই গায়িকা।

‘অ্যান্টি-হিরো’ গানটির মাধ্যমে বছরের সেরা গান হিসেবে মনোনয়ন পেয়েছেন সুইফট। একজন গীতিকার হিসেবে এটি তার ৭ম মনোনয়ন। স্যার পল ম্যাককার্টনি এবং লিওনেল রিচির ৬টি করে মনোনয়নকে ছাড়িয়ে গেছেন সুইফট।

পাশাপাশি বছরের সেরা অ্যালবাম এবং বছরের সেরা রেকর্ড বিভাগেও মনোনীত হয়েছেন ৩৩ বছর বয়সী এই সঙ্গীত শিল্পী। তিনি এখন টেক্কা দিচ্ছেন এসজেডএ, রদ্রিগো ও মাইলি সাইরাসের সঙ্গে।

এবারের গ্র্যামি অ্যাওয়ার্ডে রেকর্ডও গড়েছেন টেইলর সুইফট। বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় এই পপ তারকা  ছয়টি মনোনয়ন পেয়েছেন।এবার মনোনয়নসহ ‘সং অব দ্য ইয়ার’ বিভাগে মোট সাতটি মনোনয়ন পেলেন সুইফট,যা গ্র্যামিতে রেকর্ড সৃষ্টি করেছে।এ ছাড়া তার আলোচিত ‘মিডনাইটস’ অ্যালবামের কারণেও মনোনয়ন পেয়েছেন।

Advertisement
Advertisement

হলিউড

এবার বিয়ে করে থিতু হচ্ছেন সেলেনা গোমেজ

Published

on

জনপ্রিয় মার্কিন পপতারকা ও হলিউড অভিনেত্রী সেলেনা গোমেজ। ফাইল ছবি

জনপ্রিয় পপতারকা ও হলিউড অভিনেত্রী সেলেনা গোমেজ জীবনসঙ্গী খুঁজে পেয়েছেন। হলিউড পাড়ার এক সংগীত প্রযোজক ও গীতিকারের সঙ্গে তার প্রেম এখন নিয়মিত শিরোনাম। ২০১৫ সাল থেকে একসঙ্গে একাধিক গানে কাজ করেছেন দুজনে। কাজ করার ফাঁকে ফাঁকে একটু আধটু দুষ্টমি, ভাললাগা থেকে প্রণয় আর প্রণয় থেকে পরিণয়ে গড়ায় সম্পর্ক।খুব শিগগিরই চার হাত এক হচ্ছে তাদের।

ডিজনির হাত ধরে শিশুশিল্পী ও অভিনেত্রী হিসাবে পথচলা শুরু সেলেনা গোমেজের। তারপর অবশ্য বড় হয়ে নিজেকে গায়িকা হিসাবে প্রতিষ্ঠা করেছেন। অর্জন করেছেন পপ তারকার তকমা। তবে পেশাগত জীবনের থেকে তার ব্যক্তিগত জীবন নিয়েই বেশি উৎসাহ অনুরাগীদের। বিশ্বখ্যাত পপ তারকা কাকে ছেড়ে এখন কাকে মন দিয়েছেন, কারে সঙ্গে ডেট করছেন-কবে বিযে করবেন এসবের উত্তর পেতেই মুখিয়ে রয়েছেন তাঁরা।

সেলেনা গোমেজও তার ভক্তদের নতুন প্রেমে পড়ার বিসয়টি আর গোপন রাখেননি। সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ইনস্টাগ্রামে এক পোষ্টের মাধ্যমে জানান, সংগীত প্রযোজক বেনি ব্লাঙ্কোর সঙ্গে সম্পর্কে আছে তিনি। এবার তারা বিয়ে ও সন্তান নেওয়ার কথা চিন্তা করছেন। তাদের পারিবারিক সূত্র থেকে হলিউডভিত্তিক গণমাধ্যম এল এমনটাই নিশ্চিত করেছে।

মার্কিন এই অভিনেত্রীর পরিবার বোলছে, সেলেনা তাদের সম্পর্কটি সামনের দিকে আরও একধাপ এগিয়ে নিতে চাইছেন। দুই পরিবারের সম্পর্কও খুব ভালো। শুধু তাই নয়, সেলেনা নাকি তার পরিবারকে জানিয়েছেন, তিনি ব্লাঙ্কোর মধ্যে ভালোবাসা খুঁজে পেয়েছেন। এই সম্পর্ক অনেক দূর এগিয়ে যাবে-এমনটাই মনে করছেন সেলেনা।

