ডিবিতে আটক ওই যুবককে নিয়ে যা বললেন লুবাবা

শিশুশিল্পী সিমরিন লুবাবা আবারও ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে এসেছেন।  এসময় তাকে ফেসবুকে বিভিন্নভাবে কটাক্ষ এবং ভিডিও পোস্ট করে হেনস্তার অভিযোগে গ্রেপ্তার যুবককে সতর্ক করে ক্ষমা করেন এই শিশুশিল্পী।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে  লুবাবা ডিবি কার্যালয়ে এসেছে বলে গণমাধ্যমে নিশ্চিত করেছেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) হারুন অর রশীদ।

গতকাল লুবাবার বিষয়ে হারুন অর রশীদ বলেন, তানজিন তিশার মতো শিশুশিল্পী সিমরিন লুবাবাও এসেছিল আমাদের কাছে। তাকে ফেসবুকে বিভিন্নভাবে কটাক্ষ করা হয়েছে এবং ভিডিও পোস্ট করেছে। লুবাবাও লিখিতভাবে অভিযোগ করেছে। লুবাবা যার বিরুদ্ধে অভিযোগ করেছিল তাকে আমরা নিয়ে এসেছি এবং এখন তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ডিবি কার্যালয়ে শিশুশিল্পী লুবাবা গণমাধ্যমে বলেন, অভিযোগের দুই দিনের মধ্যে অভিযুক্ত ওই যুবককে খুঁজে গ্রেপ্তারের জন্য ডিবি প্রধানসহ পুরো টিমকে ‘ধন্যবাদ’। এছাড়া অভিযুক্ত ওই যুবককে সতর্ক করে ক্ষমা করে দেন তিনি। তবে যারা অনলাইনে সাইবার বুলিংসহ, বিভিন্ন হেনস্তা করছেন তাদের ফের সতর্ক করে ক্ষমা করে দেন শিশুশিল্পী লুবাবা।

এর আগে, গত ১৫ নভেম্বর দুপুরে ডিবি কার্যালয়ে গিয়ে ডিবি প্রধান হারুনের সঙ্গে দেখা করে শিশুশিল্পী লুবাবা ও তার পরিবার।

প্রসঙ্গত, প্রখ্যাত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা। দাদার অনুপ্রেরণায় খুব অল্প বয়সেই ক্যামেরার সামনে দাঁড়িয়েছে। এরপর শিশুশিল্পী হিসেবে ব্যাপক পরিচিতি পেয়েছে। নিয়মিত কাজ করেছে বিজ্ঞাপনেও।

এএম/

Recommended For You

About the Author: Abdullah Mamun