বলিউড

৫৮ বছরে বিয়ের প্রস্তাব পেলেন সালমান, কে এই অপূর্ব সুন্দরী?

৫৮ বছরে বিয়ের প্রস্তাব পেলেন সালমান, কে এই অপূর্ব সুন্দরী?
বলিউডে দীর্ঘ বছরের আলোচিত বিষয় কবে বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেতা সালমান খান। নানা সময়ে বিভিন্ন মানুষের সঙ্গে নাম জড়ালেও, কোনও সম্পর্কই দীর্ঘস্থায়ী হয়নি তার। একের পর এক সম্পর্ক ভেঙেছে তার। তবে আজ তিনি একেবারে সিঙ্গল। বয়স ৫৮ হলেও, তার ফ্যান-ফলোয়ারের সংখ্যা কিন্তু কম নয়। বরং, মহিলা ভক্ত সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে ভাইজানের। এখনও জনসমক্ষেই মেলে প্রেম প্রস্তাব। এরকমই এক ঘটনা ঘটেছে দিনকয়েক আগে। তবে কি এবার বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেতা?
সালমান-খান
সালমান-খান
বিয়ে এমন একটি বিষয়, যা নিয়ে সকলের মনেই যেমন নানা রঙিন স্বপ্ন থাকে, তেমনই আলোচনাও চলে বিস্তর। আর সেটা যদি সলমান খানকে ঘিরে হয়, তবে তো আর কথাই নেই। যদিও অভিনেতা বারবারই স্পষ্ট করেছেন যে তিনি আর বিয়ে করতে আগ্রহী নন। সম্প্রতি একটি ইভেন্টে রেড কার্পেটে দাঁড়িয়ে থাকা একজন মহিলা সাংবাদিক সালমান খানকে বিয়ের প্রস্তাব দেন। সাংবাদিক যখন বলেছিলেন যে তিনি সালমানকে দেখেই তার প্রেমে পড়েছিলেন। তখন অভিনেতার জবাব, ‘আপনি কি কোনওভাবে শাহরুখ খানের কথা বলছেন?’ সাংবাদিক উত্তরে বলেন, ‘আমি সালমান খানের কথা বলছি। যার প্রতি ভালোবাসা আমার সেই ছোট থেকে।’ সাংবাদিক এরপর সরাসরি অভিনেতাকে প্রশ্ন করেন, 'আমাকে বিয়ে করবেন?' জবাবে সালমান খান বলেন, 'আমার বিয়ে করার দিন শেষ। আপনার আমার সঙ্গে দেখা হওয়া উচিত ছিল প্রায় ২০ বছর আগে।' একথা শুনে খানিক মনখারাপ যে হয়েছে ভক্তের, তা বলাই যায়। তবে ভেবে আর কী লাভ! তিনি যে সালমান খান। তার জন্য অধীর আগ্রহে অপেক্ষা তো করতেই হবে।
সালমান-খান
সালমান-খান
বলাবাহুল্য, সেই সাংবাদিক সালমানের লাখ লাখ নারী ভক্তদের মধ্যে একজন। ৫৮ বছর বয়সী অভিনেতা আজও সকলকে ছাপিয়ে যান তার একক পারফরম্যান্সে। শুধু তাই নয়, তিনি যখনই ফ্লোরে নামেন, তখনই সুপারহিট। একের পর এক সম্পর্কের ওঠাপড়া এসেছে তার জীবনে। তবু কোনও কিছুতেই তিনি ভেঙে পড়েননি। ঐশ্বরিয়া হোক বা সঙ্গীতা বিজলানী, সকলেই ভেবেছিলেন এবার সাতপাকে বাধা পড়বেন বলিউড হার্ট থ্রব। তবে কোথায় কী! সম্পর্ক ভাঙার পর নিজেকে নিজের মতো গুটিয়েই নিয়েছিলেন অভিনেতা। অনেক ভক্ত তাকে সংসারী হিসেবে দেখতে চাইলেও, অনেকেরই মত, ‘এই তো বেশ ভালো আছেন।’

এ সম্পর্কিত আরও পড়ুন ৫৮ | বছরে | বিয়ের | প্রস্তাব | পেলেন | সালমান | কে | অপূর্ব | সুন্দরী