ভাবতে পারিনি ছবিগুলো ভাইরাল হবে: অধরা খান

ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামারাস অভিনেত্রী অধরা খান অভিনয়ের বাইরে অবসর পেলেই ছুটে যান বিভিন্ন দেশে। এবারের ঈদ উল ফিতরের পরই অবকাশ যাপনে উড়াল দিয়েছেন মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে।  দুবাই শহরে ঘুরে বেড়াচ্ছেন অধরা খান। আর সেখানে গিয়ে শখের বসে কিছু ছবি তুলেছেন।

বর্তমানে মা এবং বড় বোনসহ দুবাইতে অবস্থান করছেন ঢালিউডের এই অভিনেত্রী। দুবাইয়ে ডেজার্ট সাফারি করতে গিয়ে অধরা অপ্সরা রূপে ধরা দিয়েছেন। এতে মরুর বুকে উত্তাপ ছড়িয়েছেন।

শনিবার(২৭ এ্প্রিল) নিজের সোশ্যাল হ্যান্ডেলে আবেদনময়ী সেইসব কিছু ছবি শেয়ার করেছেন ভ্রমণপ্রিয় এই আলোচিত ঢালিউড অভিনেত্রী।

ছবিতে অধরা খানকে দেখা গেছে এলিগ্যান্ট লুজ কটন লিনেন লং ডিপ নেক ল্যান্টার্ন ফুল স্লিভ ড্রেসে।  ভ্রমণ পিপাসু এই নায়িকা গণমাধ্যমকে জানিয়েছেন, ম্যাট গোল্ডেন কালারের এই পোশাকটা তিনি যুক্তরাষ্ট্রের লাসভেগাস থেকে কিনেছিলেন। মরুর বুকে  উরু থেকে গোড়ালি পর্যন্ত খোলা এই ড্রেসের সঙ্গে স্পোর্টস কেডস পরে একের পর এক পোজ দিয়ে ছবি তুলেছেন ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রী।

মরুর বুকে এই ছবিগুলো গত ২২ এপ্রিল তোলা হয়েছে উল্লেখ করে অধরা খান গণমাধ্যমকে বলেন, ‘যারা ডেজার্ট সাফারি ট্যুরে আমাদের গাইড করেছেন, ছবিগুলো তারাই তুলে দিয়েছেন। ভাবতে পারিনি মোবাইলে ক্যাপচার করা ছবিগুলো এত সুন্দর এবং ভাইরাল হবে।’

এবারের দুবাই সফর নিয়ে অধরা খান গণমাধ্যমকে বলেন, ‘পারিবারিক ব্যবসায়ের কারণে বছরে কয়েকবার আমাকে দুবাই যেতে হয়; কিন্তু এবারের সফরটা ছিল আম্মু, আমি এবং প্রবাসী বড় বোন অহনাকে নিয়ে দুবাইয়ের বিভিন্ন পর্যটন স্পটে ঘুরে বেড়ানো। বলতে পারেন, সময়টায় আসলে চেষ্টা করেছি একটা ফ্যামিলি ভ্যাকেশন করার।’

দুবাই থেকে অধরা খান গণমাধ্যমকে জানান, ‘এবার তিনি মাকে নিয়ে দুবাই গেছেন মূলত ঈদের ছুটি কাটাতে। সেখান থেকে সৌদি আরবে যাওয়ার পরিকল্পনা ছিল মায়ের ওমরাহ হজের জন্য। কিন্তু সৌদি সরকার ওমরাহ ভিসানীতি পরিবর্তনের কারণে সেখানে আর যাওয়া হয়নি। এরপর দেশে ফিরে আসতে চেয়েছিলেন। কিন্তু দুবাইতে অতিবৃষ্টির কারণে বিমানবন্দরে জলাবদ্ধতা তৈরি হওয়ায় দেশে ফিরতে পারেননি। তবে ফ্লাইট চালু হওয়ায় ৩০ এপ্রিল মাকে নিয়ে দেশে ফিরছেন অধরা।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১৯ অক্টোবর অধরা খান অভিনীত ‘নায়ক’ চলচ্চিত্রটি মুক্তি পায়। এর মাধ্যমে ঢাকাই চলচ্চিত্র পাড়ার বাসিন্দা হন। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন বাপ্পি চৌধুরী।

পরের  বছরের ২৬ অক্টোবর তার দ্বিতীয় সিনেমা ‘মাতাল’ মুক্তি পায়। এই সিনেমায় তার বিপরীতৈ ছিলেন অভিনেতা সাইমন সাদিক। ২০২৩ সালে মুক্তি পায় তার  তৃতীয় চলচ্চিত্র ‘সুলতানপুর’। ম্যাক্সিমাম এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই সিনেমাটি পরিচালনা করেন সৈকত নাসির।

মুক্তির অপেক্ষায় রয়েছে ওহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘দখিন দুয়ার’ সিনেমাটি। এছাড়া, দেশে ফিরেই মে মাসের প্রথম দিকে বেশ কয়েকটি নাটক ও নির্মাণাধীন ছবিতে অভিনয় করবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা।

Recommended For You