রাজধানীতে গরমে অসুস্থ হয়ে অটোরিকশা যাত্রীর মৃত্যু

মৃত্যু

তীব্র গরমে চরম অস্বস্তিতে আছে সারা দেশের মানুষ। অতীতের তুলনায় এবার এপ্রিল মাসে সবচেয়ে দীর্ঘসময় ধরে টানা তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। তীব্র এ গরমে অসুস্থ হয়ে রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা এলাকায় এক সিএনজি অটোরিকশার যাত্রীর মৃত্যু হয়েছে। তার নাম সেলিম মিয়া (৫৫)।

রোববার (২৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত সেলিম পেশায় মাংস ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

সেলিম অসুস্থ হয়ে পড়লে সিএনজি অটোরিকশাচালক মো. রুবেল তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যান। দুপুর সাড়ে ১২টার সময়ে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অটোরিকশাচালক রুবেল গণমাধ্যমে বলেন, সকাল সাড়ে দশটার দিকে সেলিম সিএনজি ভাড়া করে যাত্রাবাড়ী কাজলা এলাকায় ছাগল কিনতে যান এবং সেখান (কাজলা) থেকে ছাগল কিনে আবার যাত্রাবাড়ী বিবিরবাগিচা তার বাসার সামনে যান। সেখানে তার ছেলের মাধ্যমে একটি ব্যাগ নিয়ে ওই সিএনজি অটোরিকশাতে করে ছাগল নিয়ে কারওয়ান বাজারের উদ্দেশ্যে যাওয়ার পথে কাজলা ব্রিজের ওপর তিনি অচেতন হয়ে পড়েন। আমি সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে আসি।

রুবেল আরও বলেন, হয়ত অতিরিক্ত গরমের কারণে অসুস্থ হয়ে এমনটা হয়েছে। সুস্থ মানুষ নিয়ে আসলাম অথচ লোকটি মারা গেল। মৃতের স্বজনদেরকে সংবাদ দেওয়া হয়েছে। ছাগলটি আমার সিএনজির মধ্যেই রাখা আছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

এএম/

Recommended For You

About the Author: Abdullah Mamun