Connect with us

হলিউড

ব্রিটনি যে কারণে রাতে অর্ধনগ্ন হয়ে হোটেল থেকে বের হলেন

Avatar of author

Published

on

ব্রিটনি স্পিয়ার্স বরাবরই বেপরোয়া! নতুন অ্যালবাম হোক কিংবা মঞ্চে দুঃসাহসী স্টান্ট বা প্রেম-বিচ্ছেদ, বরাবর চর্চার শিরোনামে থাকেন পপসম্রাজ্ঞী। তবে এবার মাঝরাতে অর্ধউলঙ্গ অবস্থায় লস অ্যাঞ্জেলসের হোটেল থেকে বেরতে দেখা গেলো তাকে। বুকে চাপা দেয়া সাদা বালিশ। পরনে অন্তর্বাস। উন্মুক্ত শরীর ঢাকা একটা চাদরে! এলোমেলো চুল। চোখেমুখে কান্না চাপা অভিব্যক্তি! ব্রিটনি স্পিয়ার্সের এমন ছবি নেটপাড়ায় দেদার ভাইরাল। কী হল পপতারকার? উদ্বিগ্ন ভক্তরা।

জানা গেছে, বর্তমান বয়ফ্রেন্ড পল রিচার্ড সলিজের সঙ্গে ঝামেলা নাকি বুধবার রাতে এমন পর্যায়ে পৌঁছয় যে, শেষমেশ আলুথালু অবস্থাতেই হোটেল থেকে বেরতে হয় তাকে। শুধু তাই নয়, নেটপাড়ায় ভাইরাল হওয়া ছবি দেখে ব্রিটনি অনুরাগীদের দাবি, গায়িকা নাকি পায়ে মারাত্মক চোটও পেয়েছেন। যার জন্য সেখানে অ্যাম্বুল্যান্সও পৌঁছে গিয়েছিল। আদৌ কি তাই? সোশাল মিডিয়ার ভাইরাল ছবি এবং খবর নিয়ে মুখ খুললেন ব্রিটনি স্পিয়ার্স খোদ।

গোটা বিষয়টিকেই ভুয়ো বলে দাবি করলেন পপসম্রাজ্ঞী। ব্রিটনি নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, সকলের উদ্দেশে জানাচ্ছি খবরটা ভুয়ো। আমি চাই লোকেরা একটু বুঝুক যে আমি ক্রমশই মানসিকভাবে শক্ত হয়ে উঠছি। কেউ কি আসলে সত্যিটা রূঢ়, আমাকে কেউ শেখাবে কীভাবে মিথ্যে বলতে হয়? সেই পোস্টেই গায়িকার সংযোজন, গেলো রাতে আমার পা মচকে গিয়েছে। প্রাথমিক চিকিৎসাও করিয়েছি।

Advertisement

জেড এইচ

যদিও পশ্চিমী বিনোদুনিয়ার একাধিক সংবাদমাধ্যমের দাবি, রাতে ব্রিটনি হোটেল সুটের হলে চিৎকার করছিলেন। বলছিলেন, ‘নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে।’ সেই হোটেলে আসা অনেকেই ভেবেছিলেন, ব্রিটনি স্পিয়ার্স হয়তো মানসিকভাবে ভেঙে পড়েছেন। সেই পাঁচতারা হোটেলে অ্যাম্বুল্যান্সও এসেছিল, সেকথাও এক ঘনিষ্ঠ ব্যক্তি নিশ্চিত করেঝছেন সংবাদমাধ্যমকে।

Advertisement
Advertisement

বলিউড

কানের লাল গালিচায় উপেক্ষিত ঐশ্বরিয়া, ক্ষোভে ফুঁসছেন ভক্ত-অনুসারী’রা

Published

on

কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় আর কেউ থাকুক না থাকুক সেই ২০০২ সাল থেকে নিয়মিত অংশ নেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বাচ্চান। এবারও হাতে প্লাস্টার নিয়ে সমুদ্র পাড়ের শহর কানে দ্যুতি ছড়িয়েছেন এই লাস্যময়ী। তবে উৎসব কর্তৃপক্ষ সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর নাম উল্লেখ না করায় ক্ষোভে ফুঁসছেন তাঁর ভক্ত-অনুসারীরা।

বৃহস্পতিবার নির্মাতা ফ্রান্সিস ফোর্ড কপোলা পরিচালিত ‘মেগালোপোলিস’ সিনেমার প্রিমিয়ারে অংশ নিতে লাল গালিচায় হাঁটেন ঐশ্বরিয়া। এই দিনে তিনি পড়েছিলেন ভারতীয় ফ্যাশন ডিজাইনার ফাল্গুনী শেন পিককের তৈরি মেটালিক কালো গাউন।

এ সময় ঐশ্বর্যার সঙ্গেই লাল গালিচায় হাঁটেন হলিউড নির্মাতা গ্রেটা গেরউইগ, নাদিন লাবাকি, ওমর সাই, আইরিন জেকবের মতো আন্তর্জাতিক তারকারা। কিন্তু বিপত্তি ঘটে যখন সামাজিক যোগাযোগমাধ্যমে ঐ বিভাগের যে ছবিগুলি উৎসব কর্তৃপক্ষ পোস্ট করেছেন, সেখানে ঐশ্বরিয়ার নাম উল্লেখ করা হয়নি।

এমনকি তাঁকে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলেও ট্যাগ করা হয়নি। বিষয়টি নজরে আসতেই চটেছেন ঐশ্বরিয়ার ভক্ত-অনুরাগীদের একাংশ। ওই পোস্টের নীচে তাঁরা ক্ষোভ উগরে দিয়েছেন। মন্তব্যকারীদের একজন লিখেছেন, ‘‘আপনারা ক্যাপশনে ঐশ্বরিয়া রাই বচ্চনের নাম উল্লেখ করলেন না, যিনি কি না গ্রেটা গারউইগের আগে থেকে কানে যাচ্ছেন!’’ আরও এক জন ঐশ্বরিয়ার সোশ্যাল অ্যাকাউন্ট ট্যাগ করে লেখেন, ‘‘ওনার নাম উল্লেখ করা হয়নি কেন?’’ আরেক জনের কথায়, ‘‘কানের রানি শুধুই ঐশ্বরিয়া।’’

এই অসম্মানের নেপথ্যে কী উদ্দেশ্য রয়েছে তা নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠছে। এখনও আন্তর্জাতিক মঞ্চে ভারতীয়রা যে অনেকাংশেই উপেক্ষিত, সে কথাই উঠে আসছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সম্প্রতি, ফ্যাশন ইভেন্ট মেট গালায় ডিজাইনার সাব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি শাড়ি পরে উপস্থিত হয়েছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

Advertisement

কিন্তু নেটিজেনদের একাংশের মতে, বিদেশি সংবাদমাধ্যম আলিয়াকে নিয়ে সেই ভাবে কোনও উৎসাহ দেখায়নি। এমন কি তাঁকে দীপিকা পাড়ুকোন ভেবে উপস্থিত সংবাদমাধ্যমের একাংশ ভুল করে বসেন। তাদের মতে, ঐশ্বর্যার ঘটনায় আন্তর্জাতিক মঞ্চে ভারতীয়দের প্রতি পাশ্চাত্যের উপেক্ষাই যেন আরও এক বার প্রমাণিত হল।

তবে সমালোচনা শুরু হতেই বেগতিক দেখে উৎসব কর্তৃপক্ষ দ্রুত ভুল শুধরে নেন। পরবর্তীতে তাঁরা ঐ পোস্টে ‘ঐশ্বরিয়া রাই’ লেখেন এবং অভিনেত্রীর অ্যাকাউন্টও ট্যাগ করেন। প্রসাধনী ব্র্যান্ড ল’ওরিয়াল প্যারিসের শুভেচ্ছা দূত হিসেবে প্রতি বছরই কানের লাল গালিচা মুখরিত করে আসছেন ঐশ্বরিয়া।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

হাতে প্লাস্টার নিয়েও কান উৎসবে ঐশ্বরিয়া, সঙ্গী মেয়ে আরাধ্য

Published

on

চলছে কান চলচ্চিত্র উৎসবের তৃতীয় দিন। মঙ্গলবার (১৪ ) মে ফ্রান্সের সমুদ্র পাড়েরর শহর কানে বসেছে জমকালো এই উৎসবের ৭৭তম আসর। প্রতিবারের মতো এবারও রেড কার্পেটে হাঁটবেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই।

বুধবার (১৫ মে) কানের উদ্দেশে ভারত ছেড়েছেন ঐশ্বরিয়া। এবারও তার সঙ্গে উড়াল দিতে দেখা গেছে একমাত্র মেয়ে আরাধ্যকে। এ সময় বিমানবন্দরের তাদের ঘিরে ধরে পাপ্পারাজিরা। তবে যে বিষয়টি ঐশ্বরিয়া ভক্তদের মনে চিন্তার ভাঁজ ফেলেছে, সেটি হলো ঐশ্বরিয়ার ডান হাত।

বেশ কয়েকটি ছবি ও ভিডিওতে দেখা গেছে, ঐশ্বরিয়া কোনোভাবে ডান হাতে চোট পেয়েছেন। তার হাতে প্লাস্টার করা। এত বড় একটি উৎসবের আগে ঐশ্বরিয়ার এমন অবস্থা দেখে শঙ্কিত ভক্ত অনুরাগীরা।

সোশ্যাল মিডিয়ায় ঐশ্বরিয়ার ছবি দেখে নানা রকম মন্তব্য করছেন নেটিজেনরা। চোট নিয়ে এক ভক্ত লিখেছেন, ‘এভাবে চোট পাওয়া হাতে কানে হাঁটবে, ঈশ্বর আপনার মঙ্গল করুন।’ আরেক ভক্ত মন্তব্য করেছেন, ‘আশা করি তিনি ভালো আছেন। সবচেয়ে লাবণ্যময়ী নায়িকা ঐশ্বর্য।

আরেকজন লিখেছেন, ‘দেখুন এই ভাঙা হাতেও কীভাবে মেয়েকে আগলে রাখছেন। ওয়াও!’

Advertisement

২০০২ সালে প্রথমবারের মতো ঐশ্বরিয়া রাই কান চলচ্চিত্র উৎসবে ভারী সোনার গয়না সহ নীতা লুল্লা শাড়িতে রেড কার্পেটে হাটেন। সেই বছর তার অভিনীত সিনেমা ‘দেবদাস’-এর প্রিমিয়ার হয়েছিল। এরপর থেকে প্রায় প্রতি বছরই উৎসবে হাজির হন এই অভিনেত্রী। প্রসাধনী ব্র্যান্ড ল’রিয়াল প্যারিসের অন্যতম ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে রেড কার্পেট আলোকিত করেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

 

 

পুরো পরতিবেদনটি পড়ুন

হলিউড

কান উৎসবের সূচনা করলেন মেরিল স্ট্রিপ,নজর কেড়েছেন ভাবনা!

Published

on

অস্কারজয়ী-অভিনেত্রী-মেরিল-স্ট্রিপ

সমুদ্র পাড়ের শহর কানে পর্দা উঠেছে ৭৭তম কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের। মঙ্গলবার (১৪ মে) স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে জমকালো এই আয়োজনের উদ্বোধন করেন ৩ বারের অস্কারজয়ী অভিনেত্রী মেরিল স্ট্রিপ। এদিন তার হাতে তুলে দেয়া হয় সম্মানসূচক স্বর্ণপাম।

উদ্ধোধনী অনুষ্ঠানে সবার চোখ ছিল মেরিল স্ট্রিপের দিকেই। এ নিয়ে মাত্র দু’বার কান উৎসবে দেখা দিয়েছেন মেরিল স্ট্রিপ। দীর্ঘ ৩৫ বছর পর আবারও কান সৈকতে ফিরলেন তিনি। এর আগে ১৯৮৯ সালে ‘এভিল অ্যাঞ্জেলস’ চলচ্চিত্রের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছিলেন এই মার্কিন অভিনেত্রী।

উদ্বোধনী দিনে লাল গালিচায় হেঁটে ব্যাপক আলোচিত হয়েছে মেসি নামের কুকুর! গেলো বছর কানে স্বর্ণপাম জয় করা ‘অ্যানাটমি অব আ ফল’ ছবিতে দুর্দান্ত অভিনয় করেছিলো এই কুকুর’টি। এবারের কান উৎসবে উদ্ধোধনী সিনেমা হিসেবে গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে ফরাসি নির্মাতা কোয়ান্তাঁ দ্যু পিয়ো পরিচালিত ‘দ্য সেকেন্ড অ্যাক্ট’ ছবি’টির ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়।

ভাবনা

বিগত কয়েক বছর বাংলাদেশ থেকে অনেকেই কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছেন। যার ধারাবাহিকতায় এবার কান সৈকতে হাজির হয়েছেন বাংলাদেশী অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

তবে কোনো ছবি নিয়ে নয়,অভিনেত্রী সেখানে হাজির হয়েছেন নিজ উদ্যোগে। দক্ষিণ এশিয়ার একজন অভিনেত্রী হিসেবে অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ পেয়ে বেশ উচ্ছ্বসিত ভাবনা। জমকালো এই চলচ্চিত্র উৎসবের পর্দা নামবে আগামী ২৫ মে।

Advertisement

 

 

 

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত