Connect with us

খুলনা

লোহাগড়ায় নদীতে ডুবে যাওয়া শিশুর লাশ উদ্ধার

Published

on

নড়াইলের লোহাগড়ায় মধুমতী নদীতে ডুবে যাওয়া শিশু হামিদার (৮) লাশ উদ্ধার হয়েছে। 

শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে আমডাঙ্গা এলাকা থেকে শিশুটির লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা। 

গতকাল বৃহস্পতিবার দুপুরে শিশুটি  গোসল করতে গিয়ে নদীতে ডুবে যায়। 

স্থানীয়রা জানান, হামিদা রাজপুর গ্রামের তরিকুল ইসলামের মেয়ে। সে মায়ের সঙ্গে নানা বাড়ি আমডাঙ্গায় থাকত। স্থানীয় লোকজন চেষ্টা করেও তাকে উদ্ধার করতে না পেরে ফায়ার সার্ভিসে খবর দেয়। 

লোহাগড়া ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মাসুদ রানা জানান, লোহাগড়া ফায়ার সার্ভিসের সহায়তায় খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবরিদল আনা হয়। পাঁচ সদস্যের ডুবরিদল শুক্রবার সকাল আটটা থেকে উদ্ধার তৎপরতা শুরু করে। দেড় ঘণ্টার চেষ্টায় তারা নদী থেকে শিশুটির লাশ উদ্ধার করে।

Advertisement

এস

Advertisement

খুলনা

আওয়ামী লীগ নেতাকে গুলি

Published

on

নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোস্তফা কামালকে (৪৮) গুলি করেছে দুর্বৃত্তরা। দুর্বৃত্তদের ছোড়া গুলিতে আহত মোস্তফা কামালকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

শুক্রবার (১০ মে) সন্ধ্যায় লোহাগড়ার মঙ্গলহাটা এলাকায় এ ঘটনা ঘটে।

পরিবার ও স্থানীয়রা জানিয়েছেন, মোটরসাইকেলে করে লোহাগড়ার মঙ্গলহাটা এলাকায় সমির সিকদারের বাড়ি কাছে পৌঁছালে দুর্বৃত্তরা আওয়ামী লীগ নেতা মোস্তফা কামালকে গুলি করে। বুক ও পিঠে গুলিবিদ্ধ হয়েছেন আওয়ামী লীগ এ নেতা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় গণমাধ্যমে বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

খুলনা

স্বামীর ধারালো অস্ত্রের কোপে স্ত্রী নিহত

Published

on

মেহেরপুর জেলার সদর উপজেলায় পারিবারিক কলহের জেরে স্বামীর ধারালো অস্ত্রের (হাঁসুয়া) কোপে স্ত্রী নিহত হয়েছে। এ ঘটনায় স্বামী এলাহি বক্সকে আটক করা হয়েছে।

শুক্রবার (১০ মে) ভোরে মেহেরপুর উপজেলার গোভিপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মেহেরপুর সদর থানার পরিদর্শক (ওসি তদন্ত) মিজানুর রহমান।

স্থানীয়রা জানান, ভোরে স্বামী স্ত্রী দুজনের মধ্যে কোনো বিষয় নিয়ে কথা কাটাকাটি হলে ঘরে থাকা হাঁসুয়া দিয়ে কোপ মারেন এলাহি বক্স। এতে স্ত্রী সালেহা খাতুন পড়ে গিয়ে চিৎকার শুরু করলে পরিবারের অন্য সদস্য ও প্রতিবেশীরা তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মেহেরপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক শফিকুল ইসলাম জানান, গুরুতর অবস্থায় সালেহা খাতুনকে ভর্তি করা হয়। তবে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে বাঁচানো যায়নি।

পুলিশ জানায়, এ ঘটনায় হত্যা মামলা ও তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Advertisement

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

খুলনা

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

Published

on

ভাই

সাতক্ষীরায় ছোট ভাই আজিবর রহমানকে কুপিয়ে হত্যা করেছে বড় ভাই আফসার আলী। নিহত আজিবার রহমান (৪০) সাতক্ষীরা সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামের মৃত শহর আলীর ছেলে।

সোমবার (৬ মে) সকালে  চিকিৎসাধীন‌ অবস্থায়  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় আজিবর।গেলো শুক্রবার (৩ মে) রাত ৯টার দিকে সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

নিহতের ভাই রস্তম আলী জানান, বড় ভাই আফসার আলী ও আজিবর রহমান দুইজনে একসঙ্গে গরুর মাংসের ব্যবসা করতো। গেলো শুক্রবার (৩ মে) রাত ৯ টার দিকে তাদের ব্যবসার টাকা নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বড় ভাই আফসার আলী ঘর থেকে ধারালো অস্ত্র নিয়ে এসে আজিবর রহমানের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক জখম করে। মারাত্মক আহত অবস্থায় প্রথমে আজিবর রহমানকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হতে থাকলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যায় আজিবর।

ওসি মহিদুল ইসলাম জানান, শুক্রবার রাতের ঘটনায় আফসার আলীর নামে একটি মামলা হয়েছে। মামলাটি এখন হত্যা মামলা হিসেবে হিসাবে রেকর্ড করা হবে। আফসার আলীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Advertisement

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত