আর্কাইভ থেকে বলিউড

ঐশ্বরিয়া বৌমা হয়ে আসার পর কী বলেছিলেন শ্বশুর অমিতাভ?

ঐশ্বরিয়া বৌমা হয়ে আসার পর কী বলেছিলেন শ্বশুর অমিতাভ?
বলিউডের নামিদামী পরিবারের মধ্যে বচ্চন পরিবার একটি। দিন দিন নাকি চিড় আরও বড় হচ্ছে সেই পরিবারের। গেলো ১ নভেম্বর নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রিয়া বচ্চন। দিন দিন নাকি বচ্চনদের সঙ্গে দূরত্ব বাড়ছে তার। যদিও ননদের ছেলে অগস্ত্যের ছবি ‘দি আর্চিজ’-এর প্রিমিয়ারে পুরো বচ্চন পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল ঐশ্বরিয়াকে। কিন্তু তার দিন কয়েকের মধ্যেই ‘বউরানি’ ঐশ্বরিয়াকে নাকি সমাজমাধ্যমের পাতায় আনফলো করে দিয়েছেন অমিতাভ বচ্চন নিজে! স্বাভাবিক ভাবেই জল্পনা, তবে কি বচ্চন পরিবারের দরজা তার জন্য বন্ধ হওয়া এখন স্রেফ সময়ের অপেক্ষা? ঠিক কী চলছে বচ্চনদের অন্দরমহলে এ নিয়ে নানা মুনির নানা মত। তবে বরাবরই কি এতটাই তিক্ত ছিল সম্পর্ক? উত্তর— ‘না’। তবে, শ্বশুরবাড়ি সঙ্গে কেমন সম্পর্ক ছিল ঐশ্বরিয়ার?
অমিতাভ,-ঐশ্বরিয়া
অমিতাভ,-ঐশ্বরিয়া
অভিষেক বচ্চনের সঙ্গে প্রায় ১৬ বছরের দাম্পত্য ঐশ্বরিয়ার। এতগুলো বছরে বদলেছে বচ্চন পরিবারের সমীকরণ। যদিও বিয়ের আগে থেকেই শ্বশুর অমিতাভের সঙ্গে সুসম্পর্কই ছিল ঐশ্বরিয়ার। বউমার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন অমিতাভ। যদিও এখন আর ছেলের বউকে নিয়ে উচ্চবাচ্য করেন না তিনি। নেপথ্যে হয়তো ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্কের অবনতি। মাসখানেক আগেই কানাঘুষায় শোনা গিয়েছিল, শাশুড়ি জয়া ও ননদ শ্বেতার সঙ্গে নাকি মনোমালিন্য চরমে উঠেছে ঐশ্বরিয়ার। এমনকি, অমিতাভের জন্মদিনের ছবি থেকে নব্যা ও অগস্ত্যকে কেটে বাদ দিয়ে সমাজমাধ্যমের পাতায় সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী। একটা সময় ছিল যখন ঐশ্বরিয়াকে নিজের মেয়ের জায়গা দেন ‘বিগ বি’। অমিতাভ জানিয়েছিলেন, ঐশ্বরিয়া তাদের বাড়িতে শ্বেতার অভাব পূরণ করেছেন।
ঐশ্বরিয়া,-অমিতাভ,-জয়া,-অভিষেক
ঐশ্বরিয়া,-অমিতাভ,-জয়া,-অভিষেক
কারণ, ১৯৯৭ সালে দিল্লির শিল্পপতি নিখিল নন্দার সঙ্গে বিয়ে হয় শ্বেতা বচ্চনের। মুম্বাই ছেড়ে দিল্লিতে থাকতে শুরু করেন শ্বেতা। স্বাভাবিক ভাবে ঐশ্বরিয়া বচ্চন পরিবারে আসার পর সেই অভাব পূরণ করেন অভিনেত্রী। সেই সময় জয়া বলেন, ‘‘অমিতজি যখনই ঐশ্বরিয়াকে দেখেন, ওর চোখেমুখে আনন্দ বোঝা যায়। আসলে আমরা কখনও এটা মেনে নিতেই পারিনি যে শ্বেতা আর বচ্চন নেই।’’

এ সম্পর্কিত আরও পড়ুন ঐশ্বরিয়া | বৌমা | হয়ে | আসার | কী | বলেছিলেন | শ্বশুর | অমিতাভ