২০০৭ সালের শেষের দিকে সংগীত প্রযোজক হিসেবে কাজ শুরু করেন বেনি ব্লাঙ্কো। বেশ কিছু হিট গান রয়েছে তার ঝুলিতে। তবে মূল শিল্পী হিসেবে ‘ইস্টসাইড’ গান দিয়ে ২০১৮ সালে অভিষেক হয় তার।

Advertisement

এড শিরান, কেটি পেরি, ব্রিটনি স্পিয়ারস, রিয়ানার মতো তারকার সঙ্গেও কাজ করেছেন ব্লাঙ্কো। কাজ করেছেন সেলেনা গোমেজের সাবেক প্রেমিক জাস্টিন বিবারের সঙ্গেও।

নিজের ব্যক্তিজীবন ও প্রেম নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন হলিউড গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজ। তার প্রেমিকের তালিকাটিও ছিলো বেশ দীর্ঘ। ২০১০ সালে মার্কিন গায়ক জাস্টিন বিবারের প্রেমে পড়েন সেলেনা। টানা ৮ বছর তাদের সম্পর্কে টানাপড়েন চলতে থাকে। কখনও সেই সম্পর্ক ভেঙেছে, কখনও আবার একসঙ্গে ফিরেছেন যুগল। তবে এখন সে সব অতীত।

বিবার চলে যাওয়ার পর তার জীবনে আসে নিক জোনাস, ডিজে জেড ও দ্য উইকেন্ড। আবার ‘ক্যাপ্টেন আমেরিকা’-খ্যাত হলিউড তারকা ক্রিস ইভানের সঙ্গে প্রেম করছেন বলে গুঞ্জন  রয়েছে।

কিন্তু অতীতের সেই সম্পর্কগুলো নিয়ে সেলেনার  রয়েছে তিক্ত অভিজ্ঞতা। কিছুদিন আগে ভোগ অস্ট্রেলিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে ২৮ বছর বয়সী এই তারকা জানান, ‘তার ধারণা, যত সম্পর্কে জড়িয়েছে, সেগুলোর বেশির ভাগই ছিল অভিশপ্ত। তার বয়স এতই কম ছিল যে কিছু ব্যাপার ঠিকঠাক সামলে উঠতে পারেননি তিনি। তাইতো এবার থিতু হতে চান। এজন্য ব্লাঙ্কোকেই  স্বামী হিসেবে ভীষণ পছন্দ সেলেনার।

এমআার//

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

হলিউড

টাইটানিক খ্যাত অভিনেতা বার্নার্ড হিল আর নেই

Published

on

হলিউডের ব্যবসাসফল ও দর্শকনন্দিত সিনেমা টাইটানিক খ্যাত অভিনেতা বার্নার্ড হিল আর নেই। চলে গেছেন না ফেরার দেশে।

রোববার (৫ মে) ভোরে ৭৯ বছর বয়সে তিনি মারা যান। সোমবার (৬ মে) আন্তর্জাতিক সংবাদমাধ্যম বিবিসিকে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতার প্রতিনিধি লু কুলসন।

তিনি জানান, অভিনেতা বার্নার্ড হিল রোববার ভোরে মারা গেছেন। মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর থেকে তার প্রতি সবাই শ্রদ্ধা জানাচ্ছেন।

টাইটানিক ছাড়াও লর্ড অব দ্য রিংস সিনেমায়ও তার অভিনয় নজর কেড়েছিল।

১৯৯৭ সালে মুক্তি পাওয়া অস্কারজয়ী সিনেমা টাইটানিকে ক্যাপ্টেন এডওয়ার্ড স্মিথ এবং লর্ড অব দ্য রিংসে কিং থিওডেনের চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেন তিনি।

Advertisement

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স হ্যান্ডেলে স্কটিশ সংগীতশিল্পী বারবারা ডিকসন লিখেছেন, ‘তিনি অসাধারণ একজন অভিনেতা ছিলেন। তার সঙ্গে পথচলা সত্যিই অন্য রকম ছিল। শান্তিতে থাকুন বেনি।’

বার্নার্ড হিল যুক্তরাজ্যের ম্যানচেস্টারের অধিবাসী। সবশেষ বিবিসি প্রযোজিত ‘দ্য রেসপন্ডার’ নামের একটি নাটকের মাধ্যমে তার টিভি পর্দায় ফেরার কথা ছিল। কাকতালীয়ভাবে রোববার থেকে নাটকটির সম্প্রচার শুরু হয়। এতে বার্নার্ডের সঙ্গে আরও অভিনয় করেছেন মার্টিন ফ্রিম্যান নামে খ্যাতনামা অভিনেতা।

টিআর/

পুরো পরতিবেদনটি পড়ুন

হলিউড

ব্রিটনি যে কারণে রাতে অর্ধনগ্ন হয়ে হোটেল থেকে বের হলেন

Published

on

ব্রিটনি স্পিয়ার্স বরাবরই বেপরোয়া! নতুন অ্যালবাম হোক কিংবা মঞ্চে দুঃসাহসী স্টান্ট বা প্রেম-বিচ্ছেদ, বরাবর চর্চার শিরোনামে থাকেন পপসম্রাজ্ঞী। তবে এবার মাঝরাতে অর্ধউলঙ্গ অবস্থায় লস অ্যাঞ্জেলসের হোটেল থেকে বেরতে দেখা গেলো তাকে। বুকে চাপা দেয়া সাদা বালিশ। পরনে অন্তর্বাস। উন্মুক্ত শরীর ঢাকা একটা চাদরে! এলোমেলো চুল। চোখেমুখে কান্না চাপা অভিব্যক্তি! ব্রিটনি স্পিয়ার্সের এমন ছবি নেটপাড়ায় দেদার ভাইরাল। কী হল পপতারকার? উদ্বিগ্ন ভক্তরা।

জানা গেছে, বর্তমান বয়ফ্রেন্ড পল রিচার্ড সলিজের সঙ্গে ঝামেলা নাকি বুধবার রাতে এমন পর্যায়ে পৌঁছয় যে, শেষমেশ আলুথালু অবস্থাতেই হোটেল থেকে বেরতে হয় তাকে। শুধু তাই নয়, নেটপাড়ায় ভাইরাল হওয়া ছবি দেখে ব্রিটনি অনুরাগীদের দাবি, গায়িকা নাকি পায়ে মারাত্মক চোটও পেয়েছেন। যার জন্য সেখানে অ্যাম্বুল্যান্সও পৌঁছে গিয়েছিল। আদৌ কি তাই? সোশাল মিডিয়ার ভাইরাল ছবি এবং খবর নিয়ে মুখ খুললেন ব্রিটনি স্পিয়ার্স খোদ।

গোটা বিষয়টিকেই ভুয়ো বলে দাবি করলেন পপসম্রাজ্ঞী। ব্রিটনি নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, সকলের উদ্দেশে জানাচ্ছি খবরটা ভুয়ো। আমি চাই লোকেরা একটু বুঝুক যে আমি ক্রমশই মানসিকভাবে শক্ত হয়ে উঠছি। কেউ কি আসলে সত্যিটা রূঢ়, আমাকে কেউ শেখাবে কীভাবে মিথ্যে বলতে হয়? সেই পোস্টেই গায়িকার সংযোজন, গেলো রাতে আমার পা মচকে গিয়েছে। প্রাথমিক চিকিৎসাও করিয়েছি।

Advertisement

জেড এইচ

যদিও পশ্চিমী বিনোদুনিয়ার একাধিক সংবাদমাধ্যমের দাবি, রাতে ব্রিটনি হোটেল সুটের হলে চিৎকার করছিলেন। বলছিলেন, ‘নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে।’ সেই হোটেলে আসা অনেকেই ভেবেছিলেন, ব্রিটনি স্পিয়ার্স হয়তো মানসিকভাবে ভেঙে পড়েছেন। সেই পাঁচতারা হোটেলে অ্যাম্বুল্যান্সও এসেছিল, সেকথাও এক ঘনিষ্ঠ ব্যক্তি নিশ্চিত করেঝছেন সংবাদমাধ্যমকে।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত