লুটপাট লুকাতে বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা : রিজভী

আওয়ামী লীগের এমপি-মন্ত্রী ও ঘনিষ্ঠজনদের দুর্নীতি-লুটপাট লুকিয়ে রাখতে বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের নিষেধাজ্ঞা দিয়েছে। দুর্নীতিবাজ সরকার ক্ষমতায় থাকলে দেশের জনগণের ঘরবাড়ি ও বিক্রি করে দেবে ব‌লে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ মহাসচিব রুহুল কবির রিজভী।

রোববার (২৮ এপ্রিল) নয়াপল্টনে বিএন‌পি কার্যালয়ের সামনে সাবেক ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল নেতাদের আয়োজনে খালেদা জিয়াসহ কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল শেষে এসব কথা বলেন তিনি।

রুহুল কবির রিজভীর দাবি, বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ কেন? ব্যাংকে কত টাকা লুট হয়েছে, এই লুটকারীরা হচ্ছে আওয়ামী লীগের এমপি-মন্ত্রী। না হলে আওয়ামী লীগের ঘনিষ্ঠজন। এই লুট ও দুর্নীতির তথ্য যাতে সাংবাদিকরা না পায় সে কারণে ব্যাংকে তাদের প্রবেশ নিষেধ করেছে।

বিএনপির সিনিয়র যুগ মহাসচিব বলেন, যারা অপরাধী তারা পাপকে লুকিয়ে রাখতে চায়। তাদের দুর্নীতি লুটপাট লুকিয়ে রাখার জন্যেই বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের নিষেধাজ্ঞা দিয়েছেন।

রিজভী আরও বলেন, যারা ব্যাংক ডাকাতি করছে, নদী-নালা খাল বিল দখল করছে, তারা আজ দুর্দান্ত প্রতাপে সারাদেশ দাপিয়ে বেড়াচ্ছে। তারা সবাই ক্ষমতাসীন দলের লোকজন এটা প্রমাণিত।

 

এএম/

Recommended For You

About the Author: Abdullah Mamun