Connect with us

বিনোদন

অস্কারের মঞ্চে যে কারণে নগ্ন হলেন অভিনেতা

Avatar of author

Published

on

গায়ে একটিও সুতো নেই! একেবারে নগ্ন হয়েই মঞ্চে উঠলেন জন সিনা। ৯৬তম অ্যাকাডেমি পুরস্কারের (অস্কার ২০২৪) অনুষ্ঠান থেকে দাবানল গতিতে ভাইরাল ‘নগ্ন অভিনেতা’র কাণ্ড।

সোমবার (১১ মার্চ) লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে অস্কার অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

যেন ১৯৭৪ সালের ঘটনার পুনরাবৃত্তি ২০২৪ সালে। রবার্ট ওপেল নামে এক ফটোগ্রাফার সেবছর গোটা অস্কারের মঞ্চে নগ্ন হয়ে ঘুরেছিলেন। সেই ঘটনার ৫০ বছর পর সেরা কস্টিউম ডিজাইনারের নাম ঘোষণা করতে গিয়েই দুঃসাহসিক এই স্টান্ট জন সিনার। উন্মুক্ত গোটা শরীর। গোপনাঙ্গ ঢেকে লজ্জা নিবারণ করার জন্য অভিনেতার হাতে দেখা গেল মাত্র একটুকরো কাগুজে খাম। যেখানে লেখা বিজয়ীর নাম।

Advertisement

অস্কার অনুষ্ঠানে উপস্থিত দর্শক অতিথিরা তো এমন কাণ্ড দেখে হতবাক! শোরগোল শুরু হতেই সকলের উদ্দেশে জন সিনার মন্তব্য, “পোশাক খুবই গুরুত্বপূর্ণ। আর হ্যাঁ, পুরুষের শরীর নিয়ে রসিকতা নয়!” স্বাভাবিকভাবেই জন সিনার এমন রসিকতায় গোটা ডলবি থিয়েটার হাসিতে ফেটে পড়েছিল। তবে এমন বোল্ড স্টান্টের জন্য কিন্তু প্রশংসাও কুড়োলেন WWE স্টার।

এমন কাণ্ডের পরে সেরা কস্টিউম ডিজাইনারের পুরস্কার তুলে দেন মার্টিন স্করসেসির হাতে। নেপথ্যে ‘পুওর থিংস’ ছবি।

উল্লেখ্য, গতবছর চড়কাণ্ডের পর এবার অস্কারের মঞ্চে আলোচনার জন্ম দেয় জন সিনার নগ্ন কাণ্ড।

Advertisement

বলিউড

ধর্মীয় অনুভূতিতে আঘাত, আইনি নোটিশ পেলেন কারিনা

Published

on

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান দ্বিতীয়বার মাতৃত্বকালীন অভিজ্ঞতা নিয়ে একটি বই লিখেছিলেন। এবার সেই বইয়ের জন্যই আইনি নোটিশ পেলেন এই অভিনেত্রী। কারিনার লেখা বইটির নাম ‘কারিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল: দ্য আলটিমেট ম্যানুয়াল ফর মমস টু বি’ ।

বইয়ের শিরোনামে ‘বাইবেল’ শব্দটির ব্যবহারে আপত্তি জানিয়েছেন মধ্যপ্রদেশের এক সমাজকর্মী। তার অভিযোগের ভিত্তিতেই মধ্যপ্রদেশ হাইকোর্ট সম্প্রতি এই অভিনেত্রীকে আইনি নোটিশ পাঠিয়েছে।

জানা গেছে, আইনজীবী ক্রিস্টোফার অ্যান্থোনির দাখিল করা পিটিশনের ভিত্তিতেই কারিনার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তার জেরেই বিচারক গুরপাল সিং আলুওয়ালিয়ার বেঞ্চ এই নোটিশ জারি করেছেন।

অভিযোগকারীর পিটিশনে বলা হয়েছে, সারা পৃথিবীতে বাইবেল খ্রিস্ট ধর্মাবলম্বীদের পবিত্র গ্রন্থ এবং তার সঙ্গে কারিনা কাপুর খানের মাতৃত্বকালীন অবস্থার তুলনা অযৌক্তিক।

পিটিশনে দাবি করা হয়েছে, বইটির ‘সস্তা প্রচার’-এর স্বার্থেই কারিনা এমন নামকরণ করেছেন। আগামী ১ জুলাই এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

Advertisement

প্রসঙ্গত, ২০২১ সালে প্রকাশিত এই বইতে কারিনা তার মাতৃত্বকালীন অবস্থার বিভিন্ন অভিজ্ঞতা লিখেছেন। হবু মায়েদের অনুপ্রেরণা হয়ে ওঠার জন্যই তিনি এই বইটি লিখেছিলেন।

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

কাঞ্চনকে ফেলে কাদের সঙ্গে ছুটিতে মজলেন শ্রীময়ী?

Published

on

শ্রীময়ী

বহুদিনের প্রেমিকা শ্রীময়ী চট্টরাজের সঙ্গে গেলো মার্চ মাসে তৃতীয়বার সাতপাকে বাঁধা পড়েন কাঞ্চন মল্লিক।বিয়ের পর পরই ভোটের কাজ নিয়ে ব্যস্ত হয়ে যান উত্তরপাড়ার বিধায়ক। তাই বরকে ফেলেই বেড়াতে চলে গেলেন শ্রীময়ী?

শ্রীময়ী চট্টরাজ তার উইকেন্ড ট্রিপের একাধিক ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। প্রথম ছবিতে দেখা যাচ্ছে হট প্যান্ট এবং সাদা টিশার্ট পরে একটি দোকানে বসে চা খাচ্ছেন শ্রীময়ী।

Advertisement

আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে, শ্রীময়ীর গোটা পরিবার অর্থাৎ তার দিদি, দিদির মেয়ে, মাসহ সকলে মিলে একটি রিসর্টের সুইমিং পুলে সাঁতার কাটছেন। মজা করছেন। আর অভিনেত্রী তাদের সেই ছবি এবং ভিডিও ফ্রেমবন্দি করেছেন। তবে এই ছবি বা ভিডিওর কোথাও দেখা মেলেনি কাঞ্চন মল্লিকের।

তবে কাঞ্চন মল্লিক এখন লোকসভা নির্বাচনের জন্য বেজায় ব্যস্ত। কিছুদিন আগে তিনি শ্রীরামপুরের তৃণমূল কংগ্রেসের প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে গিয়ে অপমানিত হন। নেমে যেতে হয় গাড়ি থেকে। কিন্তু তারপরই দেব তাকে সসম্মানে ডেকে নিয়ে যান। সেখানে গিয়ে এই তারকা প্রার্থীর জন্য তিনি প্রচার করেন।

Advertisement

অন্যদিকে শ্রীময়ী চট্টরাজ নিজেও কিছুদিন আগে হাসপাতালে ভর্তি ছিলেন। তবে সুস্থ হতেই এখন তিনি পরিবারের সঙ্গে একটু সময় কাটাতে বেরিয়ে পড়লেন।

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

বিবাহবার্ষিকীর তারিখ মনে নেই রাজের, যা করলেন শুভশ্রী

Published

on

শুভশ্রী

বিবাহবার্ষিকীর দিনে সমাজমাধ্যমে নানা ছবি চোখে পড়ে তারকাদের। ভেসে ওঠে অনুরাগীদের শুভেচ্ছাবার্তা। ১১ মে শনিবার পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ষষ্ঠ বিবাহবার্ষিকী। তবে বিশেষ দিনটি ভুলে গেছেন রাজ! আসলে শনিবার ভোরে বীরভূমে দলের নির্বাচনী প্রচারে পৌঁছে গেছেন রাজ।

এই বিষয়ে রাজ বলেন, ‘‘বিরাট ভুল করে ফেলেছি! এখানে প্রচারে এসে সকলে আমাকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাতে শুরু করেছেন। তার পর আমার মনে পড়েছে।’’ শুক্রবার রাতে পরিবারের তরফে কোনো বিশেষ পরিকল্পনা কি ছিল না? রাজ জানালেন, তাকে কেউ বিশেষ দিনটি আর আলাদা করে মনে করিয়ে দেননি। তার কথায়, ‘‘মনে হয়, সকলে আমার পরীক্ষা নিচ্ছিলেন যে ঠিক দিনটা মনে রেখেছি কি না। আবার এ রকমও হতে পারে, শুভ হয়তো আমার তরফে কোনো চমকের অপেক্ষায় ছিল।’’ বাড়ি থেকে বেরিয়ে শুভশ্রীকে মেসেজ করেছেন রাজ। উত্তর এসেছে, ‘‘সাবধানে যেও।’’ তখনও পরিচালক বুঝতে পারেননি বিষয়টা। পরে বীরভূম পৌঁছতে শুভেচ্ছাবার্তায় স্পষ্ট হয় সবটা। রাজ মজা করে বললেন, ‘‘প্রত্যেক বার পরীক্ষায় পাশ করে যাই। এ বার ফেল করে গিয়েছি।’’

রাজ আরও বলেন, ‘‘ফোন করেছিলাম। ধরেনি। নিশ্চয়ই রাগ করেছে। ভুলটা তো আমারই।’’

পরিচালক বলেন, ‘‘ইচ্ছে থাকলেও এখন উপায় নেই। কারণ বীরভূম থেকে আমি ব্যারাকপুর আর টিটাগড়ে যাব। বিকেলে চারটে প্রচার সারতে হবে। বাড়ি ফিরতে ফিরতে অনেক রাত হবে।’’

 

View this post on Instagram

 

Advertisement

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

তবে রাজ বিবাহবার্ষিকীর দিনটা ভুলে গেলেও শুভশ্রী কিন্তু তাকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানাতে ভোলেননি। রাজের সঙ্গে তার একটি ছবি পোস্ট করেছেন শুভশ্রী। সঙ্গে লিখেছেন, ‘‘আমার ভালবাসা, তোমাকে ষষ্ঠ বিবাহবার্ষিকীর শুভেচ্ছা।’’

২০১৮ সালে রাজ-শুভশ্রী সাত পাকে বাঁধা পড়েন। তাদের দুই সন্তান ইউভান ও ইয়ানিলি। এই মুহূর্তে রাজ নির্বাচন নিয়ে ব্যস্ত। তার পর মিঠুন চক্রবর্তীকে নিয়ে তার ছবিটির শুটিং শেষ করবেন পরিচালক। রাজ পরিচালিত ‘বাবলি’ ছবিটি মুক্তির অপেক্ষায়।

কেএস/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত