Connect with us

টলিউড

বিয়ের খবর শুনলেই ঘৃণা হয় : রাখি

Avatar of author

Published

on

রাখি সাওয়ান্তে সংসার ঝডড়ে ভেঙে গেছে, এটি সবাই জানে। গেলো মাসেই মাকে হারিয়েছেন। দাম্পত্যজীবনেও একের পর এক অশান্তি। স্বামীর বিরুদ্ধে পরকীয়া ও গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে এফআইআর দায়ের করেছেন পুলিশ স্টেশনে। স্বামী আদিল কারাগারে তার মামলায়। স্বামীর বিরুদ্ধে নানা অভিযোগ তার।
এ বার সরাসরি বিয়েকেই দোষ দিয়ে বসলেন জনপ্রিয় টেলি তারকা। বিয়ের খবর শুনলেই তাঁর ঘৃণা হয়, দাবি রাখির। সে কথা বলতে না বলতেই চোখে জল ‘বিগ বস’ খ্যাত তারকার।
সদ্য জয়সলমেরে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারার। তাদের বিয়ের ছবি ইতোমধ্যেই ভাইরাল সমাজমাধ্যমে। এমনকি, ইনস্টাগ্রামের সবথেকে বেশি লাইক পড়েছে সিড ও কিয়ারার বিয়ের ছবিতে। তাদের বিয়ের ভিডিয়োতেও রূপকথার ছোঁয়া। বলিউডের জনপ্রিয় তারকা যুগলের বিয়ের ছবি ও ভিডিওতে সমাজমাধ্যমে উপচে পড়ছে শুভেচ্ছাবার্তা।
এ দিকে রাখিকে সেই বিষয়ে প্রশ্ন করতে কেঁদেই ফেললেন তিনি। বললেন, ‘আমার বিয়ের খবর শুনলেই ঘেন্না হয়। প্রেমিক-প্রেমিকাদের দেখলেই কেঁদে ফেলি।’ ক্যামেরার সামনেই আবেগপ্রবণ টেলি তারকা। নিজের বিয়ে ভেঙে গেলেও নবদম্পতির প্রতি নিজের শুভেচ্ছা জানিয়েছেন রাখি।
রাখি বলেন, ‘সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে হয়েছে, এতো পবিত্র প্রেম তাদের, তাদের বিয়ের খুশির খবর আরও বেশি করে সম্প্রচার করা উচিত। কিন্তু আমার বিয়ের খারাপ খবরই চার দিকে ছড়িয়ে পড়ছে।’ ১৪ ফেব্রুয়ারি প্রেমদিবস আসছে, আমার মন ভেঙে গেছে রাখির গলায় স্পষ্ট যন্ত্রণা।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

টলিউড

রাফির বক্তব্য মিথ্যা দাবি করলেন টলিউড সুপারস্টার দেব

Published

on

ঢাকাই সিনেমার তরুণ নির্মাতা রায়হান রাফি কলকাতার দেব ও জিৎকে নিয়ে কাজ করতে যাচ্ছেন, প্রস্তাবটা নাকি টলিউডের দুই সুপারস্টারের কাছ থেকেই পেয়েছেন রাফি- এমন একটি সংবাদের অংশ সামাজিক মাধ্যমে শেয়ার করে দেব জানিয়েছেন, সত্য নয় অর্থাৎ মিথ্যা। মানে রাফির সেই বক্তব্য মিথ্যা।

ওই অংশে লেখা ছিল তুফান রিলিজের পর তার সাফল্য দেখে দেব ও জিৎ দুজনই আমাকে তার সাথে কাজের প্রস্তাব দিয়েছেন। আমি এখনো কাউকে কনফার্ম করিনি। এক সাক্ষাৎকারে এমনটা দাবি করেছেন রায়হান রাফি।

তবে খোঁজ নিয়ে জানা গেছে, সম্প্রতি এক পডকাস্ট সাক্ষাৎকারে হুবহু রাফি এমনটা বলেননি- তবে ইঙ্গিত দিয়েছিলেন । ঐ পডকাস্টে রাফি বলেন, দুই বাংলায় এখন এত বড় ব্যবসা কেউ দিতে পারছে না। স্বভাবতই ওপার বাংলার দেব এবং জিতের প্রসঙ্গ বারবার আসে।

সেখানে কলকাতার ছবি নির্মাণের প্রস্তাব আসে কি না, তানভীর তারেকের এমন প্রশ্নে রায়হান রাফি তার উত্তরে বলেন, আসলো তো অনেকগুলা। এবার আসতেছে অনেকগুলা, তুফানের পর। বড় দুইজন স্টারের কাছ থেকে অফার এসেছে এই তুফানের পরে। নাম না বলি। এখনও হ্যাঁ, না কিছুই বলা হয়নি। আমার গল্পের জন্য যাকে লাগবে তাকে নিব।

এই মুহূর্তে ওপার বাংলায় দুই বড় স্টার দেব ও জিৎ। আর স্পষ্টতই রাফি সেদিকেই ইঙ্গিত করেছেন বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তবে দেব সরাসরি বলে দিলেন এমন কোনো ইচ্ছে তার নেই।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

আগুন আতঙ্কের মধ্যে নাইটক্লাবে পার্টিতে মজেছিলেন স্বস্তিকা-সোহিনী-শ্রাবন্তী!

Published

on

টলিউডের ৩ কন্যা বেরিয়ে পড়েছিলেন রাতের শিকাগো দেখতে। সম্প্রতি ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (NABC) যোগ দেন স্বস্তিকা মুখোপাধ্যায়, সোহিনী সরকার ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার ফাঁকেই শিকাগোর নাইটক্লাবে চুটিয়ে পার্টি করেছেন তিন অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে ৩ কন্যার আনন্দ উল্লাসের সেই ভিডিও।

প্রতিবছর এই বঙ্গ সম্মেলন হয়। এবার গেল ৪, ৫ ও ৬ জুলাই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। প্রায় গোটা টলিউড উপস্থিত ছিল এই অনুষ্ঠানে। কৌশিক গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, অরিন্দম শীল, মমতা শঙ্কর থেকে অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা, অর্জুন চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্ত সকলেই যোগ দিয়েছিলেন। পুরস্কার বিতরণ, নাচ-গান, আড্ডা সবই হয়। এরই মাঝে নাইটক্লাবে পৌঁছে গিয়েছিলেন শ্রাবন্তী-সোহিনী-স্বস্তিকা।

সেলফি মোডে ভিডিওটি করেছেন শ্রাবন্তী। তাঁর পিছনেই দাঁড়িয়েছিলেন স্বস্তিকা। আর স্বস্তিকার পিছনে সোহিনী। ক্লাবে তখন মায়াবী আলোর মোহ। আর সেই সঙ্গে তাল মিলিয়ে চলছে মিউজিক। টলিউডের ৩ কন্যাই উপভোগ করেন এই মুহূর্ত। শ্রাবন্তীকে জড়িয়ে ধরে চুমুও খান স্বস্তিকা।

এদিকে শিকাগোর যে হোটেলে টলিউডের তারকারা ছিলেন, শনিবার ভোর রাতে সেখানে আগুন আতঙ্ক ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে তৎপর হয়ে ওঠেন হোটেল কর্মী ও নিরাপত্তা রক্ষীরা। টলিউড তারকাদের পাশাপাশি বিদেশি অতিথিদেরও বাইরে বেরিয়ে যেতে বলা হয়। বিপদ বুঝে তারকারাও বাইরে বেরিয়ে আসেন। প্রায় এক ঘণ্টা তাঁদের বাইরে থাকতে হয়। তারপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। অতিথিদের আবারও হোটেলের ভিতরে যাওয়ার অনুমতি দেওয়া হয়।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

এড়িয়ে গেলেন শাকিব, পরিচালককে মিমির প্রশ্ন- বুবলী কে?

Published

on

কলকাতায় সংবাদ সম্মেলনে শাকিব খান ও মিমি চক্রবর্তী। সংগৃহীত ছবি

ঢাকাই চলচ্চিত্রের ‘সুপার স্টার’ শাকিব খানের দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী শবনম বুবলীকে চেনেন না ওপার টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। এক অনুষ্ঠানে বুবলীর নাম উঠতেই অবাক বিস্ময়ে পরিচালক  রায়হান রাফীর কাছে মিমি জানতে চান—কে এই বুবলী?  বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার(৪ জুলাই) ঢাকাই সিনেমা ‘তুফান’ এর প্রচারণায় ভারতের কলকাতায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘটনা ঘটে।

রায়হান রাফী পরিচালিত ঢাকাই সিনেমা তুফান’র প্রচারে বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতায় এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পরিচালকসহ শাকিব খান ও মিমি চক্রবর্তী। সিনেমার প্রিমিয়ার শোর আগে ওই সংবাদ সম্মেলনে কথা বলেন অভিনেতা শাকিব খান।  এসময় মিমি চক্রবর্তীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল, এ বিষয়ে শাকিব খানের কাছে জানতে চান এক সাংবাদিক। পাশাপাশি বুবলী সিনেমাটি দেখেছেন কি না তাও ওই সাংবাদিক জানতে চান।

সাংবাদিকের এমন প্রশ্নে কিছুক্ষণ নিরব থাকলেও পরে হেসে মিমির সঙ্গে কাজের অভিজ্ঞতার বিষয়ে কথা বলেন শাকিব খান। তিনি বলেন, ‘মিমির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ছিল উরাধুরা।’ এমন পরিস্থিতিতে মিমি চক্রবর্তী পরিচালক রায়হান রাফীকে জিজ্ঞেস করেন- বুবলী কে?

ক্যারিয়ারে বর্তমানে ‘কঠিন’ সময় পার করছেন অভিনেত্রী বুবলী। ‘তাকে ছবিতে নিলে সেই সিনেমা চলে না’ বলে সম্প্রতি অভিযোগ করেছেন পরিচালক ইকবাল।  একারণে  ‘বিট্রে ছবির শুটিংয়ের ৪০ ভাগ শেষ করার পরও এই নায়িকাকে বাদ দিয়েছেন তিনি। এ মুহূর্তে এমন সিদ্ধান্তে বড় অংকের আর্থিক লোকসান জেনেও পরিচালক এ সিদ্ধান্ত নিয়েছেন। তাছাড়া বুবলীর বিরুদ্ধে প্রচারে অংশ না নেওয়া ও অপেশাদার আচরণেরও অভিযোগ তোলেন এ পরিচালক।

Advertisement

শুধু তাই নয়, চলতি বছরের ঈদুল ফিতরে মুক্তি পাওয়া বুবলীর ‘মায়া : দ্য লাভ’ সিনেমার সিকু্যয়াল ‘মায়া : দ্য লাভ-২’ থেকেও বাদ পড়েছেন এই নায়িকা।

সিনেমার ৭০ ভাগ শুটিং সম্পন্ন করার পরও বুবলীকে বাদ দিয়েছেন পরিচালক জসীম উদ্দিন জাকির। ঢালিউড পাড়ায়  এ খবর  ছড়িয়ে পড়ায় বুবলীর ক্যারিয়ার নিয়ে শঙ্কায় আছেন সিনেমা সংশ্লিষ্টরা।

বুবলীকে বাদ দেওয়া প্রসঙ্গে পরিচালক জাকির গণমাধ্যমকে বলন, ‘’মায়া : দ্য লাভ-২’ সিনেমার আর মাত্র সাত দিনের শুটিং বাকি। বাকি অংশের শুটিংয়ের জন্য বুবলীকে অনেকবার ফোন করেও তার কোনো সাড়া পাইনি। রোজার ঈদের পর থেকে তার সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হয়ে আমরা এ সিদ্ধান্ত নিয়েছি। তার জন্য আর অপেক্ষা করতে পারছি না। শেষ পর্যন্ত তাকে ছাড়াই বাকি কাজ অন্য শিল্পীদের নিয়ে শেষ করার সিদ্ধান্ত নিয়েছি।’

এমআর//

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত