Connect with us

বিনোদন

অভিষেক-ঐশ্বরিয়ার বিবাহবার্ষিকীতে যে বার্তা দিলেন অমিতাভ

Avatar of author

Published

on

অমিতাভ

গেলো বছর থেকেই বচ্চন পরিবারে অশান্তির খবর ভেসে আসছে। অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের বিয়ে ভাঙার কথাও শোনা গেছে। এই রটনা নস্যাৎ করে ১৭তম বিবাহবার্ষিকীতে অভিষেক ও আরাধ্যার সঙ্গে মিষ্টি ছবি পোস্ট করলেন ঐশ্বরিয়া। এদিকে নিজের ব্লগের মাধ্যমে ছেলে-বউমাকে বিশেষ বার্তা দিলেন অমিতাভ বচ্চন।

২০০৭ সালে অভিষেক ও ঐশ্বরিয়ার বিয়ে হয়। বচ্চন পরিবারের বধূ হন প্রাক্তন বিশ্বসুন্দরী। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বরিয়ার একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়। শোনা যায়, বিয়ের কিছু দিন পর থেকেই নাকি শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বরিয়ার বনিবনা নেই। এমনকী ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেও অভিনেত্রীর দূরত্ব রয়েছে। কিন্তু বচ্চন পরিবারে ভাঙনের জল্পনা গত বছরের দিওয়ালির পর থেকে আরও জোরাল হয়।

সেই সময় একদিকে যখন বচ্চন পরিবারের পুজোর আয়োজন হচ্ছিল, অন্যদিকে মেয়েকে নিয়ে মুম্বাই ছাড়তে দেখা যায় ঐশ্বরিয়া রাই বচ্চনকে। এই ঘটনার কিছুদিন পরই খবর মেলে, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন বিগ বি। এতেই বচ্চন পরিবারে অশান্তির রটনা রটতে থাকে। বিয়ের আংটি খুলে ফেলেছেন ঐশ্বরিয়া, এমন কথাও শোনা যায়। তা যে নয়, এই এক ছবিতেই বুঝিয়ে দিলেন অ্যাশ। ছবির ক্যাপশনে কোনও কথা লেখেননি তিনি। শুধু একটি ভালোবাসার ইমোজি দিয়েছেন।

এদিকে নিজের ব্লগে বিগ বি লিখেছেন, “অভিষেক ও ঐশ্বরিয়ার বিবাহবার্ষিকীতে যারা শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে আমার কৃতজ্ঞতা। ওরাও একইভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছে আর সবাইকে ধন্যবাদ জানিয়েছে।” যদিও শ্বেতা বচ্চন বা তার মেয়ে নভ্যা নভেলির সোশাল মিডিয়া পোস্টে এখনও পর্যন্ত অভিষেক-ঐশ্বরিয়ার বিবাহবার্ষিকীর কোনও পোস্ট নেই।

Advertisement

বলিউড

সিনেমায় চুমু প্রতি স্ত্রীকে দিতে হতো একটি ব্যাগ: ইমরান হাশমি

Avatar of author

Published

on

সংগৃহীত ছবি

বলিউড চলচ্চিত্রে তাকে বলা হয়ে থাকে ‘সিরিয়াল কিসার’। কেউ বা আবার তকমা দিয়েছেন ‘বলিউডের কিসিং স্টার’ বা ‘চুমু দেবতা’। অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই এসব তকমা ইমরান হাশমির গায়ে লেগে আছে। একটা সময় সিনেমায় ইমরান হাশমির অভিনয় করা মানেই দর্শক বুঝে যেতেন ওই ছবিতে তার বিপরীতে কাজ করা অভিনেত্রীর সঙ্গে একাধিক দৃশ্যে  তাঁর রগরগে চুমুর দৃশ্য থাকবেই। ওই সময় তাঁর ভক্তরা অন্তত তেমনই সমীকরণে বিশ্বাসী ছিলেন।

