Connect with us

বিনোদন

আলিয়া-রণবীরকে পেছনে ফেলে শীর্ষে সিদ্ধার্থ-কিয়ারা

Avatar of author

Published

on

কিয়ারা

সিদ্ধার্থ-কিয়ারার রাজকীয় বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় উন্মাদনা তুঙ্গে। তাদের বিয়ের পোস্ট বিদ্যুৎ গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এতদিন পর্যন্ত ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি সংখ্যক লাইক পাওয়া ভারতীয় পোস্ট ছিল আলিয়া-রণবীরের বিয়ের পোস্ট। আলিয়াকে হারিয়ে দিল কিয়ারার বিয়ের পোস্ট। এখনও পর্যন্ত ১৪ লাখ ৬২ হাজারের বেশি লাইক পেয়েছে এই পোস্ট। পিছিয়ে নেই সিদ্ধার্থের বিয়ের পোস্টও। তাতেও ১০ লাখের ওপর লাইক পড়েছে।

বুধবার (৮ ফেব্রুয়ারি) জয়সলমেরের সূর্যগড় দুর্গে সাত পাকে বাঁধা পড়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। বিয়ের ছবি শেয়ার করে কিয়ারা লিখেন, ‘আমাদের সারা জীবনের পারমানেন্ট বুকিং হয়ে গেল। এই নতুন যাত্রাপথে আপনাদের সবার আশীর্বাদ চাই’। একই বার্তা উঠে এলো সিদ্ধার্থের ইনস্টাগ্রামের ওয়ালে।

চলতি বছরের এপ্রিল মাসের ১৪ তারিখ বিয়ে করেন আলিয়া আর রণবীর। আলিয়ার সেই পোস্টে ১৩ লাখ ১২ হাজারের বেশি লাইক পড়েছিল। আলিয়াকে হারিয়ে দিলেন কিয়ারা। ফলোয়ার সংখ্যার বিচারে কিয়ারার চেয়ে অনেক এগিয়ে আলিয়া। যেখানে কিয়ারার ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা মাত্র ২৭ মিলিয়ন, সেখানে আলিয়াকে ইনস্টায় ফলো করেন ৭৯ মিলিয়ন নেটিজেন।

খুব বেশি পিছিয়ে নেই ক্যাটরিনা কাইফও। নায়িকার বিয়ের পোস্টে ১২.৬২ মিলিয়ন লাইক পড়েছিল। অনুষ্কা-বিরাট বা প্রিয়াঙ্কা-নিকের মতো গ্লোবাল সেলেবরাও সিড-কিয়ারার কাছে গো-হারান হেরেছেন। অনুষ্কার বিয়ের পোস্ট লাইক পেয়েছিল ৩.৪৪ মিলিয়ন, অন্যদিকে প্রিয়াঙ্কার বিয়ের পোস্টে লাইক করেছিল ৫.৭৩ মিলিয়ন নেটিজেন।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

নাতাশার সঙ্গে ডিভোর্স হলে রাস্তায় এসে দাঁড়াতে হবে হার্দিককে

Published

on

সামনেই টি-টুয়েন্টি বিশ্বকাপ। তার আগে ব্যক্তিগত জীবনে ঝড় উঠেছে ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার। রোহিত শর্মার পরিবর্তে তাকে মুম্বাই ইন্ডিয়ানসের ক্যাপ্টেন করার পর থেকেই একের পর এক বিতর্কে উঠে আসছে তাঁর নাম। গ্রুপ পর্যায় থেকেই ছিটকে গিয়েছে পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস। হার্দিকের নেতৃত্বে মুম্বাইয়ের এমন ভরাডুবির রেশ কাটতে না কাটতে এই অলরাউন্ডারের ব্যক্তিগত জীবনেও জটিলতা দেখা দিয়েছে।

গুঞ্জন উঠেছে, স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে নাকি ঘর ভাঙছে হার্দিক পান্ডিয়ার। এরইমধ্যে দুজনেই আলাদা থাকছেন! এমন কি আইপিএলের চলতি মৌসুমে হার্দিকের সাপোর্টে মাঠে হাজির হননি স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ।

মূলত এরপর থেকেই সন্দেহ দানা বাঁধতে শুরু করে। এসব গুঞ্জনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশ থেকে হার্দিকের ‘পান্ডিয়া’ পদবি ফেলে দিয়েছেন নাতাশা। যা এই দম্পতির ডিভোর্সের জল্পনা আরো বাড়িয়ে দিয়েছে।

যদিও বিচ্ছেদের জল্পনা নিয়ে এখনও আনুষ্ঠানিক বিবৃতি দেননি দুজনের কেউই। তবে ভারতীয় একাধিক গণমাধ্যমে দাবি করা হয়েছে, বিচ্ছেদের পথে হাঁটছেন নাতাশা। বিবাহ বিচ্ছেদের জল্পনা সত্যি হলে হার্দিকের সম্পত্তির ৭০ শতাংশের মালিক হবেন নাতাশা ও তার শিশুপুত্র অগস্ত্য।

সম্প্রতি সামাজিক মাধ্যমে বিস্ফোরক এক মন্তব্য করেছেন নাতাশা। ইনস্টাগ্রাম স্টোরিতে ইঙ্গিতপূর্ণ বার্তা শেয়ার করে তিনি লেখেন, ‘কেউ খুব জলদি রাস্তায় চলে আসবে।’

Advertisement

২০২০ সালের শুরুতে বাগদান সেরেছিলেন হার্দিক-নাতাশা। মাস খানেকের মধ্যেই নাতাশার প্রেগন্যান্সি খবর প্রকাশ হলে সেই বছরের ৩১ মে গোপনে বিয়ে করেন তারা।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

ডিজনির অস্কারজয়ী সুরকার রিচার্ড এম শেরম্যান আর নেই

Published

on

ডিজনি ওয়ার্ল্ডের সুরকার এবং গীতিকার রিচার্ড এম শেরম্যান মারা গেছেন। প্রখ্যাত এই সুরকার `পপিনস’ এবং `চিটি চিটি ব্যাং ব্যাং’- এর মতো বিখ্যাত গানে সুর দিয়ে বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেন।

৯৫ বছর বয়সে লস অ্যাঞ্জেলেসের সিডারস-সিনাই হাসপাতালে বার্ধক্যজনিত অসুস্থতার কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন শেরম্যান। ১৯৬৫ সালে তার ভাই রবার্টের সঙ্গে মেরি পপিন্স গানটির জন্য যৌথভাবে অস্কার পেয়েছিলেন শেরম্যান। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে ডিজনি কর্তৃপক্ষ।

রিচার্ড এম শেরম্যান ডিজনির জন্য ১৫০ টিরও বেশি গান লিখেছেন।

২০০৫ সালে ‘সং রাইটারস হল অব ফেমে’ অন্তর্ভুক্ত হন শেরম্যান ব্রাদর্স। পরে ২০০৮ সালে তারা যুক্তরাষ্ট্রের ন্যাশনাল মেডেল অব আর্টস পুরুস্কার জেতেন। ডিজনির অনেক জনপ্রিয় গানেই তিনি কাজ করেছেন। তাঁর মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে হলিউডের অনেক তারকা শোক প্রকাশ করেছেন।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বাদশার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন পাকিস্তানি অভিনেত্রী হানিয়া

Published

on

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী হানিয়া আমিরের সঙ্গে ভারতীয় জনপ্রিয় র‍্যাপার বাদশার বেশ ভালো বন্ধুত্ব রয়েছে। প্রায়দিনই এই দুই বন্ধুকে একে অপরের সোশ্যাল মিডিয়ায় নানান রকম মন্তব্য করতে দেখা যায়। কখনো বা দুবাইতে দেখা করতে এবং একসঙ্গে সময় কাটাতেও দেখা গেছে।

যার প্রেক্ষিতে ভারত-পাকিস্তান, দুই দেশের বিনোদন দুনিয়ায় জোর গুঞ্জন একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন বাদশা ও হানিয়া। সম্প্রতি বিবিসি এশিয়ান নেটওয়ার্ককে দেওয়া এক সাক্ষাৎকারে র‍্যাপার বাদশার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন হানিয়া আমির।

সাক্ষাৎকারে বাদশার প্রসঙ্গে হানিয়া বলেন, ‘বাদশার গানে এক রকম আচ্ছন্ন হয়ে থাকি। তবে আমি অবিবাহিত বলেই বোধ হয় এত সমস্যা। আমার বিয়ে হয়ে গিয়ে থাকলে এই সম্পর্কের গুঞ্জন তৈরি হত না।’

তবে প্রেমের বিষয়টি হানিয়া অস্বীকার করলেও প্রায়শ তাদের দুবাইতে একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে। বাদশার সঙ্গে বন্ধুত্বের বিষয়ে হানিয়া আরও জানিয়েছেন,  গায়ক পরিচিতির পাশাপাশি বাদশা একজন ভাল মানুষ। দু’জনের মধ্যে এটাই সব থেকে বড় মিল। অভিনেত্রীর কথায়, ‘আমি যদি কখনও অখুশি থাকি বা সমাজমাধ্যমে অনেক দিন সক্রিয় না থাকলে বাদশা আমার খোঁজ নেয়, সব কিছু ঠিক আছে কিনা।’

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত