Connect with us

বিনোদন

জ্যাকুলিনের অ্যাপার্টমেন্ট হাউজে আগুন

Avatar of author

Published

on

আগুন

বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজের অ্যাপার্টমেন্ট হাউজে গতকাল বুধবার (৬ মার্চ) আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। অভিনেত্রীও এই মুহূর্তে ভারতের বাইরে আছেন।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রের খবর অনুযায়ী, রাত আটটা নাগাদ নার্গিস দত্ত রোডের নাওরোজ হিল সোসাইটির ১৪ তলায়  রান্নাঘর থেকে আগুন লাগে ও ছড়িয়ে পড়ে। ওই সোসাইটিতেই একটি ৫ বিএইচকে বিলাসবহুল অ্যাপার্টমেন্ট রয়েছে জ্যাকলিনের। জ্যাকুলিন ফার্নান্দেজ ওই ভবনের ১৫ তলায় থাকেন।

দমকলের কমপক্ষে চারটি ইঞ্জিন ও অন্যান্য যান দ্রুত পৌঁছায় ঘটনাস্থলে। প্রায় ঘণ্টা দেড় ঘণ্টার বেশি চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। রাত ৯টা ৩৫ নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে। বাড়ির জিনিসপত্র ও কাঠের আসবাবেই সীমাবদ্ধ ছিল আগুন। ফলে ভয়াবহ দুর্ঘটনা বিশেষ ঘটেনি। কেউ হতাহত হয়নি।

২০২৩ সালে মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রার এই সোসাইটিতে অ্যাপার্টমেন্ট কেনেন অভিনেত্রী জ্যাকুলিন। এই বিল্ডিংয়ে একাধিক ধরনের বাসস্থানের অপশন আছে যার মধ্যে স্যুইট, পেন্টহাউজ, স্কাই ভিলা ও ম্যানসনও রয়েছে।

এদিকে জ্যাকুলিন এখন ব্যস্ত হলিউডে। খুব শীঘ্রই হলিউডে আত্মপ্রকাশ করবেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ওই সিনেমাতে হলিউডের অ্যাকশন তারকা জঁ ক্লদ ভন ড্যামের সঙ্গে দেখা যাবে তাকে। কিছুদিন আগে অভিনেত্রী নিজেই সোশ্যাল হ্যান্ডেলে জানিয়েছিলেন এ কথা।

Advertisement
Advertisement

ঢালিউড

শাকিব খানের সঙ্গে অভিনয়, যা বললেন অভিনেত্রী তুষি

Published

on

অভিনেত্রী নাজিয়া তুষি। সংগৃহীত ছবি

ঢাকাই সিনেমা ‘হাওয়া’, ‘আইসক্রিম’, ‘নেটওয়ার্কের বাইরে’র পর দীর্ঘদিন ধরে পর্দার আড়ালে রয়েছেন ঢালিউড অভিনেত্রী নাজিফা তুষি।  তবে সম্প্রতি গণমাধ্যমে বেশ আলোচিত হচ্ছে তার নাম। ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার  শাকিব খানের পরবর্তী নায়িকা হিসেবে তার নাম গণমাধ্যমের খবরে শিরোনাম হচ্ছে। অথচ এ সম্পর্কে কিছুই জানেন না বলে জানিয়েছেন তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয় এই নায়িকা।

‘প্রিয়তমা’ ও ‘রাজকুমার’ ছবিতে শাকিব খানের  বিপরীতে অভিনয় করেছিলেন যথাক্রমে ওপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল ও  মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। গুঞ্জন ওঠে বিগ বাজেটের নতুন ছবিতে যিনি নায়িকা হতে চলেছেন তিনি এর আগে কখনও শাকিব খানের সঙ্গে অভিনয় করেননি।  যদিও প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার প্রযোজক আরশাদ আদনানও বিষয়টি নিয়ে সরাসরি কোনো উত্তর দেননি।

সম্প্রতি গণমাধ্যমে খবর চাউর হয়, শাকিব খানের পরবর্তী সিনেমার নায়িকা হতে চলেছেন নাজিফা তুষি। আর ছবিটি নির্মাণ করবেন ভার্সেটাইল মিডিয়ার কর্নধার ও প্রযোজক আরশাদ আদনান।

তবে গণমাধ্যমের এই খবরকে অসত্য বলে দাবি করেছেন নায়িকা তুষি। শনিবার (১ জুন) সন্ধ্যায় একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে শাকিব খানের পরবর্তী সিনেমায় নায়িকা হওয়ার বিষয়টি গুজব ও ভিত্তিহীন বলে মন্তব্য করেন।

নাজিফা তুষি বলেন, ‘শাকিব খানের পরবর্তী সিনেমায় নায়িকা হচ্ছি, বিষয়টি পুরোপুরি মিথ্যা, ভিত্তিহীন। আমার সঙ্গে এ বিষয়ে কারো কোনো কথা হয়নি। তবুও যারা এমনটা দাবি করেছেন, তাদের উচিত ছিল নিউজ করার আগে আমার সঙ্গে কথা বলে নেওয়া।’’

Advertisement

এক প্রশ্নের জবাবে নাজিফা তুষি বলেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে আমার এ বিষয়ে কোনো কথা হয়নি। এমনকি তার সঙ্গে আমার কখনো দেখাও হয়নি।’

সম্প্রতি শাকিব খানের প্রতিষ্ঠান রিমার্ক হারলানের শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছেন নাজিফা তুষি। তবে নায়িকার ভাষ্য, শাকিব ভাই এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত রয়েছেন এমনটাও তার জানা ছিল না।

বিষয়টি পরিষ্কার করে বলেন, ‘রিমার্ক হারলানের কিছু কর্মকর্তা আমার সঙ্গে যোগাযোগ করেছিলেন। আমি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সঙ্গেই কথা বলেছি। শাকিব ভাই যে এই প্রতিষ্ঠানের দায়িত্বে রয়েছেন, এমনটা জানা ছিল না। প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হওয়ার পরেই জানতে পেরেছি।’

এমআর//

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

নুসরাত ফারিয়া করলে লীলাখেলা আমরা করলে অশ্লীল: ময়ূরী

Published

on

বর্তমান সময়ে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। চলচ্চিত্র ক্যারিয়ারের শুরু থেকেই সবার থেকে আলাদা রূপে পর্দায় নিজেকে প্রমাণ করেছেন এই অভিনেত্রী। একাধিক সিনেমায় ফারিয়াকে আইটেম গানে নাচতে দেখা গেছে। এছাড়া সাহসী এই অভিনেত্রী খোলামেলা ফটোশুটে বরাবরই ভক্তদের হৃদয়ে তুলেছেন ঝড় ।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিকিনি লুকের একটি ব্যক্তিগত ছবি প্রকাশ করেছেন নুসরাত। ছবিতে শুধু অর্ন্তবাস পরিহিত অবস্থায় দেখা গেছে তাঁকে। ধারণা করা হচ্ছে ছবিটি কোন সমুদ্র সৈকতের ধারে তোলা হয়েছে। তবে স্থানের বিষয়টি গোপন রেখেছেন অভিনেত্রী।

ফারিয়ার সেই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে। ফারিয়ার বিকিনি লুকের ছবি প্রকাশের পর সেই ছবিটি চিত্রনায়িকা পলি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে লিখেছে-‘নুসরাত ফারিয়া, তোমাকে দেখতে সুপার লাগছে’।

চিত্রনায়িকা পলির সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা ফারিয়ার সেই ছবিতে মন্তব্য করেছে ঢাকাই সিনেমার আরেক অভিনেত্রী ময়ূরী। নুসরাত ফারিয়ার খোলামেলা ছবির কঠোর সমালোচনা করে ময়ূরী বলেন,  ‘নুসরাত ফারিয়া করলে লীলাখেলা আমরা করলে অশ্লীল’। ময়ূরীর সেই মন্তব্যের পালটা জবাবে পলি বলেন, ‘এইবার বুঝলা দোস্ত, কেন পোস্ট করলাম’।

চিত্রনায়িকা ময়ূরী ও পলিকে ঢাকাই সিনেমার অশ্লীল যুগের নায়িকা হিসেবে গণ্য করা হয় । দর্শকমহলে তাদের দুজনকে নিয়ে ব্যাপক আপত্তি রয়েছে পর্দায় অশ্লীল চিত্র নিয়ে কাজ করার কারণে। যদিও এই দুই অভিনেত্রীর ‘অশ্লীল’ যুগের নায়িকার তকমা নিয়ে নিজেদের আপত্তি রয়েছে।

Advertisement

নুসরাত ফারিয়া ভক্তরা মনে করছেন নিজেদের ‘অশ্লীল’ যুগের নায়িকার তকমায় আপত্তি থেকেই এবার নুসরাত ফারিয়ার খোলামেলা ছবি নিয়ে খোঁচা দিতে দেখা গেল তাদের।

নুসরাত ফারিয়া  সমালোচকদের সমালোচনা বা আপত্তির কথায় খুব বেশী একটা কান দেননা । ভ্যাকেশন মুডে তিনি এখন ব্যস্ত সময় পার করছেন। কয়েকদিন আগেই তিনি ভারতের গুজরাটের একটি বিশ্ববিদ্যালয়ের শুভেচ্ছা দূত হয়েছেন । এরপর দেশের বাইরে বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন তিনি।

জে/

 

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

মৃত বাবা-মায়ের নাম ভোটার তালিকায় আছে, নাম নেই স্বস্তিকার

Published

on

স্বস্তিকা

নির্দিষ্ট সময়ে বুথে গিয়েও ভোট দিতে পারলেন না স্বস্তিকা-অজপা মুখোপাধ্যায়। তারা অভিযোগ করেন, ভোটার তালিকায় তাদের নামই নেই। ঘটনায় যতটা বিস্মিত ততটাই বিরক্ত দুই তারকা বোন। সঙ্গে সঙ্গে সামাজিক পাতায় একটি ভিডিও ভাগ করে নেন তারা।

তারকা এই দুই বোন জানান, তারা জানতেনই না যে তালিকায় তাদের নাম নেই। বুথে পৌঁছে পুরো বিষয় জানার পর প্রচণ্ড অস্বস্তিতে পড়ে যান দু’জনে। সঙ্গে সঙ্গে ফিরে আসেন।

এর পরেই সামাজিক মাধ্যমে ক্ষোভ উগরে দেন অভিনেত্রী। স্বস্তিকা বলেন, ‘‘আমার ভোটার কার্ড হারিয়ে গিয়েছে। কিন্তু আমার বোনের আছে। ও গেলো বারেও ভোট দিয়েছিল। এ বছর আমরা বুথে গিয়ে জানতে পারলাম, নামই ওঠেনি! এর থেকে বিরক্তিকর ঘটনা আর কী হতে পারে?’’

তিনি আরও বলেন, তাদের মা-বাবা অনেক বছর প্রয়াত। তার পরেও তাদের নাম রয়েছে। বহুতলের এমন অনেক প্রবীণ আছেন, যারা কোনও ভাবেই বুথে যাওয়ার মতো অবস্থায় নেই। তাদের নামও সরানো হয়নি। যারা শহর ছেড়ে বাইরে থাকেন তাদের নামও রয়েছে । অথচ, তারা দুই বোন বাদ পড়ে গেলেন! কী ভাবে ব্যাপারটা হল সেটাও বুঝতে পারছেন না তারা। আরও ঘটনা, তাঁদের মতো আবাসনের একাধিক এই প্রজন্মের ভোটারদের নামও নাকি ওঠেনি।

ভোটদান সাংবিধানিক অধিকার। প্রত্যেক স্বাধীন দেশের নাগরিক এই অধিকার প্রয়োগ করে জনপ্রতিনিধি নির্বাচন করে থাকেন। সেই অধিকার এই প্রথম অভিনেত্রী প্রয়োগ করতে পারলেন না। যে কারণে তিনি খুবই রেগে গেছেন। পাশাপাশি জানিয়েছেন, তিনি খোঁজ নিয়ে জানার চেষ্টা করবেন, কেন এ রকম ঘটল!

Advertisement

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত