দুর্যোগে মানুষের পাশে দাঁড়ায় বিএনপি : ইশরাক

আমরা গত ১৭ বছর ধরে নিপীড়িত-নির্যাতিত হয়ে বিরোধী দলে থাকা অবস্থায়ও শত শত হামলা-মামলা মোকাবিলা করেও যেকোনো দুযোর্গে জনগণের পাশে থাকি। বর্তমানে বাংলাদেশে একটা অবৈধ সরকার ক্ষমতায় আছে। তারা সম্পূর্ণ বেআইনিভাবে ক্ষমতা দখল করে রেখেছে। তাই যেকোনো দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো তো দূরের কথা, উল্টো তাদের নেতাকর্মীরা রিলিফের চাল চুরি করে, ত্রাণ সামগ্রী চুরি করে। বললেন, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য এবং ঢাকা মহানগর বিএনপির জেষ্ঠ্য সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনে।

রোববার (২৮ এপ্রিল)  দুপুরে রাজধানীর মতিঝিল এলাকায় তাপপ্রবাহে অতিষ্ঠ বিভিন্ন শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণের সময় এসব কথা বলেন ইশরাক।

ইশরাক বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া এবং বেগম খালেদা জিয়ার এই দল সারা ঢাকা শহরে ঘুরে ঘুরে বিভিন্ন সময় বিভিন্ন দুর্যোগে পড়া মানুষের পাশে সবসময় দাঁড়ায়। তাঁরা সেই ধারারই রাজনীতি করেন।

ইশরাক বলেন, তাঁর দল রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে মেহনতি এবং এই দুর্যোগে বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়াবে। এর মাঝেই  রাজনৈতিক চর্চা করবেন। বিএনপি যে জনগনের জন্যই রাজনীতি করে সেই বার্তা তাঁরা জনগণের কাছে পৌঁছে দেবেন।

প্রসঙ্গত, কর্মসূচিতে ঢাকা মহানগর বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আই/এ

Recommended For You

About the Author: Anik Mahmud