Connect with us

বলিউড

যাদের সঙ্গে প্রেম ছিল সিদ্ধার্থের…

Avatar of author

Published

on

সিদ্বার্থ-কিয়ারা

সালটা ২০২১। বিক্রম বাত্রার জীবনীর উপর ভিত্তি করে মুক্তি পেয়েছিল ওয়ার ড্রামা ঘরানার ছবি ‘শেরশাহ’। বিষ্ণুবর্ধন পরিচালিত এ ছবিতে সিদ্ধার্থ মালহোত্র এবং কিয়ারা আদভাণীর অভিনয় দর্শকের চোখ ভিজিয়েছিল। এখন বড় পর্দার ই জুটির ঠিকানা জয়সলমরের সূর্যগড় প্রাসাদ। কোনও ছবির শুটিংয়ের জন্য নয়। বাস্তবেই গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ-কিয়ারা ।

সিদ্বার্থ-কিয়ারা

গায়ে হলুদ, মেহেন্দি, সঙ্গীতের মতো প্রাক-বিবাহের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে ৪ ফেব্রুয়ারি থেকেই। দুই তারকার বিয়ের অনুষ্ঠান স্মরণীয় করে তুলতে সেজে উঠেছে সূর্যগড় প্রাসাদ। তবে শুভ অনুষ্ঠানের মাঝেই সিদ্ধার্থ মলহোত্রের আগেকার সম্পর্ক নিয়ে বলিপাড়ায় গুঞ্জন শুরু হয়েছে।

করণ জোহরের হাত ধরে বলিপাড়ায় পা রাখেন সিদ্ধার্থ। ২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে অভিনয়ে হাতেখড়ি সিদ্ধার্থের। তার আগে অবশ্য ‘মাই নেম ইজ খান’ ছবিতে সহ-পরিচালক হিসাবে করণের সঙ্গে কাজ করেছিলেন তিনি।

 

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে অভিনয়ের সূত্রে সিদ্ধার্থের আলাপ হয় আলিয়া ভাটের সঙ্গে। বন্ধুত্ব ধীরে ধীরে গড়িয়ে যায় প্রণয়ের সম্পর্কে। বলিপাড়ায় কানাঘুষো শোনা যায় যে, আলিয়াকে নিয়ে এক সময় সিদ্ধার্থের এতটাই অধিকারবোধ তৈরি হয়ে গিয়েছিল যে, তিনি স্বঘোষিত সমালোচক কামাল রশিদ খান ওরফে কেআরকে-র বিরুদ্ধেও সরব হয়েছিলেন।

Advertisement

আলিয়া-সিদ্বার্থ

কেআরকে এক সময় আলিয়াকে বিদ্রুপ করেছিলেন বলেই সিদ্ধার্থ এমন আচরণ করেছিলেন। আলিয়ার কাছে ‘এডওয়ার্ড’ নামে যে বিড়ালটি রয়েছে, সেই বিড়ালটিও নাকি সিদ্ধার্থের উপহার দেয়া। তবে, ২০১৭ সাল থেকে সিদ্ধার্থ এবং আলিয়ার সম্পর্কে দূরত্ব তৈরি হতে থাকে এবং তাদের বিচ্ছেদ হয়ে যায়।

বলিপাড়ার অধিকাংশের দাবি, ২০১৭ সালে আলিয়া ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রথম পর্বের ছবির জন্য সই করেছিলেন। তখন অভিনেত্রীর আলাপ হয় রণবীর কপূরের সঙ্গে। রণবীরের সঙ্গে সম্পর্ক গভীর হতে থাকায় নাকি সিদ্ধার্থের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় আলিয়ার।

কিন্তু অনেকে মনে করেন যে, আলিয়ার সঙ্গে সম্পর্ক ছেদ করার কারণ নাকি সিদ্ধার্থ নিজেই। অনেকে মনে করেন যে, সিদ্ধার্থ তার কেরিয়ার নিয়ে এতটাই ব্যস্ত হয়ে পড়েছিলেন যে সম্পর্কের দিকে খেয়াল রাখার সময় ছিল না তার। তাই আলিয়ার সঙ্গে বিচ্ছেদ হয় সিদ্ধার্থের।

আলিয়ার সঙ্গে বিচ্ছেদের পর সিদ্ধার্থের নাম বহু তারকার সঙ্গে জড়িয়েছিল। এক পুরনো সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন যে, তিনি নাকি দক্ষিণ আফ্রিকার এক মডেলকে ডেট করতেন। বলিপাড়ায় কানাঘুষো শোনা যায় যে, ওই মডেলটি ছিলেন নিকোল মেয়ের।

সিদ্বার্থ-জ্যাকলিন

কিন্তু নিকোলের সঙ্গে সিদ্ধার্থের সম্পর্ক বেশি দূর এগোয়নি। বরং কি‌ছু দিন পর অভিনেতার নাম জড়িয়ে পড়ে জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে। পরবর্তী কালে কর্ণ জোহরের রিয়্যালিটি শোয়ে এসে সিদ্ধার্থ তার সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের বিষয়টি খোলাসা করেন।

Advertisement

সিদ্ধার্থ জানিয়েছিলেন যে, তার সঙ্গে জ্যাকলিনের কোনও সম্পর্ক নেই। তারা দু’জনেই খুব ভাল বন্ধু। কোনও কালেই সিদ্ধার্থ ডেট করেননি জ্যাকলিনকে। তাদের দু’জনের সম্পর্ক নিয়ে মিথ্যা রটানো হয়েছে।

২০১৯ সালে মিলাপ জাভেরির পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘মরজাঁভা’ ছবিটি। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ। তার বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তারা সুতারিয়াকে।

সিদ্ধার্থের সম্পর্ক নিয়ে কম জল্পনা হয়নি বলিপাড়ায়। করণ জোহরের সঙ্গে অভিনেতার বরাবরের ভাল সম্পর্ক। এক সময় রটতে শুরু করে যে, করণের সঙ্গে সম্পর্ক রয়েছে সিদ্ধার্থের।

সিদ্বার্থ-করণ জোহর

কিন্তু সব রটনায় জল ঢালেন কিয়ারা নিজেই। অনেকে মনে করেছিলেন যে, ‘শেরশাহ’ ছবির শুটিংয়ের সময় আলাপ হয়েছিল সিদ্ধার্থ এবং কিয়ারার। কিন্তু আদতে তা সত্য নয়।

২০১৮ সালে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল ‘লাস্ট স্টোরিজ’ ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজের একটি গল্পে অভিনয় করেছিলেন কিয়ারা। ওই গল্পের পরিচালনার দায়িত্বে ছিলেন করণ। শুটিং শেষ হওয়ার পর পার্টির আয়োজন করা হয়েছিল। ওই পার্টিতে উপস্থিত ছিলেন সিদ্ধার্থ। সেখানেই তার সঙ্গে আলাপ হয় কিয়ারার।

Advertisement

করণ জোহরের রিয়্যালিটি শোয়ে এসে কিয়ারা জানান যে, সিদ্ধার্থের সঙ্গে তার পরিচয় ‘শেরশাহ’ ছবির শুটিংয়ের অনেক আগে থেকেই। তারা দু’জন দু’জনকে অনেক দিন আগে থেকেই চেনেন। কিন্তু সম্পর্ক নিয়ে কোনও কিছুই বলেননি অভিনেত্রী।

সিদ্বার্থ-কিয়ারা

২০১৯ সালে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছিলেন কিয়ারা। নতুন বছরে আফ্রিকার একটি অভয়ারণ্যে ঘুরতে গিয়েছিলেন তিনি। সেখান থেকেই নিজের ছবিটি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন কিয়ারা। একই জায়গা থেকে নিজের ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল সিদ্ধার্থকেও। বলিপাড়ার অধিকাংশ অনুমান করেছিলেন যে, দুই তারকা সম্পর্কে রয়েছেন, তাই নতুন বছরে নিজেদের মতো সময় কাটাতে একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন সিদ্ধার্থ এবং কিয়ারা।

যদিও কিয়ারা এবং সিদ্ধার্থের মধ্যে কেউই তাদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে কোনও মন্তব্য করা থেকে বরাবর বিরত থেকেছেন। কিন্তু দুই তারকাকে অধিকাংশ সময় একে অপরের বাড়ি যেতে দেখতেন পাপারাৎজিরা। এর মধ্যেই তাদের বিচ্ছেদের খবরও বলিপাড়ায় ঘুরতে থাকে। কিন্তু পরক্ষণেই তাদের দু’জনকে বিমানবন্দরে দেখা যায়। নতুন বছরে একসঙ্গে সময় কাটাবেন বলে মলদ্বীপ ঘুরতে যাচ্ছিলেন তারা।

বলিপাড়ায় সিদ্ধার্থ এবং কিয়ারার বিয়ের খবরও ছড়িয়ে পড়েছিল। কিন্তু চলতি বছরের জানুয়ারি মাসে তাদের সম্পর্কে ভাটা পড়ে বলে শোনা যায়। বরুণ ধাওয়ানের কারণে কিয়ারার উপর অসন্তুষ্ট হয়ে পড়েন সিদ্ধার্থ।

কিয়ারা-বরুণ

‘যুগ যুগ জিয়ো’ ছবিতে বরুণ এবং কিয়ারাকে অভিনয় করতে দেখা গিয়েছিল। এ ছবির প্রচারের জন্য ফোটোশুট করছিলেন দুই তারকা। কিন্তু ফোটোশুটের সময় বরুণ আচমকা অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন।

Advertisement

ফোটোশুটের সময় কিয়ারাকে কোলে তুলে নেবেন বরুণ। এমনটাই কথা ছিল। কিন্তু সকলকে অবাক করে দিয়ে ফোটোশুটের চলাকালীন কিয়ারার গালে হঠাৎ চুমু খান বরুণ। ফোটোশুটের জন্য এই দৃশ্যটি আগে থেকে নির্ধারিত করা ছিল না। হঠাৎ চুমু খাওয়ার ফলে চমকে ওঠেন কিয়ারাও। সম্পূর্ণ ঘটনাটি ক্যামেরার লেন্সে ধরা পড়ে।

বরুণের উপরে রেগে গিয়েছিলেন সিদ্ধার্থ। অনুমতি ছাড়া কেন তার প্রেমিকাকে এভাবে চুমু খাবেন তা নিয়ে আপত্তি জানিয়েছিলেন সিদ্ধার্থ।

কিয়ারা-সিদ্বার্থ

কিন্তু বলিপাড়ার একাংশের দাবি, সিদ্ধার্থের সঙ্গে বরুণের কোনও ঝামেলা হয়নি। এমনকি, এর ফলে কিয়ারার সঙ্গে সম্পর্কেও ছেদ পড়েনি সিদ্ধার্থের। এ সবই নাকি গুজব!

সিদ্ধার্থ এবং কিয়ারার সম্পর্ক অনেকটাই মজবুত। একে অপরের পেশা নিয়েও ঘোর বাস্তববাদী তারা। তাই ফোটোশুটের কারণে যে সিদ্ধার্থ এবং কিয়ারার মধ্যে যে কোনও সমস্যা দেখা দেয়নি, তার আশ্বাস দিয়েছেন তারকারা নিজেরাও।

সিদ্বার্থ-কিয়ারা

তবে এবার সব গুজবকে হাওয়ায় উড়িয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন সিদ্ধার্থ এবং কিয়ারা। অপেক্ষা শুধু এ তারকা জুটির চার হাত এক হওয়ার!

Advertisement

 

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

অভিনেত্রীর মৃত্যুর এক সপ্তাহ না পেরোতেই নায়কের ঝুলন্ত দেহ উদ্ধার

Published

on

গেল রবিবার (১২ মে) মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তেলেগু অভিনেত্রী পবিত্রা জয়রাম। অন্ধ্রপ্রদেশের মেহবুবা নগরের কাছে একটি ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় তার মৃত্যু হয়। জনপ্রিয় তেলেগু টেলিভিশন ধারাবাহিক ‘ত্রিনয়নী’তে তিলোত্তমার ভূমিকায় অভিনয় করেছিলেন পবিত্রা। অভিনেত্রীর মৃত্যুর ঘটনায় গুরুতর আহত হয় স্বামী অভিনেতা চন্দ্রকান্ত।

দুর্ঘটনার সময় তিনিও গাড়িতে ছিলেন। তবে স্ত্রীর মৃত্যুর পর একেবারে ভেঙে পড়েছিলেন এই অভিনেতা। এবার নিজেও পাড়ি জমালেন পরপারে। শুক্রবার (১৭ মে) তেলেঙ্গনার অলকাপুরে নিজের বাড়ি থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, প্রাথমিক তদন্তে পবিত্রার স্বামী চন্দ্রকান্ত আত্মহত্যা করেছেন বলে উঠে এসেছে। এই বিষয়ে চন্দ্রকান্তের বাবার বয়ান রেকর্ড করেছেন পুলিশ। তিনি জানিয়েছেন, বেশ কয়েকদিন ধরেই অবসাদে ভুগছিলেন চন্দ্রকান্ত।

স্ত্রী’র মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছিলেন না তিনি। পবিত্রার মৃত্যুর পর সামাজিক যোগাযোগ মাধ্যমে হৃদয় বিদারক একটি পোস্টও শেয়ার করেছিলেন অভিনেতা। পবিত্রার মৃত্যুর পরই ছিল তার জন্মদিন। ওই দিন স্ত্রীর সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন চন্দ্রকান্ত।

ঐ পোস্টে তিনি লিখেছিলেন, ‘শুধু দুদিন অপেক্ষা করো।’ দুই দিনের অপেক্ষা কথাটার মধ্যেই এমন রহস্য লুকিয়ে থাকবে তা হয়তো কেউ ধারণা করেনি!

Advertisement

মাত্র কয়েকদিনের ব্যবধানে নায়ক-নায়িকার মৃত্যুর খবরে শোকের আবহ তেলুগু টেলিভিশন জগতে। ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে একসঙ্গেই কাজ করছিলেন পবিত্রা ও চন্দ্রকান্ত। দর্শকমহলে খুব জনপ্রিয় হয়ে উঠেছিল এই জুটি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সন্তান আগমনের চার মাস আগেই দীপিকার নতুন নাম দিলেন রণবীর!

Published

on

সেপ্টেম্বরেই নতুন অতিথি আসছে বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-এর সংসারে। ২৯ ফেব্রুয়ারি প্রথম ভক্ত অনুরাগীদের সঙ্গে সুখবর’টি ভাগ করে নেন তাঁরা। তবে দিপীকার অন্তসস্তা হওয়া নিয়ে নানা মতবাদ আছে। অনেকের ধারণা, ছয় মাসের অন্তঃসত্ত্বা দিপীকা। আবার এক দলের দাবি, সারোগেসির মাধ্যমে সন্তান নিচ্ছেন এই দম্পতি।

এখন পর্যন্ত দীপিকাকে দেখে বোঝার উপায় নেই যে, তিনি মা হতে চলেছেন। তাঁর নির্মেদ, সুঠাম শরীরে মেদের লেশমাত্র নেই। সাধারণত অন্তঃসত্ত্বা থাকাকালীন ওজন বৃদ্ধি পায় মেয়েদের। তবে দীপিকা এক্ষেত্রে ব্যতিক্রম।

সম্প্রতি সন্তানের ‘সোনোগ্রাম’-এর ছবি প্রকাশ্যে এনেছেন তাঁরা। এখনও প্রায় পাঁচ মাস বাকি সন্তান আগমনের। এর মাঝেই দীপিকার নতুন নাম দিলেন বেটার হাফ রণবীর সিং।

বরাবরই দীপিকার সাফল্যে উৎফুল্ল হয়েছেন রণবীর। এককথায় দিপীকা’কে তিনি চোখে হারান। বিয়ের পাঁচ বছরের মাথায় মা হতে চলেছেন অভিনেত্রী। তবে মাতৃত্বকালীন ছুটি না কাটিয়ে চুটিয়ে কাজ করছেন দীপিকা। সম্প্রতি অভিনেত্রীর সাফল্যের মুকুটে জুড়েছে নতুন পালক। ‘গ্লোবাল ডিসরাপ্টর্স, ২০২৪’-এর তালিকায় প্রথম ভারতীয় হিসাবে জায়গা করে নিয়েছেন তিনি।

এই তালিকা মূলত কোনও বিষয়ে পথিকৃৎ স্থানীয়দের নিয়েই তৈরি করা হয়। দীপিকাকে বিনোদন জগতে তাঁর অবদানের জন্য তালিকাভুক্ত করা হয়েছে। স্ত্রীর এই সাফল্য ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন রণবীর। উচ্ছ্বাস প্রকাশ করতে স্ত্রীকে ‘বেবি মাম্মা’ অর্থাৎ ‘বাচ্চার মা’ বলে সম্বোধন করেন। দীপিকাকে নিয়ে প্রকাশিত আর্টিকেলের ছবি তুলে অভিনেতা লেখেন, ‘বাচ্চার মা, আমাদের কাঁপিয়ে দিয়েছে।’

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ঘনিষ্ট দৃশ্যে অস্বস্তি নিয়ে মুখ খুললেন তামান্না

Published

on

সাম্প্রতিক সময়ে হঠাৎ করেই নিজের চিরচেনা ইমেজ ভেঙে ফেলেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। ক্যারিয়ারের শুরুর দিকে খুবই রক্ষণশীল ও বুঝেশুনে কাজ করতেন এই অভিনেত্রী। সেসময় অশ্লীল কোনো দৃশ্যে পাওয়া যায়নি তাঁকে। এমন কি পর্দায় চুম্বনের দৃশ্যেও রাজি ছিলেন না তামান্না। অথচ সেই তামান্নারই এখন খোলামেলা দৃশ্যেও কোন আপত্তি নেই!

সম্প্রতি এক সাক্ষাৎকারে পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ঘনিষ্ঠ দৃশ্যে নারীদের চেয়ে পুরষেরাই বেশি অস্বস্তি অনুভব করেন। বিষয়’টিকে আরো খোলাসা করে তামান্না বলেন, ‘পর্দায় আমাদের চেয়ে পুরুষদের বেশি অস্বস্তি হয় ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় করার সময়। তারা ভাবেন, বেশি ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করলে নারীরা হয়তো খারাপ ভাববেন। অবশ্য নারীদের যাতে অস্বস্তি না হয়, সেই দিকটা দেখার দায়িত্বও তাঁদের উপর থাকে।’

‘লাস্ট স্টোরিজ টু’তে অভিনেতা বিজয়ের সঙ্গে তামান্নার ঘনিষ্টদৃশ্য বেশ সাড়া ফেলেছিল। ঐ সিনেমার সেটেই সম্পর্কে জড়ান দু’জনে। বর্তমানে চুটিয়ে প্রেম করছেন তামান্না ও বিজয়।

সম্প্রতি মুক্তি পেয়েছে তামান্না অভিনীত ‘আরানমানাই ফোর’। সিনেমাটি বক্স অফিসে ভাল ব্যবসা করছে। এখন পর্যন্ত ৪৭.৯০ কোটি টাকা আয় করে নিয়েছে।

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত