Connect with us

বলিউড

বিজেপিতে ‘কুইন’ কঙ্গনা!

Published

on

মোদী সরকারের ঘনিষ্ঠ বলেই পরিচিত ‘কুইন’ কঙ্গনা। নানা রাজনৈতিক ইস্যু নিয়ে তার বক্তব্যে বিতর্ক হয়েছে বিস্তর। তবে কঙ্গনা থামেননি। সেই কঙ্গনাই সম্প্রতি সরাসরি রাজনীতিতে যোগ দেয়ার আভাস দিয়েছেন। এবার সেই বলিউড অভিনেত্রীকে বিজেপিতে স্বাগত জানালেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। তবে শর্ত একটাই। সেটা হল, দলে যোগ দেয়ার আগে কোনও শর্ত দেয়া যাবে না।

২০২৪ লোকসভা ভোটে নিজের রাজ্য হিমাচল প্রদেশ থেকে ভোটে লড়ারও ইচ্ছাপ্রকাশ করেছেন কঙ্গনা। একটি সংবাদমাধ্যমের অনুষ্ঠানে এ নিয়েই প্রশ্ন করা হয়েছিল বিজেপির সর্বভারতীয় সভাপতি নড্ডাকে।

কঙ্গনার বিজেপি যোগ দেয়ার ইচ্ছে নিয়ে কী ভাবছে বিজেপি? নড্ডা জানিয়ে দেন, যে কেউই বিজেপিতে স্বাগত। দলীয় অনুশাসন মেনে যারা রাজনীতি করতে ইচ্ছুক, তারা চাইলে বিজেপিতে আসতে পারেন।

এরপর অভিনেত্রীর নাম নিয়েই নড্ডা বলেন, কঙ্গনা রানাউতকে বিজেপিতে স্বাগত। কেউ কাজ করতে চাইলে বিজেপিতে তার জন্য বড় জায়গা আছে। তবে কোনও শর্ত দিয়ে বিজেপিতে আসা যায় না। এটাই তাদের দলের নিয়ম। টিকিট দেয়ার ব্যাপারে দলের তৃণমূল স্তর থেকে নির্বাচন কমিটি হয়ে সংসদীয় দলে আলোচনা হয়। তারপর নেয়া হয় সিদ্ধান্ত।

কঙ্গনার বিজেপিতে যোগ দেয়ার প্রশ্নে নড্ডা এ-ও বলেন, সবাইকে বিজেপিতে স্বাগত। কিন্তু কে কোথায় কাজ করবেন, সেটা ঠিক করবে দল।

Advertisement

বিজেপি-ঘনিষ্ঠ কঙ্গনা কর্মসূত্রে মুম্বইয়ে থাকলেও তিনি হিমাচল প্রদেশের বাসিন্দা। অন্য দিকে, নড্ডার জন্ম বিহারে হলেও শিকড় কিছু দিন আগে নিজের রাজ্য থেকে ভোটে লড়ার ইচ্ছাপ্রকাশ করেছেন কঙ্গনা। মণিকর্ণিকার পরিচালক এবং অভিনেত্রী কঙ্গনা বলেন, মানুষ চাইলে এবং বিজেপি টিকিট দিলে হিমাচলপ্রদেশের মান্ডি থেকে ভোটে লড়বেন তিনি।

কঙ্গনার বলিউডে আত্মপ্রকাশ অনুরাগ বসু পরিচালিত ‘গ্যাংস্টার’ ছবি দিয়ে। ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছিলেন। এর পর একের পর এক ছবি দিয়ে নিজের জাত চেনান কঙ্গনা। ‘তনু ওয়েডস মনু’, ‘কুইন’-এর মতো ছবি করেছেন। দু’টি ছবিতেই অভিনয় করে জাতীয় পুরস্কার পেয়েছেন। ২০০৮ সালে ফ্যাশন সিনেমায় অভিনয়ের জন্য পান জাতীয় পুরস্কার।

তবে শক্তিশালী অভিনেত্রী কঙ্গনার ছবি যেমন হিট ততোধিক হিট তাকে নিয়ে একের পর এক বিতর্ক। সিনে দুনিয়ার কেউ হোক কিংবা রাজনীতি, কারও সম্পর্কে দুমদাম বলে দিতে দু’বার ভাবেন না এই অভিনেত্রী।

করণ জোহরের বিরুদ্ধে নেপোটিজমের অভিযোগ করেন কঙ্গনা। ঋত্বিক রোশন তাকে দীর্ঘ মেল করে জ্বালাতন করতেন বলে অভিযোগ করেছেন। সে নিয়ে জল গড়ায় আদালত পর্যন্ত। আবার সুশান্ত সিংহ রাজপুতের অকাল মৃত্যুর পর বলিউডের ‘প্রভাবশালী’দের দায়ী করে বিতর্কে জড়িয়েছিলেন কঙ্গনা।

সেই অভিনেত্রীই আবার বিজেপির একনিষ্ঠ সমর্থক। আরও পরিষ্কার করে বললে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমর্থক তিনি। সেই কঙ্গনার বিরুদ্ধে ধর্মীয় বিভেদ ছড়ানোর অভিযোগে এফআইআর দায়ের হয়েছে। সুশান্ত সিংহ রাজপুত মৃত্যু মামলায় মুম্বাই পুলিশের বিরুদ্ধে মর্যাদাহানিকর মন্তব্য করার অভিযোগেও কঙ্গনার বিরুদ্ধে মামলা দায়ের হয় আদালতে। যা নিয়ে তৎকালীন উদ্ধব ঠাকরে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করেন কঙ্গনা। আবার পর ক্ষণেই জানান, সাভারকরের মতো জেলে যেতে রাজি তিনি।

Advertisement

পরে সেই মণিকর্ণিকা অভিনেত্রীকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দিয়েছে মোদী সরকার। যদিও এক জন অভিনেত্রীকে কেন ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেয়া হচ্ছে, এ নিয়ে বিজেপি সরকারকে একহাত নেয় বিরোধীরা।

কখনও মুম্বইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীর, কখনও মহাত্মা গান্ধী সম্পর্কে অবমাননাকর মন্তব্য করে বিতর্ক এবং আইনি প্যাঁচে পড়েছেন কঙ্গনা। তবে তিনি থামেননি। কঙ্গনার নিজের কথায়, ‘‘আমি ছোট থেকে একরোখা।’’

বার বার টুইটারে ‘আপত্তিকর’ পোস্ট করায় কঙ্গনাকে নিষিদ্ধ করে দেয় মাইক্রোব্লগিং সাইট। গেলো মে মাসে টুইটার থেকে ‘নির্বাসিত’ হয়ে অন্যান্য সমাজমাধ্যমে সোচ্চার হন টুইটার।

১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭২তম জন্মদিনে শুভেচ্ছা জানান কঙ্গনা। শুভেচ্ছাবার্তা ছিল মোদী-বন্দনায় ভরপুর। কঙ্গনা জানিয়ে দেন, মোদীই এই গ্রহের সবচেয়ে প্রভাবশালী পুরুষ। শুধু তাই নয়, কঙ্গনার কথায়, ‘রাম, কৃষ্ণ, গান্ধীর মতো মোদীও অমর হয়ে থাকবেন।’ মোদীকে ‘অবতার’। তাই মোদীর দলে কঙ্গনা যোগ দেবেন, এতে বিস্ময়ের কিছু নেই।

কঙ্গনার নতুন ছবির নাম ‘এমার্জেন্সি’। ছবিতে ভারতের প্রাক্তন প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। ছবিতে রয়েছেন অনুপম খের। তিনি জেপি নারায়ণের ভূমিকায় অভিনয় করছেন। এ ছাড়া বিভিন্ন ভূমিকায় অভিনয় করছেন মহিমা চৌধুরি, শ্রেয়স তালপাড়ে, মিলিন্দ সোমন। ‘এমার্জেন্সি’ চিত্রনাট্য লিখেছেন এবং পরিচালনা করেছেন কঙ্গনা।

Advertisement

তবে ছবির দুনিয়া ছেড়ে এখনই পুরোপুরি রাজনীতি নয় বলে জানাচ্ছেন কঙ্গনা। এরমধ্যেই তার রাজনীতিতে যোগদানের সম্ভাবনা রয়েছে বলে নিজেই জানান কঙ্গনা। তবে তার ‘শর্ত’ নিজের বাসস্থান যেখানে, সেখান থেকে লোকসভা ভোটে লড়বেন। হিমাচল প্রদেশে বিজেপির হয়ে প্রচারে দেখা যাবে কি? তা পরিষ্কার করেননি কঙ্গনা।

হিমাচলে এখন ক্ষমতায় রয়েছে বিজেপি। মোদী-ম্যাজিক কাজ করেছে বলে দাবি করেছেন জেপি নড্ডা। তিনি জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর সবার আস্থা আছে। তিনি বিশ্বাস করেন যে আবার হিমাচলের মানুষ বিজেপিকেই বেছে নেবেন।

বস্তুত, আগামী নভেম্বরেই রয়েছে হিমাচল প্রদেশে বিধানসভা নির্বাচন রয়েছে। নির্বাচন এক দফায় অনুষ্ঠিত হবে। ভোটের ভোটগ্রহণ ১২ নভেম্বর অনুষ্ঠিত হবে। 8 ডিসেম্বর হবে ভোট গণনা।

পঞ্জাব জয়ের পর এ বার হিমাচল প্রদেশ জয়ের লক্ষ্যে ৬৮টি আসনেই লড়বে বলে ঘোষণা করেছে আম আদমি পার্টি। তবে তাতে তাদের ওপর কোনও প্রভাব পড়বে না বলে দাবি করেছে বিজেপি।

হিমাচলের মুখ্যমন্ত্রী জয় রাম ঠাকুরের দাবি, আগামী বিধানসভা নির্বাচনে হিমাচলে সবক’টি আসনেই বিজেপি জিতবে। তবে এ বারের নির্বাচনে ক্ষমতাসীন বিজেপি এবং বিরোধী কংগ্রেসের মধ্যে দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। নড্ডা বলছেন, আশঙ্কার কারণ নেই। তাদের দলই থাকবে।

Advertisement

বলিউড

সালমানের থাপ্পড় খাওয়ার ভিডিও ভাইরাল!

Published

on

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একের পর এক থাপ্পড় খাচ্ছেন বলিউড মেগাস্টার সালমান খান। কিন্তু কি কারনে আর  কার কাছে  থাপ্পড় খাচ্ছেন বলিউড ভাইজান,জানেন কী?

ভারতীয় সংবাদমাধ্যম জুম টিভি সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছে। ওই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের কাছে ভাইরাল হতে শুরু করে।

স্বল্প সময়ের ঐ ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, সালমান খান তার পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। সালমানের পাশে রয়েছে ভাই অভিনেতা সোহেল খান। সোহেলের কোলে ছিল তাদের একমাত্র বোনের মেয়ে আয়াত।

ভিডিওতে আরও দেখা যায়, সোহেলের কোলে থাকা আয়াতের সঙ্গে খুনসুটিতে মেতেছেন সালমান। এক পর্যায় আয়াত তার কোমল হাতে সালমানকে থাপ্পড় দিতে শুরু করে। আর সালমানও আয়াতকে খুশি করার জন্য অভিনয় করে দেখান কড়া থাপ্পড় খেয়ে বেহাল দশা সালমানের।

পারিবারিক সুন্দর এ ভিডিওটি পুরনো হলেও পছন্দের শীর্ষে রয়েছে সালমান ভক্ত আর নেটিজেনদের মধ্যে। অনেকেই মন্তব্যে করেছে , শিশুরা বরাবরই সালমানের কাছে পছন্দের।

Advertisement

প্রসঙ্গত ,একের পর এক হত্যার হুমকিতে জীবন অনেকটা বির্পযস্ত সালমানের। সর্বশেষ তথ্য অনুযায়ী, ১৪ এপ্রিল ভোরে সালমানের মুম্বাইয়ের ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট’ লক্ষ্য করে চার রাউন্ড গুলি ছোড়ে দুষ্কৃতকারীরা। এ ঘটনার পর দ্রুত মাঠে নামে মুম্বাই পুলিশ। ১৬ এপ্রিল দুই বন্দুকধারীকে গ্রেফতার করা হয়। যাদের একজন বুধবার (১ মে) পুলিশ হেফাজতেই ‘আত্মহত্যা’ করেন।

জেড/এস

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ভারতীর দু’চোখে জল! কী হয়েছে ‘কমেডি কুইনের’

Published

on

আচমকাই হাসপাতালে ভর্তি ভারতী সিং। অঝোরে কেঁদে চলেছেন তিনি। এক দিকে হাতে স্যালাইন।সামাজিকমাধ্যমে তার দেয়া ভিডিও দেখে ভক্তরা উদ্বিগ্ন। এমনিতে দর্শক তাকে টিভির পর্দায় হাসিখুশি দেখতেই অভ্যস্ত। এর আগে ভারতীকে এমন অবস্থায় দেখেনি কেউ। কী হয়েছে তার?
গেলো তিন দিনে তার পেটে এত ব্যথা হয়েছে যে, যন্ত্রণায় রাতে ঘুমোতে পারেননি। বাড়ির কাউকে ঘুমাতেও দেননি। যদিও এই সময় তার পাশে সর্বক্ষণ ছিলেন স্বামী হর্ষ লিম্বাচিয়া। আপাতত কিছুই খেতে পারছেন না তিনি। খেলেই শুরু হচ্ছে যন্ত্রণা।
অসহ্য পেট ব্যথার জেরে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হতে হয়েছে ‘কমেডি ক্যুইন’কে। জানা গেছে, খুব শিগগিরিই তার অস্ত্রোপচার করা হবে।
যা খাচ্ছিলেন, তাতেই নাকি অ্যাসিড হয়ে যাচ্ছিল। কিন্তু কী হয়েছে ভারতীর? হাসপাতালে যাওয়ার পর চিকিৎসকদের পরামর্শে একাধিক টেস্ট করাতে হয়েছে তাকে। সেখানেই ধরা পড়েছে ‘কমেডি ক্যুইন’-এর গলব্লাডার স্টোন। যার জেরে নিত্যদিন অসহ্য যন্ত্রণায় ভুগছেন তিনি। কোকিলাবেন হাসপাতাল থেকেই একটি ব্লগ পোস্ট করে অনুরাগীদের সঙ্গে সমস্ত তথ্য ভাগ করে নিয়েছেন ভারতী সিং। সেখানেই তাকে কাঁদতে দেখা গেল।
হাসপাতালে থেকে একরত্তি ছেলে গোলার জন্য খুব মন কেমন করছে ভারতীর। সেই জন্যই ক্যামেরার সামনে কেঁদে তার জন্যেও অপরাধবোধে ভুগছেন ভারতী। ভক্তদের কাছে অনুরোধও করেন, যাতে তারা দ্রুত আরোগ্য কামনা করেন।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ফের ছাদনাতলায় ধর্মেন্দ্র আর হেমা মালিনী!

Published

on

বিয়ে করলেন ধর্মেন্দ্র আর হেমা মালিনী? সামাজিকমাধ্যমে দেয়া ছবিতে দেখা যাচ্ছে ধর্মেন্দ্র আর হেমার গলায় বড়সড় ফুলের মালা। দুজনে খুব কাছাকাছি, যেন সদ্য বিয়ে হয়েছে! শুধু মালা পরা ছবি নয়। ধর্মেন্দ্র যে হেমার গালে ভালোবাসার চুম্বন এঁকে দিচ্ছেন সেই ছবিও এখন চারিদিকে ছড়িয়ে পড়েছে।

বলিউডে নতুন প্রজন্মের মধ্যে সম্পর্কের সমীকরণ বোঝা মুশকিল। প্রায়শই বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। সেখানে পুরনো দিনের একাধিক তারকা দম্পতি কিন্তু নতুন উদাহরণ স্থাপন করছেন। বৃহস্পতিবার ছিল বলিউডের বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র ও হেমা মালিনীর ৪৪তম বিবাহবার্ষিকী। বিশেষ দিনে দাম্পত্য জীবন নিয়ে মনের কথা সামাজিকমাধ্যমে ব্যক্ত করলেন বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা।

ভিডিওটি ‘পোস্ট’ করে হেমা লিখেছেন, ‘আজ আামাদের বিবাহবার্ষিকী। ৪৪ বছর একসঙ্গে থাকা, দুই কন্যা, নাতি-নাতনিরা আমাদের সব সময় ঘিরে রয়েছে এবং ভালবাসায় ভরিয়ে তুলেছে।’

একই সঙ্গে ওই ‘পোস্টে’ তাঁদের প্রতি অনুরাগীদের ভালেঅবাসার কথাও উল্লেখ করেছেন হেমা। তিনি লেখেন, ‘‘এর থেকে বেশি আর কী’ ই বা চাইতে পারি আমি। ঈশ্বরের কাছে আমরা চিরকৃতজ্ঞ।’

অন্য দিকে মেয়ে এশা দেওল মা-বাবার মালা পরা ছবি দিয়ে লিখেছেন, ‘কী মিষ্টি! আমি এ রকম চেয়েছিলাম’।

Advertisement

জেএইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়5 hours ago

সংবাদমাধ্যমের স্বাধীনতা সূচকে আরও দুই ধাপ পেছাল বাংলাদেশ

বিশ্ব সংবাদমাধ্যমের স্বাধীনতা সূচকে বাংলাদেশ গত বছরের তুলনায় দুই ধাপ পিছিয়েছে। সূচকে ১৮০টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৬৫তম, স্কোর ২৭...

বাংলাদেশ6 hours ago

রাজধানীতে বাসের চাপায় পথচারী নিহত

রাজধানীর বকশীবাজারে মৌমিতা বাসের চাপায় এক পথচারী  নিহত হয়েছেন। আহত হওয়া আনোয়ার হোসেন (৫৫) নামে ওই পথচারীকে ঢাকা মেডিকেল কলেজ...

জাতীয়6 hours ago

ভূমধ্যসাগরে নৌকাডুবিতে নিহত ৮ বাংলাদেশির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে ভূমধ্যসাগরে নৌকাডুবিতে প্রাণ হারানো আট বাংলাদেশির মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গ থেকে স্বজনদের...

ঢাকা7 hours ago

গাজীপুরে ট্রেন দুর্ঘটনা তদন্তে দুটি কমিটি, ঘটনাস্থলে বিজিবি মোতায়েন

গাজীপুরের জয়দেবপুর স্টেশনের এক কিলোমিটার দূরে ছোট দেওড়া এলাকায় দাঁড়িয়ে থাকা মালবাহী ট্রেনকে একটি যাত্রীবাহী টাঙ্গাইল কমিউটার ট্রেন ধাক্কা দিলে...

বাংলাদেশ8 hours ago

যে কারণে বাংলাদেশে বিমান ভাড়া বাড়াচ্ছে বিদেশি এয়ারলাইন্স 

বাংলাদেশে থাকা বিদেশি এয়ারলাইন্সগুলো তাদের টিকেটের ভাড়া ক্রমাগত বাড়িয়ে চলেছে।পাশাপাশি ফ্লাইটের সংখ্যাও কমিয়ে দিয়েছে এয়ারলাইন্সগুলো। আর এতে ভোগান্তি ও আর্থিকভাবে...

চট্টগ্রাম9 hours ago

সাগরে নেই মাছ, খালি হাতে কূলে ফিরছেন জেলেরা

গভীর সাগরে দেখা নেই মাছের। জাল ফেললেও মিলছে না সামুদ্রিক মাছ। ফলে শূন্য ট্রলার নিয়ে সাগর থেকে ফিরছেন কক্সবাজার উপকূলের...

অপরাধ9 hours ago

গাঁজার চালান নিতে এসে দেবর-ভাবি গ্রেপ্তার

কুরিয়ার সার্ভিসে আসা গাঁজার চালান ছাড়িয়ে নিয়ে যাওয়ার পথে দেবর-ভাবিকে আটক করেছে বরগুনার আমতলী থানা পুলিশ। গেলো বৃহস্পতিবার রাত ৯টায়...

খুলনা9 hours ago

রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

কুষ্টিয়ার মিরপুরে অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। প্রায় দেড় কিলোমিটার মোটরসাইকেলসহ আরোহীকে টেনে নিয়ে...

জাতীয়10 hours ago

আজ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস

আজ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস। মুক্ত সাংবাদিকতা ও গণমাধ্যমের দাবিতে প্রতি বছর বিশ্বজুড়ে দিবসটি পালিত হয়। সাংবাদিকতার স্বাধীনতা, গণমাধ্যমের মৌলিক...

জাতীয়11 hours ago

শনিবার যেসব জেলায় স্কুল-মাদরাসা বন্ধ

তীব্র তাপপ্রবাহে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষায় আগামীকাল শনিবার (৪ মে) দেশের ২৫ জেলায় মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে।...

Advertisement
আবহাওয়া6 days ago

রাতের মধ্যে যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ হতে পারে বৃষ্টি

ঢাকা3 days ago

টয়লেটে ৯ মাস ধরে আটক থাকা যুবক উদ্ধার

টুকিটাকি4 days ago

সম্পত্তির জন্য ঘুষি মারতে মারতে বৃদ্ধ বাবাকে খুন ছেলের! ভাইরাল ভিডিও

অপরাধ2 days ago

শিশুকে ধর্ষণ-হত্যার বর্ণনা দিতে গিয়ে অশ্রুসিক্ত র‍্যাব কর্মকর্তা

আন্তর্জাতিক1 day ago

যৌন সম্পর্কের বদলে দেয়া হবে বেশি নম্বর!

দেশজুড়ে2 days ago

‘মাও বোঝেনি আমাকে’ লিখে ছাত্রীর আত্মহত্যা

খুলনা6 days ago

গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

আন্তর্জাতিক4 days ago

সন্তানদের নিয়ে মসজিদে ঘুমন্ত ইমামকে পিটিয়ে হত্যা

বাংলাদেশ6 days ago

ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা, ৩ বিএনপি কর্মী গ্রেপ্তার

ঢাকা6 days ago

রাজধানীতে যাত্রীবাহী বাসে আগুন

উত্তর আমেরিকা1 week ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক : সৈয়দ আশিক রহমান

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বেঙ্গল টেলিভিশন লিমিটেড , ৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২১৫
ফোন : 01878-184154, ই-মেইল : contact.bayannotv@gmail.com
© 2023 bayanno.tv

কারিগরি সহায়তায়
Exit mobile version