Connect with us

বিনোদন

বিয়ের পর ক্যাটরিনাকে নিয়ে প্রেমের ধারণা বদলেছে ভিকির?

Avatar of author

Published

on

ক্যাটরিনা

বিয়ের দু’বছর পার করে ফেলেছেন ভিকি কৌশল-ক্যাটরিনা কইফ। বেশ কয়েক বছর ধরে আড়ালে-আবডালে প্রেম করার পর ২০২১ সালে গাঁটছড়া বাঁধেন তারা। মধ্যবিত্ত পঞ্জাবি পরিবারের ছেলে ভিকি। অন্য দিকে, ক্যাটরিনা বিদেশিনী। তবে তাদের দু’জনের মধ্যে বোঝাপড়া দারুণ। সম্পর্কে জড়ানোর পরে একটা সময় ভিকিকে বড্ড ‘খিটখিটে’ ও ‘বদমেজাজি’ বলেই মনে হত ক্যাটরিনার। বিয়ের পর ক্যাটরিনার যে মাঝেমধ্যে মাথাগরম হয়ে যায়, সেই প্রসঙ্গে মুখ খোলেন ভিকি। তবে বিয়ের পর কি তাদের প্রেমে কোনো বদল এসেছে? সম্প্রতি ‘কপিল শর্মা শো’-তে এসে সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা।

বলিউড পরিচালক ও প্রযোজক করণ জোহরের ‘কফি উইথ করণ’ টক শোয়ে এসে প্রথম ভিকির কথা উল্লেখ করেন ক্যাটরিনা। সে কথা করণ পরের একটি পর্বে ভিকিকে জানাতেই, মজার ছলে মাথা ঘুরে পড়ে যাওয়ার ভান করেন ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা। তার পরেই নাকি একে অপরের সঙ্গে পরিচিত হন ভিকি ও ক্যাটরিনা। বন্ধুত্ব গড়ায় প্রেমে। তার পর বিয়ে। তবে বিয়ের পর একে অপরকে আরও ভাল ভাবে বুঝছেন তারা। কিন্তু প্রেমের সংজ্ঞা এখনও এক তাদের কাছে। ভিকি বলেন, ‘‘ বিয়ের আগে আমরা একসঙ্গে সময় কাটানোকেই প্রাধান্য দিয়েছি, বিয়ের পরও তার বদল ঘটেনি।’’

Advertisement

বিনোদন

হাসপাতালে ভর্তি অভিনেত্রী রিমু

Avatar of author

Published

on

অভিনয় দিয়ে দর্শক হৃদয় জয় করা অভিনেত্রী রিমু রেজা খন্দকার ভালো নেই। সম্প্রতি তিনি গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।

বৃহস্পতিবার (২ মে) সন্ধ্যায় গণমাধ্যমকে রিমুর অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি।

সামিরা বলেন, রিমু আপুর ইনফেকশন চূড়ান্ত পর্যায়ের। সঙ্গে জ্বর। এছাড়া ছোট ছোট নানা সমস্যা দেখা দিয়েছে। চারদিন পেট প্রচুর ফুলে ছিল। স্টুল আটকে গিয়েছিল। ফিস্টুলারও সমস্যা রয়েছে। আবার হিমোগ্লোবিনও অনেক কম।

এর আগে বুধবার (১ মে) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে রিমুর অসুস্থতার কথা জানিয়ে একটি পোস্ট দেন অভিনেত্রী মনিরা আক্তার মিঠু। তার পোস্টে সংযুক্ত ছবিতে দেখা যায়, অসুস্থ অবস্থায় হাসপাতালের বেডে রিমু রেজা খন্দকার।

প্রসঙ্গত, প্রয়াত চিত্রনায়িকা টিনা খানের মেয়ে হলেও সম্পূর্ণ নিজ অভিনয়গুণে ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থান গড়েছেন রিমু। তারই ধারাবাহিকতায় বিজ্ঞাপন, সিনেমা, শর্টফিল্ম ও নাটক― সব মাধ্যমেই দেখা গেছে তাকে।

Advertisement

জেড/এস

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সালমানের থাপ্পড় খাওয়ার ভিডিও ভাইরাল!

Avatar of author

Published

on

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একের পর এক থাপ্পড় খাচ্ছেন বলিউড মেগাস্টার সালমান খান। কিন্তু কি কারনে আর  কার কাছে  থাপ্পড় খাচ্ছেন বলিউড ভাইজান,জানেন কী?

ভারতীয় সংবাদমাধ্যম জুম টিভি সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছে। ওই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের কাছে ভাইরাল হতে শুরু করে।

স্বল্প সময়ের ঐ ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, সালমান খান তার পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। সালমানের পাশে রয়েছে ভাই অভিনেতা সোহেল খান। সোহেলের কোলে ছিল তাদের একমাত্র বোনের মেয়ে আয়াত।

ভিডিওতে আরও দেখা যায়, সোহেলের কোলে থাকা আয়াতের সঙ্গে খুনসুটিতে মেতেছেন সালমান। এক পর্যায় আয়াত তার কোমল হাতে সালমানকে থাপ্পড় দিতে শুরু করে। আর সালমানও আয়াতকে খুশি করার জন্য অভিনয় করে দেখান কড়া থাপ্পড় খেয়ে বেহাল দশা সালমানের।

পারিবারিক সুন্দর এ ভিডিওটি পুরনো হলেও পছন্দের শীর্ষে রয়েছে সালমান ভক্ত আর নেটিজেনদের মধ্যে। অনেকেই মন্তব্যে করেছে , শিশুরা বরাবরই সালমানের কাছে পছন্দের।

Advertisement

প্রসঙ্গত ,একের পর এক হত্যার হুমকিতে জীবন অনেকটা বির্পযস্ত সালমানের। সর্বশেষ তথ্য অনুযায়ী, ১৪ এপ্রিল ভোরে সালমানের মুম্বাইয়ের ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট’ লক্ষ্য করে চার রাউন্ড গুলি ছোড়ে দুষ্কৃতকারীরা। এ ঘটনার পর দ্রুত মাঠে নামে মুম্বাই পুলিশ। ১৬ এপ্রিল দুই বন্দুকধারীকে গ্রেফতার করা হয়। যাদের একজন বুধবার (১ মে) পুলিশ হেফাজতেই ‘আত্মহত্যা’ করেন।

জেড/এস

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ভারতীর দু’চোখে জল! কী হয়েছে ‘কমেডি কুইনের’

Avatar of author

Published

on

আচমকাই হাসপাতালে ভর্তি ভারতী সিং। অঝোরে কেঁদে চলেছেন তিনি। এক দিকে হাতে স্যালাইন।সামাজিকমাধ্যমে তার দেয়া ভিডিও দেখে ভক্তরা উদ্বিগ্ন। এমনিতে দর্শক তাকে টিভির পর্দায় হাসিখুশি দেখতেই অভ্যস্ত। এর আগে ভারতীকে এমন অবস্থায় দেখেনি কেউ। কী হয়েছে তার?
গেলো তিন দিনে তার পেটে এত ব্যথা হয়েছে যে, যন্ত্রণায় রাতে ঘুমোতে পারেননি। বাড়ির কাউকে ঘুমাতেও দেননি। যদিও এই সময় তার পাশে সর্বক্ষণ ছিলেন স্বামী হর্ষ লিম্বাচিয়া। আপাতত কিছুই খেতে পারছেন না তিনি। খেলেই শুরু হচ্ছে যন্ত্রণা।
অসহ্য পেট ব্যথার জেরে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হতে হয়েছে ‘কমেডি ক্যুইন’কে। জানা গেছে, খুব শিগগিরিই তার অস্ত্রোপচার করা হবে।
যা খাচ্ছিলেন, তাতেই নাকি অ্যাসিড হয়ে যাচ্ছিল। কিন্তু কী হয়েছে ভারতীর? হাসপাতালে যাওয়ার পর চিকিৎসকদের পরামর্শে একাধিক টেস্ট করাতে হয়েছে তাকে। সেখানেই ধরা পড়েছে ‘কমেডি ক্যুইন’-এর গলব্লাডার স্টোন। যার জেরে নিত্যদিন অসহ্য যন্ত্রণায় ভুগছেন তিনি। কোকিলাবেন হাসপাতাল থেকেই একটি ব্লগ পোস্ট করে অনুরাগীদের সঙ্গে সমস্ত তথ্য ভাগ করে নিয়েছেন ভারতী সিং। সেখানেই তাকে কাঁদতে দেখা গেল।
হাসপাতালে থেকে একরত্তি ছেলে গোলার জন্য খুব মন কেমন করছে ভারতীর। সেই জন্যই ক্যামেরার সামনে কেঁদে তার জন্যেও অপরাধবোধে ভুগছেন ভারতী। ভক্তদের কাছে অনুরোধও করেন, যাতে তারা দ্রুত আরোগ্য কামনা করেন।

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়22 mins ago

সংবাদমাধ্যমের স্বাধীনতা সূচকে আরও দুই ধাপ পেছাল বাংলাদেশ

বিশ্ব সংবাদমাধ্যমের স্বাধীনতা সূচকে বাংলাদেশ গত বছরের তুলনায় দুই ধাপ পিছিয়েছে। সূচকে ১৮০টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৬৫তম, স্কোর ২৭...

বাংলাদেশ50 mins ago

রাজধানীতে বাসের চাপায় পথচারী নিহত

রাজধানীর বকশীবাজারে মৌমিতা বাসের চাপায় এক পথচারী  নিহত হয়েছেন। আহত হওয়া আনোয়ার হোসেন (৫৫) নামে ওই পথচারীকে ঢাকা মেডিকেল কলেজ...

জাতীয়1 hour ago

ভূমধ্যসাগরে নৌকাডুবিতে নিহত ৮ বাংলাদেশির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে ভূমধ্যসাগরে নৌকাডুবিতে প্রাণ হারানো আট বাংলাদেশির মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গ থেকে স্বজনদের...

ঢাকা2 hours ago

গাজীপুরে ট্রেন দুর্ঘটনা তদন্তে দুটি কমিটি, ঘটনাস্থলে বিজিবি মোতায়েন

গাজীপুরের জয়দেবপুর স্টেশনের এক কিলোমিটার দূরে ছোট দেওড়া এলাকায় দাঁড়িয়ে থাকা মালবাহী ট্রেনকে একটি যাত্রীবাহী টাঙ্গাইল কমিউটার ট্রেন ধাক্কা দিলে...

বাংলাদেশ3 hours ago

যে কারণে বাংলাদেশে বিমান ভাড়া বাড়াচ্ছে বিদেশি এয়ারলাইন্স 

বাংলাদেশে থাকা বিদেশি এয়ারলাইন্সগুলো তাদের টিকেটের ভাড়া ক্রমাগত বাড়িয়ে চলেছে।পাশাপাশি ফ্লাইটের সংখ্যাও কমিয়ে দিয়েছে এয়ারলাইন্সগুলো। আর এতে ভোগান্তি ও আর্থিকভাবে...

চট্টগ্রাম4 hours ago

সাগরে নেই মাছ, খালি হাতে কূলে ফিরছেন জেলেরা

গভীর সাগরে দেখা নেই মাছের। জাল ফেললেও মিলছে না সামুদ্রিক মাছ। ফলে শূন্য ট্রলার নিয়ে সাগর থেকে ফিরছেন কক্সবাজার উপকূলের...

অপরাধ4 hours ago

গাঁজার চালান নিতে এসে দেবর-ভাবি গ্রেপ্তার

কুরিয়ার সার্ভিসে আসা গাঁজার চালান ছাড়িয়ে নিয়ে যাওয়ার পথে দেবর-ভাবিকে আটক করেছে বরগুনার আমতলী থানা পুলিশ। গেলো বৃহস্পতিবার রাত ৯টায়...

খুলনা5 hours ago

রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

কুষ্টিয়ার মিরপুরে অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। প্রায় দেড় কিলোমিটার মোটরসাইকেলসহ আরোহীকে টেনে নিয়ে...

জাতীয়5 hours ago

আজ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস

আজ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস। মুক্ত সাংবাদিকতা ও গণমাধ্যমের দাবিতে প্রতি বছর বিশ্বজুড়ে দিবসটি পালিত হয়। সাংবাদিকতার স্বাধীনতা, গণমাধ্যমের মৌলিক...

জাতীয়7 hours ago

শনিবার যেসব জেলায় স্কুল-মাদরাসা বন্ধ

তীব্র তাপপ্রবাহে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষায় আগামীকাল শনিবার (৪ মে) দেশের ২৫ জেলায় মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে।...

Advertisement
ফুটবল4 mins ago

বৃষ্টির পর শুরু বাংলাদেশের খেলা

জাতীয়22 mins ago

সংবাদমাধ্যমের স্বাধীনতা সূচকে আরও দুই ধাপ পেছাল বাংলাদেশ

আন্তর্জাতিক26 mins ago

নিজের চিকিৎসা নিজে করে সুস্থ হলো ওরাং ওটাং

ক্রিকেট38 mins ago

বৃষ্টিতে বন্ধ বাংলাদেশের খেলা

বাংলাদেশ50 mins ago

রাজধানীতে বাসের চাপায় পথচারী নিহত

ক্রিকেট1 hour ago

বাংলাদেশের বিপক্ষে অল্প পুঁজি জিম্বাবুয়ে

জাতীয়1 hour ago

ভূমধ্যসাগরে নৌকাডুবিতে নিহত ৮ বাংলাদেশির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

ক্রিকেট2 hours ago

৮ ওভারে ৭ উইকেটে হারিয়ে ধুঁকছে জিম্বাবুয়ে

ঢাকা2 hours ago

গাজীপুরে ট্রেন দুর্ঘটনা তদন্তে দুটি কমিটি, ঘটনাস্থলে বিজিবি মোতায়েন

বাংলাদেশ3 hours ago

যে কারণে বাংলাদেশে বিমান ভাড়া বাড়াচ্ছে বিদেশি এয়ারলাইন্স 

বাংলাদেশ7 days ago

এক মিনিটের জন্য বিসিএসের স্বপ্ন চুরমার!

বৃষ্টির পূর্বাভাস
আবহাওয়া6 days ago

রাতের মধ্যে যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ হতে পারে বৃষ্টি

ঢাকা3 days ago

টয়লেটে ৯ মাস ধরে আটক থাকা যুবক উদ্ধার

টুকিটাকি4 days ago

সম্পত্তির জন্য ঘুষি মারতে মারতে বৃদ্ধ বাবাকে খুন ছেলের! ভাইরাল ভিডিও

অপরাধ2 days ago

শিশুকে ধর্ষণ-হত্যার বর্ণনা দিতে গিয়ে অশ্রুসিক্ত র‍্যাব কর্মকর্তা

দেশজুড়ে2 days ago

‘মাও বোঝেনি আমাকে’ লিখে ছাত্রীর আত্মহত্যা

ভারতের-তামিলনাড়ুর-দেবঙ্গ-আর্ট-কলেজের-সাবেক-সহকারী-অধ্যাপক-নির্মলা-দেবী
আন্তর্জাতিক1 day ago

যৌন সম্পর্কের বদলে দেয়া হবে বেশি নম্বর!

খুলনা5 days ago

গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

আন্তর্জাতিক4 days ago

সন্তানদের নিয়ে মসজিদে ঘুমন্ত ইমামকে পিটিয়ে হত্যা

বাংলাদেশ6 days ago

ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা, ৩ বিএনপি কর্মী গ্রেপ্তার

উত্তর আমেরিকা1 week ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত