আর্কাইভ থেকে হলিউড

শ্রীলেখার শ্রীমুখেও এবার কলঙ্কের দাগ!

শ্রীলেখার শ্রীমুখেও এবার কলঙ্কের দাগ!

চাঁদে কলঙ্ক আছে। শ্রীলেখা মিত্রের শ্রীমুখেও! সাম্প্রতিক দুর্ঘটনার কারণে কপালে ১৭টা সেলাই। অভিনেত্রীর দাবি, এ ব্যথাও উপভোগ্য!

মন থেকে বোধহয় ‘ব্যথা’ পেতে চেয়েছিলেন শ্রীলেখা মিত্র। দিন কয়েক আগেই জানিয়েছিলেন, শরীরচর্চা করে গায়ে প্রচণ্ড ব্যথা। সেই ব্যথা উপভোগ করছেন! নিজেকে নিয়ে রসিকতা তার ধাতে। কিন্তু এ বারের রসিকতার ফল হয়েছে অন্য রকম। অভিনেত্রীর দাবি, ‘মজা করার ফল হাতেনাতে পেয়েছি। ঠিক দুদিনের মাথায় এই দুর্ঘটনা। চোখের উপরে ১৭টা সেলাই। চোখটা বেঁচে গিয়েছে এই ঢের’।

শ্রীলেখার শ্রীমুখেও এ বার কলঙ্কের দাগ! অভিনেত্রীর দাবি, সবটাই নিজের দোষেই। ১ জুলাই ভোররাতে ঘুমচোখে বাড়ির বেসিনের ধারালো কোণে ধাক্কা খেয়েছিলেন। সঙ্গে সঙ্গে চামড়া ছিঁড়ে চোখের উপরে ঝুলতে থাকে। সঙ্গে প্রচণ্ড রক্তপাত। চেনাজানারা সবাই ঘুমোচ্ছেন। শ্রীলেখা তাই কাউকে ফোনে ডেকে বিরক্ত করেননি। চার ঘণ্টা ক্ষতস্থানে আইস প্যাক দিয়ে চুপচাপ শুয়েছিলেন। প্রিয়জনেরা তার পাঠানো ছবি দেখে ছুটে আসেন। হাসপাতালে নিয়ে যান। চোখের উপরের অংশে ১৭টি সেলাই পড়ে।

এখন ‘ব্যথা’ নিয়ে তার কী মত? এ ব্যথা কী যে ব্যথা! এতো কিছুর পরেও রসিকতা ভোলেননি। ফোনেই রসালো জবাব অভিনেত্রীর, ‘এই ব্যথাও হাসিমুখেই সহ্য করছি। জীবনে প্রচুর ব্যথা আছে তো! তবে শুয়েবসে আর ভালো লাগছে না। কাজ শুরু করতে হবে। আগামী ছবির জন্য প্রযোজক খুঁজছি। ওটা না পেলে সত্যিই বড্ড ব্যথা পাব।’

এ সম্পর্কিত আরও পড়ুন শ্রীলেখার | শ্রীমুখেও | এবার | কলঙ্কের | দাগ