Connect with us

দেশজুড়ে

প্রতিবেশী গৃহবধূকে মারধর করায় কারাগারে ইউপি চেয়ারম্যান

Avatar of author

Published

on

টাঙ্গাইলে প্রতিবেশী গৃহবধূকে মারধর করায় সখীপুর উপজেলার বহুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরে আলম মুক্তার জামিন আবেদন নামঞ্জুর করেছে তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে  সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট নওরীন করিম জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কোর্ট পুলিশের পরিদর্শক মো. তানবীর আহম্মেদ বলেন, গৃহবধূকে মারধর মামলায় দুপুরে চেয়ারম্যান নুরে আলম মুক্তা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। পরে বিচারক তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

স্থানীয়রা জানান, সম্প্রতি চেয়ারম্যানের মেয়ে ও ভুক্তভোগী নারীর মেয়ের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চেয়ারম্যানের স্ত্রী বিদ্যালয়ে গিয়ে ওই নারীর মেয়েকে গালিগালাজ করেন। এ ঘটনার বিচার চাইতে গিয়ে চেয়ারম্যানের মারধরের শিকার হন ওই নারী।

গত দুই মার্চ ওই নারীকে মারধরের ঘটনা ঘটলে তাঁর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

Advertisement

উল্লেখ্য, ভুক্তভোগী নারী ও চেয়ারম্যান সখীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে বসবাস করেন।

আই/এ

Advertisement

খুলনা

বাগেরহাটে বজ্রাঘাতে ২ জনের মৃত্যু, আহত ৬

Published

on

বজ্রাঘাতে

বাগেরহাটের শরণখোলাতে বজ্রাঘাতে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

নিহত শ্রমিক মোস্তফা (৫২) পিরোজপুরের বালিপাড়া এলাকার বাসিন্দা। অপর শ্রমিক মোস্তফার (৩৫) বাড়ি মোড়লগঞ্জের বদনডাঙ্গা গ্রামে। তারা কয়েকদিন ধরে এই এলাকায় শ্রমিকের কাজ করছিল।

শনিবার (১১ মে) সকাল সাড়ে দশটায় উপজেলার চাল রায়েন্দা বান্ধাঘাট এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

তিনি বলেন, বান্দাঘাট এলাকায়, কার্গো থেকে ইট ও বালি উঠাচ্ছিল শ্রমিকরা। এ সময় আকস্মিক বৃষ্টি ও বজ্রাঘাতে দুই শ্রমিক ঘটনাস্থলেই নিহত হয়। নিহতদের বাড়ি মোড়লগঞ্জ উপজেলায়। এ সময় আহত হয় ৫ থেকে ৬ জন। আহতদের উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কেএস/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

বাস-মাইক্রোবাস সংঘর্ষে ২ জনের মৃত্যু, আহত ৩

Published

on

সড়ক দুর্ঘটনা

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর পাঁচদোনার চৈতাব এলাকায় যাত্রীবাহি বাস এবং মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয় আরও ৩ মাইক্রোবাস যাত্রী।

শনিবার (১১ মে) ভোরে মহাসড়কের চৈতাব এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মাইক্রোবাস চালক আ: সালাম (৪৩) এবং যাত্রী পিয়াল (২৬)।

পুলিশ জানায়, ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস সিলেটের দিকে যাচ্ছিলো। ভোর পৌনে ৬টার দিকে নরসিংদীর পাঁচদোনার চৈতাব এলাকা পৌঁছালে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসট অন্য একটি গাড়ীকে ওভারটেক করতে যায়। এসময় মাইক্রোবাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক ও এক যাত্রীর মৃত্যু হয়। এবং আহত হয় মাইক্রোবাসে থাকা আরও ৩ যাত্রী। দুর্ঘটনার পর যাত্রীবাহী বাসটি পালিয়ে যাওয়ার সময় ভুলতা থেকে আটক করে হাইওয়ে থানা পুলিশ।

ইটাখোলা হাইওয়ে থানার ওসি ইলিয়াছ আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুইজনের মরদেহ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়।

Advertisement

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

যাত্রাবিরতির দাবিতে শরীরে কাফন জড়িয়ে ট্রেন আটকে বিক্ষোভ

Published

on

ট্রেন-আটকে-বিক্ষোভ

রাজবাড়ী থেকে ছেড়ে আসা ঢাকাগামী ‘চন্দনা কমিউটার ট্রেন’ ফরিদপুর রেলস্টেশনে যাত্রাবিরতির (স্টপেজ) দাবিতে আবারও অবস্থান কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

শনিবার (১১ মে) ভোর ৫টায় ফরিদপুর রেলস্টেশনে সর্বস্তরের জনগণের ব্যানারে এ কর্মসূচি করা হয়। এ সময় ৪৮ ঘণ্টার মধ্যে যাত্রাবিরতি দেয়ার আলটিমেটাম দিয়েছেন বিক্ষোভকারীরা।

রাজবাড়ী থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা চন্দনা কমিউটার ট্রেন ভোর সাড়ে ৫টায় ফরিদপুর এসে পৌঁছালে ট্রেনটির গতিরোধ করে স্থানীয়রা। ফরিদপুর রেলস্টেশনে যাত্রাবিরতির দাবি জানিয়ে কাফনের কাপড় পরে রেললাইনে শুয়ে বিক্ষোভ করতে থাকেন তারা।

বিক্ষোভের মুখে পড়ে প্রায় ৪০ মিনিট ট্রেনটি ফরিদপুর স্টেশনে অবস্থান করে। পরে ট্রেনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আশ্বাসে অবস্থানকারীরা সরে গেলে ৬টা ১০ মিনিটের দিকে ভাঙ্গা হয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় ট্রেনটি।

এ সময় বিক্ষুব্ধ জনতা ৪৮ ঘণ্টার আল্টিমেটাম ঘোষণা করে। এই সময়ের মধ্যে ট্রেনের স্টপেজ না দেয়া হলে লাগাতার কর্মসূচির ঘোষণা দেয়া হবে বলে জানান তারা।

Advertisement

এর আগে একই দাবিতে গেলো ৫ মে ট্রেন চালুর দিনও স্টপেজের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করে এলাকাবাসী।

 

 

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত