Connect with us

বলিউড

শরীর দেখানো পোশাক পরে সমালোচনার শিকার যে নায়িকারা

Published

on

পাপারাৎজি থেকে শুরু করে অনুরাগীবৃন্দ, বলিউড জগতের তারকাদের পোশাকের উপর নজর সবারই। তবে এখন শুধু পত্রিকায় ফোটোশ্যুটের মাধ্যমেই নয়, নেটমাধ্যমের সুবাদে বি-টাউনের তারকারা খুব সহজেই দর্শকদের কাছে পৌঁছে যান।

তাদের ছবি এবং ভিডিয়ো ভাগ করে থাকেন অহরহ। কখনও দর্শকেরা তারকাদের ভূয়সী প্রশংসা করেন, কখনও বা পোশাক নিয়ে, শরীরের গড়ন নিয়ে কুমন্তব্যও করে ফেলেন।

রণবীর সিংহ, কর্ণ জোহর রংচঙে জামাকাপড় পরার জন্য সর্বদাই পাপারাৎজিদের আলোচনার বিষয়। এমনকি, বলিউড এবং টেলিভিশন ধারাবাহিকের অভিনেত্রীরাও মন্তব্যের কোপ থেকে রেহাই পান না।

সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকে কোকিলা বেন এবং গোপী বহুর ‘রসোই মেঁ কৌন থা’ ভিডিওটি ভাইরাল হয়। সেই গোপী বহু ওরফে দেবলীনা ভট্টাচার্য ইনস্টাগ্রামে তার নাচের একটি ভিডিয়ো আপলোড করায় দর্শকরা তাকে নিয়ে কুমন্তব্য করেন।

ভিডিওতে অভিনেত্রীকে কালো রঙের একটি ব্রালেট পরে ‘বেলি ড্যান্স’ করতে দেখা যায়। অনেকে বলেন, ‘গোপী বহুর এ কী দশা’! ধারাবাহিকের সেই ভাইরাল হওয়া অংশটি নিয়েও মন্তব্য করেন অনেকে। তিনি এমন ভঙ্গিমায় নাচ করছেন, এ বিষয়ে কোকিলা বেনকে জানাতে হবে বা এই কারণেই রান্নাঘরে প্রেসার কুকার ফেটে গিয়েছিল বলে মজা করেছেন অনেকে।

Advertisement

হিন্দি ধারাবাহিকের প্রচলিত মুখ মৌনী রায় এখন বলিউডের সফল অভিনেত্রীদের মধ্যে এক জন। পাপারাৎজিরা এখন সর্বদাই তাকে ঘিরে। কিছু দিন আগে তার একটি ভিডিও প্রকাশ্যে আসে।

মৌনীকে একটি লং ড্রেস পরে গাড়ি থেকে নামতে দেখা যায়। মৌনীর কাছে ডেনিমের একটি জ্যাকেটও ছিল। ক্যামেরার সামনে আসবেন বলে গাড়ির ভেতরেই জ্যাকেটটি রেখে নামেন। ফোটো তোলার সময় মৌনী তার ড্রেস সামলাতে ব্যস্ত হয়ে পড়েন। ভিডিওটি দেখে অনেকেই বলেন, ‘এমন পোশাক পরারই বা কী দরকার, যা পরে তিনি স্বচ্ছন্দ বোধ করেন না।’কেউ কেউ আবার জ্যাকেট পরার পরামর্শও দিয়েছেন।

বাদ যায়নি অনেরী বজানীও। কয়েকটি হিন্দি ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে অনেরীকে। যোগ দিবসের দিন অভিনেত্রী একটি অন্তর্বাস পরে ছবি দেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

কিন্তু ছবিটি আপলোড করার সঙ্গে সঙ্গেই কেউ অনেরীর শারীরিক গঠন নিয়ে, কেউ আবার তার স্তনের আকার নিয়েও কুমন্তব্য করেন।

পোশাক-আশাক নিয়ে বরাবরই পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন উরফি জাভেদ। এই নিয়ে প্রায়ই বিতর্কে থাকেন তিনি। পরনে কখনও অবিকল কাচের মতো দেখতে কাপড় দিয়ে তৈরি মিনি ড্রেস, আবার কখনও নিজের পুরনো জামা কেটেকুটে সেলাই করে পরেন উরফি। নিজেরই প্রিন্ট করা ছবি সেফটি পিন দিয়ে আটকে পরতে দেখা গিয়েছে তাকে। ‘পরার মতো কোনও জামা নে ‘ বলে মন্তব্য করেন অনেকে। কেউ কেউ বলেন, ‘সেফটি পিনই ভরসা’।

Advertisement

ক্যান্সার রোগীদের নিয়ে একটি অনুষ্ঠানে অভিনেত্রী হিনা খান উপস্থিত ছিলেন। তাঁর পরনে ছিল ডেনিম জিনস্ এবং সাদা রঙের একটি অফ-শোলডার শার্ট।

এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করার পর অনেকেই মন্তব্য করেন, পোশাক-আশাক সম্পর্কে তার কোনও ধারণা নেই, কোন অনুষ্ঠানে কী পোশাক পরতে হয়, তা তিনি জানেন না।

নেটমাধ্যমে মাঝেমধ্যেই উন্মুক্ত পোশাকে দেখা যায় অভিনেত্রী সঞ্জীদা শেইখকে। ধারাবাহিক থেকে বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি সঞ্জীদা খুব সুন্দর নাচও করেন।

সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি খোলামেলা গাউন পরে ভিডিয়ো আপলোড করেন। তাঁর অন্তর্বাস কোথায়, এ নিয়ে প্রশ্ন তুলেছেন নেটব্যবহারকারীরা।

Advertisement
Advertisement

বলিউড

বিরাট-আনুষ্কার পুত্র অকায় দেখতে কেমন, জানালেন এক ঘনিষ্ঠ

Avatar of author

Published

on

আনুষ্কা

চলতি বছর ১৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের জন্ম দেন আনুষ্কা শর্মা। দেশে নয় বিদেশে জন্ম হয়েছে অকায়ের। যদিও আইপিএলের মৌসুমে ছেলেকে নিয়ে মুম্বাই ফিরতেই আলোকচিত্রীদের মুখোমুখি হন আনুষ্কা। তবে অভিনেত্রী অনুরোধ করেন, যাতে অকায়ের কোনও ছবি কোথাও যেন প্রকাশিত না হয়।

কথা রেখেছেন আলোকচিত্রীরা। তবু বিরাট-আনুষ্কার পুত্রকে কেমন দেখতে, তা নিয়ে আগ্রহ রয়েছে তাদের অনুরাগীদের। এবার অকায়কে নিয়ে মুখ খুললেন কোহলি পরিবারের এক ঘনিষ্ঠ।

প্রথম সন্তান ভামিকাকে বহু দিন সাধারণের চোখের আড়ালে রেখেছিলেন তারা। দ্বিতীয় সন্তান অকায়ের জন্মের খবর নিয়ে শত জল্পনার মধ্যেও, যত দিন না নিজেরা সমাজমাধ্যমে জানিয়েছেন, সেই খবর নিশ্ছিদ্র বলয়ের মধ্যেই ছিল। ছেলের মুখ দেখানো নিয়েও আপত্তি রয়েছে আনুষ্কার।

সম্প্রতি কোহলি পরিবারের এক ঘনিষ্ঠ জানান, অকায় দেখতে খানিকটা তার মায়ের মতো। স্বাস্থ্যবান, গোল-গোল চেহারা। ভামিকার চেহারার সঙ্গে রয়েছে বাবা বিরাটের মিল।

সেই প্রসঙ্গে জানা যাচ্ছে, অভিনেত্রী ছেলের ক্ষেত্রে নাকি আরও বেশি সাবধানী। তাই এখন ছেলেকে প্রকাশ্যে আনার কোনও চিন্তাভাবনা নেই কোহলি দম্পতির।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

আত্মহত্যা করলো সালমানের বাড়িতে হামলায় অভিযুক্ত এক তরুণ

Avatar of author

Published

on

সালমান খানের বাড়ীর সামনে সন্ত্রাসীর বন্দুক হামলার ঘটনাকে কেন্দ্র করে বেশ কদিন থেকেই বলিউড পাড়ায় চলছে হৈ চৈ।

সম্প্রতি সাল্লু ভাইজানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করেছিল ভারতের মুম্বাই পুলিশ।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনথেকে জানা যায়,বুধবার (১ মে) দুপুরে পুলিশি হেফাজতে থাকা দুজনের মধ্যে অনুজ থাপন নামের এক অভিযুক্ত আত্মহত্যার চেষ্টা করে। এ ঘটনার পরে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তার অনুজকে মৃত ঘোষণা করেন।

গেলো ১৪ এপ্রিল সালমানের বাড়ির বাইরে গুলি চালানোর জন্য ব্যবহৃত অস্ত্র সরবরাহ করার অভিযোগ উঠেছিল থাপনের বিরুদ্ধে।

প্রসঙ্গত, সালমানের বাড়ির বাইরে গুলি চালানোয় অভিযুক্ত ভিকি গুপ্তা ও সাগর পাল নামের আরো দুইজন পুলিশ হেফাজতে রয়েছে। ঘটনার রাতে মোটরসাইকেলে এলাকা ছেড়ে যাওয়ার সময় সিসিটিভিতে ধরা পড়ার পর তাদের গ্রেপ্তার করা হয়।

Advertisement

জেড/এস

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

তাহলে কী সামান্থাকেই ঠকিয়েছেন অভিনেতা নাগা চৈতন্য!

Avatar of author

Published

on

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সামান্থা নাথ প্রভু ও নাগা চৈতন্য । ফাইল ছবি

সামান্থা রুথ প্রভু।দক্ষিণের জনপ্রিয় এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই তাঁর ভক্তকূলসহ আমজনতার। তামিল ও তেলেগু চলচ্চিত্রের জনপ্রিয় এবং সম্প্রতি বলিউডে নাম লেখানো এই অভিনেত্রীর ব্যক্তিগত  জীবনের খুটিনাটি জানতে মুখিয়ে থাকেন ভক্তরা। অভিনয় করতে এসেই নাগা চৈতন্যর  প্রেমে পড়েছিলেন।  তারপরই বিয়ে করেন অভিনেতা নাগার্জুনের এই ছেলেটিকে। তার আগে একটা লম্বা সময় একত্রবাস করেছেন তাঁরা।

কিন্তু ২০১৭ সালে বিয়ের পরই যেন বাড়তে থাকে জটিলতা। শেষমেশ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেয় দু’পক্ষই। বিয়ের চার বছরের মাথায়, অর্থাৎ ২০২১ সালে বিবাহবিচ্ছেদ হয় তাঁদের।

তবে বিচ্ছেদ হয়ে গেলেও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি রোম্যান্টিক কাপল বললেই সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্যর নাম উঠে আসে। তাদের জোড়ি সর্বদাই নজর কেড়েছে ভক্তদের। যদিও মাস কয়েকের মধ্যে পাল্টে গিয়েছে নাগা-সামান্থার সম্পর্কের সমীকরণ। কারণ তারা এখন প্রাক্তন। বিবাহ বিচ্ছেদের পরও তাদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি।

গত কয়েক বছর ধরে সামান্থার ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় বয়ে গিয়েছে। তার পরেও সব কিছু সামলে পেশাদার অভিনেত্রী হিসাবে নিজের জীবনের অন্যতম সেরা সময় উপভোগ করেছেন সামান্থা। কয়েক বছর আগে দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন তিনি। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ়ে বলিউডে হাতেখড়ির পরে মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণেও কাজ করেছেন তিনি।

অন্যদিকে,  অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে সম্পর্কে জডিয়েছেন নাগা চৈতন্য। যদিও এখনও সেই খবরে সিলমোহর দেননি তাঁরা। সামান্থা ভালবেসে বিয়ে করছিলেন নাগাকে। তবে সম্পর্কের এমন পরিণতি হবে, ভাবতে পারেননি অভিনেত্রী। বিবাহবিচ্ছেদের পর একটা লম্বা সময় কষ্টের মধ্যে দিয়ে যান তিনি।

Advertisement

 

অভিনেতা  নাগা স্বীকার করে বলেছেন, ‘আমি সম্পর্কে থেকে ঠকিয়েছি।’’সম্প্রতি এক সাক্ষাৎকারে দক্ষিণের এই জনপ্রিয় অভিনেতা স্বীকার করেন, একটি সম্পর্কে থাকাকালীন অন্য সম্পর্কে জড়িয়েছেন। এককথায়, দ্বিচারিতা করেছেন। তবে জীবন একটাই। তাই সব রকমেরই অভিজ্ঞতার স্বাদ চেয়েছেন তিনি। নাগার কথায়,  ‘একটাই জীবন। সব রকম অভিজ্ঞতা থাকা দরকার। তবে এখন বয়স হয়েছে। নিজেকে বুঝতে শিখেছি। এখন মনে হচ্ছে, এ বার থিতু হওয়ার সময় এসেছে। তবে হ্যাঁ, একটা সম্পর্কে থাকার সময় আমি ঠকিয়েছি।’

কাকে ঠকিয়েছিন তা স্পষ্ট করেননি নাগা। সেটা সামান্থার সঙ্গে থাকাকালীন কি না, তাও খোলসা করেননি অভিনেতা। তবে বলিউড ও কলিউডের সামন্থা ভক্তদের বুঝতে আর বাকী নেই-অবশ্যই সামান্থাকে ঠকিয়েছেন নাগা।

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

চাল চাল
জাতীয়21 mins ago

চাল ছাঁটাই ও পলিশ বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

চাউলের যে পুষ্টিগুন থাকে অতিরিক্ত ছাঁটাইয়ে ও পলিশ কারণে নষ্ট হয়ে যায়। তাই চাল ছাঁটাইয়ের সময় রাইস মিলে পলিশ বন্ধে...

সাবেক-অ্যাটর্নি-জেনারেল-এ-জে-মোহাম্মদ-আলী সাবেক-অ্যাটর্নি-জেনারেল-এ-জে-মোহাম্মদ-আলী
আইন-বিচার34 mins ago

সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি, সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্ট বারের সাবেক সভাপতি জ্যেষ্ঠ আইনজীবী এ জে মোহাম্মদ আলী মারা...

কোলেস্টেরল কোলেস্টেরল
বাংলাদেশ43 mins ago

শরীরে কোলেস্টেরল বেড়েছে কি না,কোন কোন উপসর্গ দেখে বুঝবেন

প্রতিদিনের নানা অনিয়ম, অস্বাস্থ্যকর খাওয়াদাওয়ার অভ্যাস, শরীরচর্চায় অনীহা— কোলেস্টেরল বাড়িয়ে দেয়। তাকে সঙ্গে করেই আসে শরীর ঘিরে নানা আশঙ্কা। ‘হাই...

নির্বাচন কমিশনার মো. আলমগীর নির্বাচন কমিশনার মো. আলমগীর
জাতীয়53 mins ago

প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ আসলেই দায়িত্ব থেকে বাদ : ইসি আলমগীর

উপজেলা নির্বাচনে প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে কোনো প্রার্থী অভিযোগ করলেই প্রমাণ ছাড়াই তাকে দায়িত্ব থেকে বাদ দেয়া হবে।অ...

ড.-ইউনুস ড.-ইউনুস
আইন-বিচার2 hours ago

আমাকে নাকি পদ্মায় ফেলে চুবানো হবে: ড. ইউনূস

আমি নাকি ওয়ার্ল্ড ব্যাংকের টাকা আত্মসাৎ করেছি। আমাকে নাকি পদ্মায় ফেলে চুবানো হবে। এরকম অনেক কটু কথা বড় বড় প্রোগ্রামে...

ডিবি-হারুন,-মিল্টন ডিবি-হারুন,-মিল্টন
অপরাধ2 hours ago

রিমান্ডে নিয়ে মিল্টনের সব অপকর্ম বের করবো: হারুন

মানবতার সেবক হিসেবে পরিচিত ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে এখন পর্যন্ত একটি মামলা হয়েছে। মামলায়...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ3 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩১ 

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

জাতীয়3 hours ago

জনগণ যতক্ষণ চাইবে ততক্ষণ ক্ষমতায় থাকব : প্রধানমন্ত্রী

নির্বাচন নিয়ে অনেক কিছু হয়েছে, যাতে নির্বাচনটা না হয়। আমার শক্তি দেশের জনগণ। জনগণের শক্তির ওপর আমি সবসময় বিশ্বাস করেছি...

আদালতে-ড.-ইউনূস আদালতে-ড.-ইউনূস
আইন-বিচার3 hours ago

ড. ইউনূসসহ ১৪ আসামির জামিন মঞ্জুর

নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসসহ ১৪ জনের জামিন মঞ্জুর করেছেন আদালত। শ্রমিক-কর্মচারীদের কল্যাণ তহবিলের ২৫ কোটি ২২ লাখ টাকা আত্মসাতের...

জাতীয়3 hours ago

থাইল্যান্ড সফর নিয়ে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ

বিসমিল্লাহির রাহমানির রাহিম প্রিয় সাংবাদিকবৃন্দ, ও সহকর্মীবৃন্দ। আসসালামু আলাইকুম! শুভ সকাল! থাইল্যান্ডের প্রধানমন্ত্রী স্রেথা থাভিসিন এর আমন্ত্রণে দ্বিপাক্ষিক সফরে এবং...

Advertisement
ভারতের-তামিলনাড়ুর-দেবঙ্গ-আর্ট-কলেজের-সাবেক-সহকারী-অধ্যাপক-নির্মলা-দেবী
আন্তর্জাতিক10 mins ago

যৌন সম্পর্কের বদলে দেয়া হবে বেশি নম্বর!

ক্রিকেট12 mins ago

কথা বলার আগে কোকাকোলার বোতল সরিয়ে দেন রাজা

পাকিস্তান-ভূমিকম্প
আন্তর্জাতিক15 mins ago

ইরানে ভূমিকম্পের আঘাত

চাল
জাতীয়21 mins ago

চাল ছাঁটাই ও পলিশ বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

সাবেক-অ্যাটর্নি-জেনারেল-এ-জে-মোহাম্মদ-আলী
আইন-বিচার34 mins ago

সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই

ঢালিউড35 mins ago

ঈদের কোনো ছবি আর চলবে না! সোশ্যাল হ্যান্ডেলে প্রতিবাদের ঝড়

কোলেস্টেরল
বাংলাদেশ43 mins ago

শরীরে কোলেস্টেরল বেড়েছে কি না,কোন কোন উপসর্গ দেখে বুঝবেন

নির্বাচন কমিশনার মো. আলমগীর
জাতীয়53 mins ago

প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ আসলেই দায়িত্ব থেকে বাদ : ইসি আলমগীর

এলপিজি
অর্থনীতি1 hour ago

এলপি গ্যাসের নতুন দাম নির্ধারণ

আনুষ্কা
বলিউড2 hours ago

বিরাট-আনুষ্কার পুত্র অকায় দেখতে কেমন, জানালেন এক ঘনিষ্ঠ

উত্তর আমেরিকা1 week ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত