তাহলে কী সামান্থাকেই ঠকিয়েছেন অভিনেতা নাগা চৈতন্য!

সামান্থা রুথ প্রভু।দক্ষিণের জনপ্রিয় এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই তাঁর ভক্তকূলসহ আমজনতার। তামিল ও তেলেগু চলচ্চিত্রের জনপ্রিয় এবং সম্প্রতি বলিউডে নাম লেখানো এই অভিনেত্রীর ব্যক্তিগত  জীবনের খুটিনাটি জানতে মুখিয়ে থাকেন ভক্তরা। অভিনয় করতে এসেই নাগা চৈতন্যর  প্রেমে পড়েছিলেন।  তারপরই বিয়ে করেন অভিনেতা নাগার্জুনের এই ছেলেটিকে। তার আগে একটা লম্বা সময় একত্রবাস করেছেন তাঁরা।

কিন্তু ২০১৭ সালে বিয়ের পরই যেন বাড়তে থাকে জটিলতা। শেষমেশ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেয় দু’পক্ষই। বিয়ের চার বছরের মাথায়, অর্থাৎ ২০২১ সালে বিবাহবিচ্ছেদ হয় তাঁদের।

তবে বিচ্ছেদ হয়ে গেলেও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি রোম্যান্টিক কাপল বললেই সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্যর নাম উঠে আসে। তাদের জোড়ি সর্বদাই নজর কেড়েছে ভক্তদের। যদিও মাস কয়েকের মধ্যে পাল্টে গিয়েছে নাগা-সামান্থার সম্পর্কের সমীকরণ। কারণ তারা এখন প্রাক্তন। বিবাহ বিচ্ছেদের পরও তাদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি।

গত কয়েক বছর ধরে সামান্থার ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় বয়ে গিয়েছে। তার পরেও সব কিছু সামলে পেশাদার অভিনেত্রী হিসাবে নিজের জীবনের অন্যতম সেরা সময় উপভোগ করেছেন সামান্থা। কয়েক বছর আগে দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন তিনি। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ়ে বলিউডে হাতেখড়ির পরে মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণেও কাজ করেছেন তিনি।

অন্যদিকে,  অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে সম্পর্কে জডিয়েছেন নাগা চৈতন্য। যদিও এখনও সেই খবরে সিলমোহর দেননি তাঁরা। সামান্থা ভালবেসে বিয়ে করছিলেন নাগাকে। তবে সম্পর্কের এমন পরিণতি হবে, ভাবতে পারেননি অভিনেত্রী। বিবাহবিচ্ছেদের পর একটা লম্বা সময় কষ্টের মধ্যে দিয়ে যান তিনি।

 

অভিনেতা  নাগা স্বীকার করে বলেছেন, ‘আমি সম্পর্কে থেকে ঠকিয়েছি।’’সম্প্রতি এক সাক্ষাৎকারে দক্ষিণের এই জনপ্রিয় অভিনেতা স্বীকার করেন, একটি সম্পর্কে থাকাকালীন অন্য সম্পর্কে জড়িয়েছেন। এককথায়, দ্বিচারিতা করেছেন। তবে জীবন একটাই। তাই সব রকমেরই অভিজ্ঞতার স্বাদ চেয়েছেন তিনি। নাগার কথায়,  ‘একটাই জীবন। সব রকম অভিজ্ঞতা থাকা দরকার। তবে এখন বয়স হয়েছে। নিজেকে বুঝতে শিখেছি। এখন মনে হচ্ছে, এ বার থিতু হওয়ার সময় এসেছে। তবে হ্যাঁ, একটা সম্পর্কে থাকার সময় আমি ঠকিয়েছি।’

কাকে ঠকিয়েছিন তা স্পষ্ট করেননি নাগা। সেটা সামান্থার সঙ্গে থাকাকালীন কি না, তাও খোলসা করেননি অভিনেতা। তবে বলিউড ও কলিউডের সামন্থা ভক্তদের বুঝতে আর বাকী নেই-অবশ্যই সামান্থাকে ঠকিয়েছেন নাগা।

Recommended For You