ইমরান হাশমি যখন বিয়ে করেন তখন একট গুঞ্জন ছড়িয়ে পড়ে তিনি আর ছবিতে নায়িকাকে চুমু খাবেন না। ওইসময় শোনা গিয়েছিলো-বিয়ের শর্তই ছিলো চুমুর দৃশ্যে আর  অভিনয় করা যাবে না। তবে ওই গুঞ্জন একটা ঘটনায়  মিথ্যে বলে প্রমাণিত হয়। আর ওই ঘটনা ঘটান অভিনেতা নিজেই এবং তাও আবার নিজের স্ত্রীর হাতে চড় খেয়ে।

একবার গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে ইমরান হাশমি বলেছিলেন, ২০১০ সালে মুক্তি পাওয়া ক্রুক ছবির প্রিমিয়ার শো দেখতে গিয়েছিলেন স্ত্রীকে নিয়ে। ওই ছবিতে অভিনেত্রী নেহা শর্মাকে একাধিকবার চুমুর দৃশ্য দেখে রীতিমতো তাজ্জব বনে যান ইমরানের স্ত্রী পারভীন শাহানি। রেগে গিয়ে ইমরান খানের গালে মারেন একাধিক চড়-থাপ্প্ড়।  স্ত্রীর সঙ্গে ছবি দেখতে গিয়ে রীতিমত বিপত্তিতে পড়ে যান  ইমরান হাশমি। আর ওই খবর ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল।

এ ঘটনার পরবর্তীতে পারভীন শাহানি নিজের ভুল বুঝতে পারেন। তিনি বুঝতে পারেন পর্দায় ইমরান হাশমি চুমু খেতে বাধ্য হচ্ছেন কাজের সূত্রে। ছবির প্রয়োজনেই চুমু খাওয়ার দৃশ্যে অভিনয় করতে হচ্ছে ইমরান হাশমিকে। তখন থেকেই ইমরানের সঙ্গে তার একটি সুন্দর বোঝাপড়া তৈরি হয়। তারপরও ছবিতে অভিনেত্রীকে চুমু খাওয়ার ব্যাপারে ইমরান হাশমিকে একটি শর্ত দেন স্ত্রী  পারভীন শাহানি। শর্তটি হচ্ছে ছবিতে ইমরান খান চুমু খেতে পারবেন তবে প্রতিটি চুমুর জন্য একটি করে হ্যান্ডব্যাগ বা ভ্যানিটি ব্যাগ তাকে কিনে দিতে হবে।

 

Advertisement

ইমরান হাশমি ওই গণমাধ্যমকে দেয়া সাক্ষাতকারে আরও বলেছিলেন, একটা একটা করে নতুন ব্যাগ কিনতে কিনতে একটা ব্যগের আস্ত আলমারি তৈরি হয়েছে তাঁর বাড়িতে। বর্তমানে তাঁর স্ত্রী নাকি বলে থাকেন, ‘তুমি ছবি করো, আর ব্যাগ কেন।’।

প্রসঙ্গত, ২০০৩ সালে ফুটপাত ছবির মাধ্যমে বলিউড চলচ্চিত্রে অভিষেক ঘটে ইমরান হাশমির। তবে প্রথম ছবিটি বক্স অফিসে খুব একটা সাড়া ফেলেনি। পরের বছর মার্ডার ছবিটি বক্স অফিসে তুমুল আলোড়ন সৃষ্টি করে। এই ছবিতে ইমরান হাশমির বিপরীতে অভিনয় করেন অভিনেত্রী মল্লিকা শেরওয়াত।তারপর অনেক ছবিতে অভিনয় করেছেন। ২০১২ সালে মুক্তি পাওয়া ‘রাজ থ্রি’ ছবিতে ইমরানের সঙ্গে বিপাশা বসুর ছিল এক দীর্ঘ চুম্বনদৃশ্য। বলিউডে এত দীর্ঘ চুম্বনদৃশ্য আগে কখনো দেখা যায়নি।

সবশেষ সময়ের সঙ্গে সঙ্গে পাল্টে গিয়েছে ইমরান হাসমির ছবির ধাঁচ আর চরিত্রের উপস্থাপনা। ২০২৩ সালে মুক্তি পাওয়া  ‘টাইগার থ্রি’ ছবিতে খলনায়ক রূপে দেখা গেছে ইমরান হাশমিকে।

এমআর

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

কেকেআরের সব ম্যাচেই মাঠে কেন শাহরুখ, কারণটা নিজেই জানালেন অভিনেতা

Avatar of author

Published

on

আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের খেলা মানেই মাঠে থাকবেন শাহরুখ। চলতি মরসুমে এটাই যেন নিয়ম হয়ে দাঁড়িয়েছে। কলকাতায় খেলা হোক কিংবা মুম্বাইয়ে, একটা ম্যাচও ফাঁকি দিচ্ছেন না শাহরুখ। অনেকের মনেই কৌতূহল জাগছে, কোন কারণে প্রায় সব দিনই মাঠে থাকছেন বাদশা? এ কৌতূহল মিটিয়ে দিলেন অভিনেতা নিজেই।

গেলো বছর ‘পাঠান’ ছবির মাধ্যমেই বলিউডে প্রত্যাবর্তন করেছিলেন শাহরুখ খান। চার বছরের বিরতির পর পর্দার ‘বাদশা’কে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন দর্শক। বক্স অফিসে ছবিটি গড়েছিল একাধিক নজির। তার পর মুক্তি পেল ‘জওয়ান’। ঠিক একই রকম সাফল্য পায় শাহরুখের গেলো বছর মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় ছবিটিও। বছর শেষে মুক্তি পায় ‘ডাঙ্কি’। ‘জওয়ান’, ‘পাঠান’-এর মতো ব্যবসা না করলেও মোটের উপর সফলই বলা চলে ‘ডাঙ্কি’কেও। একই বছরে পর পর তিনটি ছবি। স্বাভাবিক ভাবেই বেশ ব্যস্ততার মধ্যেই কেটেছে গত বছরটা। চলতি বছরে কথা হচ্ছে ‘পাঠান ২’-এর শুটিং শুরু হওয়ার। কিন্তু মাঝে একটা সময় বিরতি নিতে চেয়েছিলেন অভিনেতা।

শাহরুখ এক সাক্ষাৎকারে বলেন, গেলো বছর তিনটে ছবি করে ফেলেছি। মনে হল, এবার একটু বিশ্রাম নিতে পারি। অনেকটা ধকলও গেছে শরীরের উপর। তাই একটু বিরতি নিতে চাইছি। আমি টিমকে আগেই জানিয়ে দিয়েছিলাম যে, আমি দলের প্রতিটা ম্যাচে উপস্থিত থাকব। ভাগ্য ভালো, আমার শুটিং আবার জুলাই-অগস্ট থেকে শুরু। তাই আমি প্রতিটা ম্যাচে টিমের সঙ্গে থাকতে পারব। খেলার মাঠে ‘বাদশা’র উপস্থিতি আসলে নিখাদ অবসর যাপন!

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

অনন্যাকে ছেড়ে মধ্যরাতে শ্রদ্ধার বাড়িতে আদিত্য, তবে কি পুরনো প্রেমে মজলেন

Avatar of author

Published

on

২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘আশিকি ২’। ২০১২ সালে শুরু হয়েছিল সেই ছবির কাজ। শোনা যায়, ছবির সেটে একসঙ্গে কাজ করার সময় নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন আদিত্য ও শ্রদ্ধা। ছবিতে ধরা পড়েছিল তাদের সম্পর্কের রসায়ন। ছবির প্রচারেও একে অপরের সঙ্গে খুনসুটি করতে দেখা যেত সেই সময়ের চর্চিত যুগলকে। তবে সেই সম্পর্কের মেয়াদ ছিল মাত্র বছর দুয়েক। এরপরই পথে হাঁটেন আদিত্য ও শ্রদ্ধা।

এর পর কেটে গিয়েছে প্রায় এক দশক। এখন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের প্রেমে মজেছেন আদিত্য। অন্য দিকে, সহকারী পরিচালক ও চিত্রনাট্যকার রাহুল মোদির সঙ্গে শ্রদ্ধার প্রেমের কানাঘুষো শোনা গেছে বলিপাড়ায়।

তবে এখনও নাকি ‘বন্ধু’ শ্রদ্ধাকে নিয়ে যে বেশ ‘পজ়েসিভ’ আদিত্য! এবার মধ্যরাতে আদিত্যের আগমন ফের উস্কে দিলো সেই জল্পনা।

বিচ্ছেদ পরও বন্ধু হিসাবেও এখনও শ্রদ্ধাকে রীতিমতো আগলে রাখেন আদিত্য। অন্য দিকে দিন কয়েক আগে সম্পর্কে ভাঙন নিয়ে হেঁয়ালিভরা পোস্ট দেন অনন্যা। এবার শ্রদ্ধার বাড়ি থেকে আদিত্যের গাড়ি বেরোতে দেখেই শুরু জল্পনা। তবে শোনা যাচ্ছে, অভিনেত্রীর বর্তমান প্রেমিক রাহুল নিজে চিত্রনাট্যকার। সম্ভবত তিনি শ্রদ্ধা ও আদিত্যকে নিয়ে নতুন কোনও ছবির পরিকল্পনা করছেন, তার কথাবার্তা বলতেই হয়তো এসেছিলেন আদিত্য।

জেএইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

দুর্ঘটনা19 mins ago

২৪ ঘণ্টায়ও পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি সুন্দরবনের আগুন

২৪ ঘণ্টার বেশি পার হলেও পুরোপুরি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি সুন্দরবনের আগুন। আগুন নিয়ন্ত্রণে দুপুর ১২ টা থেকে বাংলাদেশ বিমান...

জাতীয়35 mins ago

বৃহস্পতিবার ঢাকা সফরে আসছেন ভারতের পররাষ্ট্র সচিব

আসছে বৃহস্প‌তিবার (৯ মে) ঢাকা সফরে আস‌ছেন ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রা। এক দিনের সফরে ঢাকায় এসে প্রধানমন্ত্রী শেখ...

জাতীয়1 hour ago

চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নিয়ে যা জানালেন মন্ত্রী

শিক্ষা মন্ত্রণালয় চাকরিতে বয়সসীমা নিয়ে যে সুপারিশ পাঠিয়েছে তা সরকারের নীতিগত সিদ্ধান্ত। এটা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনা করব।...

বাংলাদেশ3 hours ago

ঢাকাসহ সারাদেশের গাছ কাটা বন্ধে রিট

সাম্প্রতিককালে দেশের তাপমাত্রা অত্যাধিক বৃদ্ধি ও জনজীবন অতিষ্ঠ হওয়ার মধ্যেও বিভিন্ন এলাকায় হাজার হাজার গাছ কেটে ফেলা হচ্ছে মর্মে বিভিন্ন...

হাইকোর্ট হাইকোর্ট
আইন-বিচার4 hours ago

আইন মেনে অভিযান পরিচালনা করতে হবে এনবিআরকে হাইকোর্ট

সম্প্রতি ব্র্যাক ব্যাংকের গুলশান-১ শাখায় অভিযুক্ত গ্রাহক প্রতিষ্ঠানের পাওনা টাকা আদায়ে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) অভিযান পরিচালনা করে। ওই অভিযানের...

অপরাধ4 hours ago

মিল্টন নিজেই ব্লেড ছুরি দিয়ে হাত কাটতেন: ডিবি হারুন

‘চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে জিজ্ঞাসাবাদে ভয়ংকর ও লোমহর্ষক কাহিনী উঠে এসেছে বলে জানিয়েছেন ডিএমপির অতিরিক্ত...

আন্তর্জাতিক4 hours ago

মালয়েশিয়ায় প্রতারিত বাংলাদেশি শ্রমিকদের সহায়তা দিবে জাতিসংঘ 

মালয়েশিয়ায় চাকরির জন্য এসে প্রতারণার শিকার হয়ে দুর্ভোগে থাকা বাংলাদেশিদের সাহায্য করবে জাতিসংঘের তিনটি সংস্থা। শনিবার (৪ মে) মালয়েশিয়ার সংবাদমাধ্যম...

ছুরিকাঘাতে হত্যা ছুরিকাঘাতে হত্যা
অপরাধ4 hours ago

রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গলা কেটে হত্যা

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভোরে একদল রোহিঙ্গা দুষ্কৃতকারী ওই যুবকের গলা...

দুর্ঘটনা4 hours ago

সুন্দরবনে আগুন নেভাতে হেলিকপ্টার ব্যবহার করছে বিমান বাহিনী

সুন্দরবনে আগুন নিভানোর কাজে যোগ দিয়েছে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টার। সকাল ১২ টা থেকে ফায়ার সার্ভিসের সাথে কাজ শুরু...

অপরাধ5 hours ago

৬২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তারাব পৌরসভা থেকে ৬২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এ সময় ৪৮০ বস্তা ভারতীয়...

Advertisement
দুর্ঘটনা19 mins ago

২৪ ঘণ্টায়ও পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি সুন্দরবনের আগুন

জাতীয়35 mins ago

বৃহস্পতিবার ঢাকা সফরে আসছেন ভারতের পররাষ্ট্র সচিব

ক্রিকেট52 mins ago

দ্বিতীয় ম্যাচেও অল্প পুঁজি জিম্বাবুয়ের

টুকিটাকি1 hour ago

বাবার দোকান থেকেই ছেলে-মেয়ের মরদেহ উদ্ধার

বলিউড1 hour ago

সিনেমায় চুমু প্রতি স্ত্রীকে দিতে হতো একটি ব্যাগ: ইমরান হাশমি

জাতীয়1 hour ago

চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নিয়ে যা জানালেন মন্ত্রী

অর্থনীতি2 hours ago

২৪ ঘণ্টার ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম

আবহাওয়া2 hours ago

দেশের ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস, সতর্কতা জারি

আন্তর্জাতিক2 hours ago

আবারও বেপরোয়া মার্কিন পুলিশ, ভার্জিনিয়া থেকে আটক ২৫

কৃষি2 hours ago

হাওরের ৯৭ শতাংশ বোরো ধান কাটা শেষ

ঢাকা5 days ago

টয়লেটে ৯ মাস ধরে আটক থাকা যুবক উদ্ধার

ভারতের-তামিলনাড়ুর-দেবঙ্গ-আর্ট-কলেজের-সাবেক-সহকারী-অধ্যাপক-নির্মলা-দেবী
আন্তর্জাতিক3 days ago

যৌন সম্পর্কের বদলে দেয়া হবে বেশি নম্বর!

অপরাধ4 days ago

শিশুকে ধর্ষণ-হত্যার বর্ণনা দিতে গিয়ে অশ্রুসিক্ত র‍্যাব কর্মকর্তা

তথ্য-প্রযুক্তি2 days ago

গ্রাহকদের দাবির মুখে সিদ্ধান্ত বদলালো জিপি

দেশজুড়ে4 days ago

‘মাও বোঝেনি আমাকে’ লিখে ছাত্রীর আত্মহত্যা

টুকিটাকি6 days ago

সম্পত্তির জন্য ঘুষি মারতে মারতে বৃদ্ধ বাবাকে খুন ছেলের! ভাইরাল ভিডিও

ঢালিউড3 days ago

শাকিবের বিয়ে: পরিবারের সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

পরামর্শ3 days ago

পুনরায় গরম করলে যে ৭ খাবার হয় ‘বিষাক্ত’

ঢালিউড3 days ago

‘আমার আচরণে শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নেবে, বিশ্বাস করি না’

ঢালিউড3 days ago

শাকিব খানের ‘মায়া’য় কেন ইধিকা! যা বললেন পূজা চেরী

উত্তর আমেরিকা1 week ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত