Connect with us

বলিউড

মা কারিনার উপর খবরদারি করে ছয় বছরের ছেলে তৈমুর

Avatar of author

Published

on

কারিনা-কাপূর,-তৈমুর

সাইফ-কারিনার বিয়ের বয়স এক যুগ। কেরিয়ারের মধ্যগগনে থাকাকালীনই বিয়ে করেন সাইফ আলি খানকে। তার বছর চারেক বাদে অন্তঃসত্ত্বা হন কারিনা কাপূর খান। অভিনেত্রীর প্রথম সন্তান তৈমুর আলি খান। প্রথম সন্তান তৈমুরের বয়স ছয় বছর। যদিও বছর তিনেক আগে আরও এক পুত্রসন্তানের বাবা-মা হন এই তারকা জুটি।

সাইফ-কারিনার দুই সন্তান তৈমুর ও জেহ্‌। শৈশব পেরোচ্ছে তৈমুর। এক সময় আলোকচিত্রীদের মধ্যে জনপ্রিয় ছিল সে। কিন্তু ইদানীং মাঝেমধ্যেই তার খিটখিটে মেজাজ ধরা পড়েছে ক্যামেরায়। তবে শুধু তৈমুর নয়, কারিনার ছোট ছেলে জেহ্‌ও বড্ড ‘মুডি’। আলোকচিত্রীদের ক্যামরায় দুই ভাইয়ের নানা মুডের ছবি ধরা পড়ে। সম্প্রতি ‘ক্রিউ’ ছবিতে দেখা গিয়েছে করিনাকে। এই ছবির সাফল্যের পর সম্প্রতি ‘আস্ক মি এনিথিং’ সেশনে ধরা দেন অভিনেত্রী। সেখানেই ছেলের এক বিশেষ স্বভাবের কথা প্রকাশ্যে আনেন তিনি।

কারিনা,-তৈমুর

এই সেশনের মাধ্যমে নিজের অনুরাগীদের সঙ্গে খোশগল্পে মাতেন বেবো। নানা প্রশ্নের উত্তর দেন। এক অনুরাগী করিনাকে প্রশ্ন করেন, ছোটবেলায় তার প্রিয় কার্টুন চরিত্র কী ছিল? উত্তরে ‘টম অ্যান্ড জেরি’-র ছবি পোস্ট করেন করিনা। এই দুই চরিত্রকে নিজের দুই সন্তান তৈমুর ও জেহ্‌-র সঙ্গে তুলনা করেন। পাশপাশি এক অনুরাগী জিজ্ঞেস করেন মা হিসেবে তিনি ছেলেদের সাজিয়ে গুছিয়ে দেন কি না? তাতেই করিনা জানান, ছেলেদের সাজিয়ে গুছিয়ে রাখতে তার ভাল লাগলেও তৈমুর কিছুতেই তাকে এ বিষয়ে নাক গলাতে দেয় না। বোঝা যাচ্ছে, ছোট থেকেই ছেলেদের স্বাবলম্বী হওয়ার পাঠ দিচ্ছেন সাইফ-কারিনা।

Advertisement

বলিউড

দীপিকার সমাজমাধ্যম থেকেও উধাও বিয়ের সব ছবি

Published

on

দীপিকা,-রণবীর

মঙ্গলবার হঠাৎই সমাজমাধ্যম থেকে দীপিকা পাড়ুকানের সঙ্গে বিয়ের ছবি মুছে দেন রণবীর সিং। তবে শুধু রণবীর নয়। দীপিকাও এক সময়ে তার ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দিয়েছিলেন বিয়ের সমস্ত ছবি।

কিছু দিন আগেই রণবীর ও দীপিকা সমাজমাধ্যমে জানান, তাদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। কিন্তু তার কিছুদিনের মধ্যেই রণবীর বিয়ের ছবিগুলি মুছে দেয়ায় নানা রকম জল্পনা তৈরি হয়ে। দীপিকা-রণবীর জুটির ভক্তরাও কিছুটা স্তম্ভিত হয়েছেন। ৩ বছর আগে দীপিকাও নিজের ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দিয়েছিলেন রণবীরের সঙ্গে বিয়ের সমস্ত ছবি।

২০২১-এর ১ জানুয়ারি দীপিকা বিয়ের সমস্ত ছবি সরিয়ে ফেলেন। বছরের শুরুতেই একটি অডিও ডায়রি শেয়ার করেছিলেন।

দীপিকা,-রণবীর

তিনি বলেছিলেন, ‘‘আমার ভাবনা ও অনুভূতি নিয়ে তৈরি এই রেকর্ড। আমি নিশ্চিত, সকলেই সহমত হবেন যে ২০২০ সকলের জন্যই ছিল অনিশ্চয়তায় ভরা। কিন্তু আমি কৃতজ্ঞ যে আমি এখনও রয়েছি। ২০২১-এ আমি নিজের ও সকলের সুস্বাস্থ্যের জন্যই প্রার্থনা করতে পারি।’’ সেই সময়েও দীপিকা ও রণবীরের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছিল।

এর ১১ মাস পরে আবার সেই সরিয়ে দেয়া বিয়ের ছবিগুলি নিজের অ্যাকাউন্টে ফিরিয়ে আনেন দীপিকা। যদিও রণবীরের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, অভিনেতা আসলে ২০২২-২৩ এর আগের সমস্ত ছবি মুছে দিয়েছেন। ফলে বিয়ের ছবিও তাকে মুছতে হয়। তবে স্পষ্ট নয়, স্থায়ী ভাবে সেই ছবিগুলি তিনি সরিয়ে দিয়েছেন কি না।

Advertisement

আগামী সেপ্টেম্বরেই দীপিকা-রণবীরের কোলে আসতে চলেছে প্রথম সন্তান। এই মুহূর্তে দীপিতা ‘সিংহম ৩’ ছবির শুটিং করছেন। দিন কয়েক আগে শুটিং থেকে কিছু ছবি প্রকাশ্যে এসেছিল। তবে এ বার মেট গালা থেকে দূরে থেকেছেন অভিনেত্রী।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বিয়ের ইচ্ছে সালমানের, প্রস্তাব শুনে যা বলেছিলেন পাত্রী

Published

on

সালমান খান বিয়ে কবে করবেন? ভাইজানের অনুরাগীরা এই প্রশ্নের উত্তর পাওয়ার জন্য হন্যে হয়ে পড়ে রয়েছেন। কিন্তু সালমানকে দেখুন, তার জীবনে একের পর এক নারী এলেও, সালমান কিন্তু এখনও এলিজেবল ব্যাচেলার। তবে নতুন খবর অনুযায়ী, ‘হীরামাণ্ডি’ সিরিজের অভিনেত্রী শারমিন সেহগাল তথা সঞ্জয় লীলা বনশালির ভাগ্নিকে নাকি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সালমান! নাহ, কোনও গুঞ্জন নয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে শারমিন এমনটাই জানিয়েছেন।

নেটফ্লিক্সে মুক্তি পাওয়া বনশালির প্রথম সিরিজ ‘হীরামাণ্ডি’তে অভিনয় করেছেন শারমিন। বনশালির এই সিরিজ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া যেমন রয়েছে, তেমনি শারমিনের অভিনয় নিয়ে সমালোচনাও হচ্ছে প্রচুর। এই সিরিজের প্রচারের সময় শারমিন এক সাক্ষাৎকারে জানান, ‘হাম দিল দে চুকে সনম ছবির সময় আমি খুবই ছোট ছিলাম। একদিন শুটিং ফ্লোরে মামার সঙ্গে গিয়েছিলাম। সেখানে সালমান আমাকে কাছে ডেকে নিয়ে বলেছিলেন, আমাকে বিয়ে করবে! আমি কিন্তু ওত কিছু না বুঝেই বলেছিলাম। না তোমাকে বিয়ে করতে পারব না!’ যদিও গত বছর নভেম্বর মাসে দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী আমান মেহতাকে বিয়ে করেন শারমিন।

‘হীরামাণ্ডি’ নিয়ে চর্চার অন্ত নেই। বিতর্কও তৈরি হয়েছে সিরিজের কাস্টিং, প্রেক্ষাপট নিয়ে। ‘লাহোর বলে লখনউ দেখালেন, কোনও রিসার্চ নেই!’ বলে যখন ক্ষোভে ফুঁসছে পাকিস্তান, তখন নিজের দেশেও সিরিজ মেকিং নিয়ে প্রতিপদে চর্চার মুখে পড়তে হচ্ছে বলিপাড়ার ‘পারফেকশনিস্ট’ প্রযোজক-পরিচালককে। কারও দাবি, ঐতিহাসিক তথ্যে ভুলচুখ করেছেন বনশালি। তো কেউ বা আবার কাস্টিংয়ের জন্য স্বজনপোষণের অভিযোগ তুলেছেন। এমনকী সিরিজের সংলাপে ব্যবহৃত উর্দু নিয়েও আপত্তি তুলেছেন দর্শকদের একাংশ। কিন্তু এত বিতর্ক সত্ত্বেও ওটিটির ময়দানে ‘হীরামাণ্ডি’র রথ কিন্তু অপ্রতিরোধ্য। মুক্তির মাত্র এক সপ্তাহের মধ্যেই নয়া রেকর্ড গড়ে ফেলল গোটা বিশ্বে।

গেলো পয়লা মে নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পেয়েছে ‘হীরামাণ্ডি’। সঞ্জয় লীলার বনশালির ১৮ বছরের স্বপ্ন। তিল তিল করে নিজে হাতে গড়ে তুলেছেন সিরিজটিকে। কোনওরকম কসরত বাকি রাখেননি পরিচালক-প্রযোজক। কারণ, বনশালি মানেই ‘লার্জার দ্যন লাইফ’ সেট, সাজপোশাক। এই সিরিজে কোটি কোটি টাকার শুধু গয়নাই ব্যবহৃত হয়েছে। রিচা চাড্ডা জানিয়েছিলেন, মোট ৩০০ কেজিরও বেশি গয়না ছিল। যা দুর্মূল্য মুক্তো, পান্না, হিরে দিয়ে তৈরি। সেটও চোখধাঁধানো। সেই বিগবাজেট ‘হীরামাণ্ডি’ মুক্তির পর থেকেই চর্চার শিরোনামে। সিনেসমালোচকদের মার্কশিটে ঝকঝকে নম্বর পেলেও দর্শকদের মধ্য মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে বনশালির ডেবিউ সিরিজ নিয়ে। তবে বুধবার নিন্দুকদের পালটা জবাব দিয়ে দিল ‘হীরামাণ্ডি’র রেকর্ড।

জেএইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

‘সিকন্দর’ ছবিতে সালমানের নায়িকা চূড়ান্ত, সুযোগ পেলেন যে অভিনেত্রী

Published

on

সালমান খান

ঈদের দিন নতুন ছবির ঘোষণা করেছিলেন সালমান খান। এবার ‘সিকন্দর’ ছবিতে অভিনেতার নায়িকার নামও প্রকাশ্যে। এই ছবির মাধ্যমেই এই প্রথম দক্ষিণী পরিচালক এ আর মুরুগাদসের সঙ্গে কাজ করতে চলেছেন সালমান।

‘সিকন্দর’ ছবিতে নামভূমিকায় অভিনয় করবেন সালমান। ছবিতে তার বিপরীতে থাকছেন রশ্মিকা মান্দানা। গেলো বছর ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করে দ্রুত প্রচারের আলোয় চলে আসেন রশ্মিকা। তাকে নিয়ে শুরু হয় চর্চা।

বলিউডের একাংশের দাবি, এই সুযোগ অভিনেত্রীর ক্যারিয়ারের অন্যতম বড় সুযোগ হতে চলেছে। বৃহস্পতিবার সামাহিকমাধ্যমে সুখবরটি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন রশ্মিকা। ইনস্টাগ্রামের স্টোরিতে তিনি লেখেন, ‘আপনারা আমার পরবর্তী কাজের জন্য বহু দিন অপেক্ষা করছিলেন। আমি ‘সিকন্দর’-এর অংশ হতে পেরে সত্যিই কৃতজ্ঞ।

প্রত্যেক বছর ঈদে নিজের ছবি নিয়ে আসার চেষ্টা করেন সালমান। কিন্তু এই বছর ঈদে মুক্তি পায় অক্ষয় কুমার অভিনীত ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ও অজন দেবগন অভিনীত ‘ময়দান’। ভক্তদের নিরাশ করেননি ভাইজান। তিনি ‘সিকন্দর’-এর ঘোষণা করেন। তার পর থেকেই এই ছবিতে সালমানের নায়িকা কে হবেন, তা নিয়ে কৌতূহল দানা বাঁধে।

২০২২ সালে ‘গুডবাই’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন রশ্মিকা। ‘অ্যানিম্যাল’ তার ক্রারিয়ারে প্রয়োজনীয় অক্সিজেন জুগিয়েছে। ছবিতে রণবীর কাপূরের সঙ্গে তার রসায়নও দর্শকদের পছন্দ হয়েছিল। এবার সালমানের সঙ্গে তার জুটি কী চমক হাজির করে দেখা যাক। আগামী বছর ঈদে মুক্তি পাবে ‘সিকন্দর’।


জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত