Connect with us

বেসরকারি

সহকারী জজ নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

Avatar of author

Published

on

বাংলাদেশ জুডিসিয়ারি সার্ভিস কমিশন সম্প্রতি সহকারী জজ নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন ফি ১২’শ টাকা।

পদের নাম : সহকারী জজ।

পদের সংখ্যা : ১০০

আবেদন যোগ্যতা : যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

প্রার্থীর বয়সসীমা ৩২ বছর।

Advertisement

বেতন ও সুযোগ : মাসিক বেসিক বেতন ৩০৯৩৫ টাকা। সঙ্গে জুডিসিয়াল সার্ভিসের বেতন স্কেল ২০২৬ এ বর্ণিত ও সরকারি সিদ্ধান্ত অনুসারে প্রদত্ত অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আবেদন করতে হবে অনলাইনে। আবেদন করতে এই লিংকে ক্লিক করুন।

আবেদনের সময়সীমা : আবেদন করা যাবে ৯ ফেব্রুয়ারি, ২০২৩ তারিখ থেকে। চলবে ৯ মার্চ, ২০২৩ পর্যন্ত।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বেসরকারি

বাংলালিংকে নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদন করবেন যেভাবে

Published

on

বাংলালিংক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলালিংক। প্রতিষ্ঠানটি রুট টু মার্কেট সিনিয়র ম্যানেজার পদে লোকবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। ৩১ মার্চ থেকেই আবেদন নেয়া শুরু হয়েছে। আবেদন করা যাবে আগামী ০৪ এপ্রিল পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী আরো বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।

প্রতিষ্ঠানের নাম: বাংলালিংক

পদের নাম: রুট টু মার্কেট সিনিয়র ম্যানেজার

পদসংখ্যা: ০১টি

শিক্ষাগত যোগ্যতা: ব্যবসায় স্নাতক ডিগ্রি

Advertisement

অন্যান্য যোগ্যতা: টেলিকম মার্কেটিং ও বিক্রয় প্রক্রিয়া এবং জেটিএম (GTM)কৌশলগত দক্ষতা

অভিজ্ঞতা: ১০ থেকে ১২ বছর

চাকরির ধরন: ফুলটাইম

কর্মক্ষেত্র: অফিসে

প্রার্থীর ধরন: নারী-পুরুষ (উভয়)

Advertisement

বয়সসীমা: প্রযোজ্য নয়

কর্মস্থল: ঢাকা

বেতন: আলোচনা সাপেক্ষে

অন্যান্য সুবিধা: প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

Advertisement

আবেদনের শেষ সময়: ০৪ এপ্রিল ২০২৪

পুরো পরতিবেদনটি পড়ুন

চাকরির খবর

১৮তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা আজ

Published

on

১৮তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা আজ। গত বছরের ৪ নভেম্বর ১৮তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তি প্রকাশ করে এনটিআরসিএ।  এতে আবেদন করেছেন ১৮ লাখ ৬৫ হাজারের বেশি প্রার্থী।

শুক্রবার (১৫ মার্চ) সকালে স্কুল-২ ও স্কুল পর্যায় এবং বিকেলে কলেজ পর্যায়ের পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

পরীক্ষা মূল্যায়ন ও প্রত্যয়ন পরিচালক (উপসচিব) মো. আবদুর রহমানের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,  শুক্রবার (১৫ মার্চ) সকাল সাড়ে ৯টা থেকে বেলা সাড়ে ১০টা পর্যন্ত স্কুল-২ ও স্কুল পর্যায়ের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এরপর বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত কলেজ পর্যায়ের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রিলিমিনারিতে ১০০ নম্বরের বহু নির্বাচনী (এমসিকিউ) পরীক্ষায় অংশ নিতে হবে প্রার্থীদের। এ ধাপে বাংলা, ইংরেজি, গণিত ও সাধারণ জ্ঞানে ২৫ করে মোট ১০০ নম্বর। পাস নম্বর ৪০। প্রতিটি প্রশ্নের মান ১। ভুল উত্তরের জন্য শূন্য দশমিক ২৫ নম্বর করে কাটা পড়বে। তিনটি পর্যায়ে অর্থাৎ স্কুল পর্যায়, স্কুল পর্যায়-২ ও কলেজ পর্যায়ে পৃথক প্রশ্নপত্রে পরীক্ষার্থীদের প্রিলিমিনারি পরীক্ষা নেয়া হবে।

এনটিআরসিএ জানায়, এসএসসি পরীক্ষা, বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা, সিটি করপোরেশন ও উপজেলা সহ নানা কারণে এবার এক দিনে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

Advertisement

উল্লেখ্য, নির্বাচনলিখিত পরীক্ষায় প্রার্থীদের নির্ধারিত স্ব স্ব বিষয়ের ওপর পরীক্ষা দিতে হবে। এ নিবন্ধনের মাধ্যমে প্রার্থীরা বেসরকারি এমপিওভুক্ত বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক পদে চাকরির সুযোগ পাবেন।

পুরো পরতিবেদনটি পড়ুন

চাকরির খবর

১৮ তম বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার তারিখ ঘোষণা

Published

on

১৮তম বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৫ মার্চ।

বুধবার (২৪ জানুয়ারি) এনটিআরসি এর পরীক্ষা মূল্যায়ন ও প্রত্যয়ন পরিচালক (উপসচিব) মো. আবদুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশ থেকে এ তথ্য জানা যায়।

এনটিআরসি এর অধীনে ১৮তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা আগামী ১৫ মার্চ অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ৯ টা থেকে বেলা সাড়ে ১০ টা পর্যন্ত স্কুল-২ ও স্কুল পর্যায়ের পরীক্ষা এবং বিকেল সাড়ে ৩ টা থেকে সাড়ে ৪ টা পর্যন্ত কলেজ পর্যায়ের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফলের ভিত্তিতে বেসরকারি স্কুল-কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক নিয়োগে সুপারিশ করে এনটিআরসিএ।

উল্লেখ্য, ২০১৫ সালের আগ পর্যন্ত এনটিআরসিএ শুধু সনদ প্রদান করত। সনদের ভিত্তিতে নিয়োগ দিত শিক্ষাপ্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটি।

Advertisement

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত