আর্কাইভ থেকে বাংলাদেশ

সাফজয়ীদের ব্যাগ থেকে অর্থসহ মূল্যবান জিনিস চুরি

সাফজয়ীদের ব্যাগ থেকে অর্থসহ মূল্যবান জিনিস চুরি

রাজসিক সংবর্ধনায় সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা নিয়ে নারী ফুটবলারদের বরণ করেছে বাংলাদেশ। এরই মধ্যেই এক অপ্রীতিকর ঘটনা ঘটেছে। দেশে ফেরা বাংলাদেশ নারী ফুটবল দলের একাধিক খেলোয়াড়ের ব্যাগ থেকে টাকা ও মূল্যবান জিনিসপত্র চুরির ঘটনা ঘটেছে। এছাড়া কয়েকজনের ল্যাগেজের তালা ভাঙা হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সাফজয়ী দলের একজন খেলোয়াড় বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বিমানবন্দর থেকে কৃষ্ণা রানী, সানজিদা ও শামসুন্নাহারের ব্যাগ থেকে দেড়লাখ টাকা ও মূল্যবান সামগ্রী চুরি হয়েছে। বেশ কয়েকজনের ব্যাগের জিপ খোলা ছিল।

জানা যায়, সংবর্ধনার কারণে নিজেদের ব্যাগগুলো বিমানবন্দর থেকে সংগ্রহ করতে পারেনি ফুটবলাররা। এ সময় বাফুফের প্রতিনিধিরা তাদের ব্যাগগুলো সংগ্রহ করে। পরে রাতে বাফুফের আবাসিক ক্যাম্পে নিজেদের ব্যাগগুলো তালা ভাঙা অবস্থায় পায় তারা।

বুধবার বিমানবন্দরের পৌঁছানোর পর ভিআইপি লাউঞ্জে সাবিনারা প্রবেশ করলে কেক কেটে ও ফুল দিয়ে তাদের বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, যুব ও ক্রীড়াসচিব এবং মন্ত্রণালয় ও বাফুফে কর্মকর্তারা।

সেখান থেকে বের হয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন বাংলাদেশ জাতীয় নারী দলের অধিনায়ক সাবিনা খাতুন। এরপর বিআরটিসির ছাদখোলা বাসে করে উদযাপন করতে করতে বাফুফের পথে যাত্রা শুরু করেন তারা। বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয়, তেজগাঁও, মৌচাক, কাকরাইল হয়ে বাফুফে ভবনে যায় বাসটি। সেখানে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন আরেক দফা দলকে বরণ করেন।

উল্লেখ্য, প্রথমবারে মতো সাফ চ্যাম্পিয়নশিপে নেপালকে ৩-১ গোলে হারিয়ে শিরোপা জিতে বাংলাদেশ নারী দল। 

তাসনিয়া রহমান

 

এ সম্পর্কিত আরও পড়ুন সাফজয়ীদের | ব্যাগ | অর্থসহ | মূল্যবান | জিনিস | চুরি