দেবর দ্বারা ধর্ষিত, ঘটনা জেনে বউকে হত্যাচেষ্টা স্বামীর

ধর্ষণ

একজন ব্যক্তি তার স্ত্রীর বুকে উপর বসে তাকে শ্বাসরোধ করে মারার চেষ্টা করছে। কারণ জানলে অবাক হবেন আপনিও। ভারতের উত্তর প্রদেশের মুজাফফরনগর জেলা থেকে একটি দুঃখজনক ভিডিও সামনে আসার পরই এই ঘটনার কথা জানতে পারা যায়। মহিলা তার দেবর দ্বারা ধর্ষিত হয়েছে, এটিই তার দোষ। যে ব্যক্তি ওই মহিলাকে ধর্ষণের অভিযোগ করেছে সে নিজেই ওই ভিডিওটিও শুট করেছে বলে জানা গেছে।

হামলায় বেঁচে যাওয়া ওই মহিলা দাবি করেছেন যে, যখন তার স্বামী দূরে ছিলেন তার দেবর তাকে ধর্ষণ করেন। তার স্বামী যখন ফিরে আসেন, সব ঘটনা জানতে পেরে সে বলে, ‘তুমি আর আমার স্ত্রী নও। তুমি এখন থেকে আমার বৌদি’।

পরদিন ধর্ষিতার স্বামী ও দেবর তার ঘরে প্রবেশ করেন। তার স্বামী তার ওড়না দিয়ে তাকে শ্বাসরোধ করার চেষ্টা করেছিল, যখন তার ভাই তার মোবাইল ফোনে ঘটনাটি রেকর্ড করে।

মহিলা ভিডিওটি এবং একটি লিখিত অভিযোগ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরে পুলিশ ঘটনাটিতে নজর দেন। ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা ৩৭৬ (ধর্ষণ), ৩০৭ (খুনের চেষ্টা) এবং ৩২৮ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে অভিযুক্ত স্বামী এবং দেবরের বিরুদ্ধে খাতৌলি কোতোয়ালি থানায়।

পুলিশ সুপার সত্যনারায়ণ প্রজাপতি জানিয়েছেন, অভিযুক্ত দুজনকেই গ্রেপ্তারের চেষ্টা চলছে এবং শীঘ্রই তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Recommended For You