Connect with us

বলিউড

প্রতারণা মামলায় সানি লিওনের জামিনের আবেদন

ম্যানেজার ওই ইভেন্ট ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটরের কাছ থেকে রুপি নিয়েছিলেন একথা সত্য, নির্দিষ্ট তারিখও দেওয়া হয়েছিল। তবে অর্গানাইজাররা বারবার অনুষ্ঠানে তারিখ বদলাতে থাকে। কেরেলায় সপরিবারে ছুটি কাটাতে ব্যস্ত সানি জানিয়েছেন, তার কোনও অসুবিধা নেই অনুষ্ঠানে যোগ দিতে যদি নিময়মতো আর দেরি না করে অনুষ্ঠান আয়োজন করা হয়।

Published

on

টাকা নিয়েও অনুষ্ঠানে না যাওয়ায়, সানি লিওনের বিরুদ্ধে করা প্রতারণার মামলায় জামিন চেয়েছেন এই অভিনেত্রী। 

মঙ্গলবার কেরালার হাইকোর্টে আগাম জামিনের আবেদন জানান সানি লিওন। গত সপ্তাহেই এ মামলায় অভিনেত্রীর জবানবন্দী রেকর্ড করেন কেরালারর ক্রাইম ব্রাঞ্চ। কেরালার বাসিন্দা আর শিয়াস এই মামলা করেন। মামলার অভিযোগের বলা হয়, ২৯ লাখ রুপি নিয়েও দুটি অনুষ্ঠানে অংশ নেননি সানি। 

সানি লিওন জানান, তার ম্যানেজার ওই ইভেন্ট ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটরের কাছ থেকে রুপি নিয়েছিলেন একথা সত্য, নির্দিষ্ট তারিখও দেওয়া হয়েছিল। তবে অর্গানাইজাররা বারবার অনুষ্ঠানে তারিখ বদলাতে থাকে। কেরেলায় সপরিবারে ছুটি কাটাতে ব্যস্ত সানি জানিয়েছেন, তার কোনও অসুবিধা নেই অনুষ্ঠানে যোগ দিতে যদি নিময়মতো আর দেরি না করে অনুষ্ঠান আয়োজন করা হয়। 

কেরালার পুলিশের প্রধানের কাছে অভিযোগ দায়ের করেন পেরুম্বাভুরের বাসিন্দা আর শিয়াস। এরপর গত সপ্তাহে তিরুবন্তপুরুমের এক রিসোর্টে গিয়ে সানিকে জিজ্ঞাসাবাদ করেন এর্নাকুলাম ক্রাইম ব্রাঞ্চের ডিএসপি ইনামুয়েল পল। 

সানি একবাক্যে জানিয়েছেন তিনি অনুষ্ঠানে যোগ দিতেও রাজি কিংবা রুপি ফিরিয়ে দিতেও যদি দুই পক্ষ বিবাদ মিটিয়ে নিতে চায়। কিন্তু শিয়াস তার প্রস্তাব মেনে নিতে রাজি হয়নি, পাশাপাশি আয়োজকদের ঢিলেমির জন্যই অনুষ্ঠানে যোগ দিতে পারেননি সানি- সেই অভিযোগও মানতে নারাজ তিনি।সূত্র: হিন্দুস্তান টাইমস

Advertisement
Advertisement

বলিউড

সালমানের চিন্তায় প্রাক্তন প্রেমিকা

Published

on

সালমান-খান,-সোমি-আলি

পয়লা বৈশাখের দিন আচমকাই বলিউড অভিনেতা সালমানের বাড়িতে গুলিবর্ষণের ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, দুই বাইক আরোহী এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে সালমানের ‘গ্যালাক্সি’ অ্যাপার্টমেন্টের বাইরে। বুলেট গিয়ে লাগে সুপারস্টারের বাড়ির দেয়ালে। গুলি চালিয়েই পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের মধ্যে একজনের আবার হাজতেই মৃত্যু হয়েছে।

সালমানের বাড়িতে হামলার ঘটনা শুনেই নাকি চমকে গিয়েছিলেন সালমানের প্রাক্তন প্রেমিকা সোমি আলি।

সালমান-খান,-সোমি-আলি

বলিউডের এক সংবাদমাধ্যমে তিনি বলেছেন, “সালমানের সঙ্গে যা হচ্ছে এমনটা যেন আমার শত্রুর সঙ্গেও না হয়। অতীতে যাই হয়ে যাক না কেন, এই পরিস্থিতির মধ্যে দিয়ে যেন কাউকে যেতে না হয়। আমার প্রার্থনা ওর সঙ্গেই আছে। যাই হয়ে যাক না কেন। অতীতের কথা অতীতেই থাক। এমনটা আমি কারও জন্য চাই না তা সে সালমান হোক, শাহরুখ হোক বা আমার প্রতিবেশী হোক।”

সালমানের পরিবারের জন্যও এমন যন্ত্রণাদায়ক পরিস্থিতি চান না বলে জানান সোমি।

শোনা যায়, ১৯৯১ থেকে ১৯৯৯ সাল পর্যন্ত সালমানের সঙ্গে সম্পর্কে আবদ্ধ ছিলেন সোমি। সে সম্পর্ক যে খুব একটা সুখের ছিল না, তা এর আগে একাধিকবার উঠে এসেছে সোমির কথায়। সালমান তার উপর শারীরিক নির্যাতনও করতেন, এমনই দাবি ছিল তার।

Advertisement

এক সময় সোমি নাকি এও বলেছিলেন, “সালমান আমাকে সব সময় অপমান করত। আমি কুৎসিত, বোকা আর বোধহীন সে কথাও বলত সবাইকে। আমাকে বোঝাত, আমার কোনও দাম নেই। সেই সঙ্গে একের পর এক মহিলার সঙ্গে প্রেম করে বেড়াত নিজে। আট বছর এগুলোর মধ্যে দিয়েই গিয়েছি।”

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ধর্মীয় অনুভূতিতে আঘাত, আইনি নোটিশ পেলেন কারিনা

Published

on

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান দ্বিতীয়বার মাতৃত্বকালীন অভিজ্ঞতা নিয়ে একটি বই লিখেছিলেন। এবার সেই বইয়ের জন্যই আইনি নোটিশ পেলেন এই অভিনেত্রী। কারিনার লেখা বইটির নাম ‘কারিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল: দ্য আলটিমেট ম্যানুয়াল ফর মমস টু বি’ ।

বইয়ের শিরোনামে ‘বাইবেল’ শব্দটির ব্যবহারে আপত্তি জানিয়েছেন মধ্যপ্রদেশের এক সমাজকর্মী। তার অভিযোগের ভিত্তিতেই মধ্যপ্রদেশ হাইকোর্ট সম্প্রতি এই অভিনেত্রীকে আইনি নোটিশ পাঠিয়েছে।

জানা গেছে, আইনজীবী ক্রিস্টোফার অ্যান্থোনির দাখিল করা পিটিশনের ভিত্তিতেই কারিনার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তার জেরেই বিচারক গুরপাল সিং আলুওয়ালিয়ার বেঞ্চ এই নোটিশ জারি করেছেন।

অভিযোগকারীর পিটিশনে বলা হয়েছে, সারা পৃথিবীতে বাইবেল খ্রিস্ট ধর্মাবলম্বীদের পবিত্র গ্রন্থ এবং তার সঙ্গে কারিনা কাপুর খানের মাতৃত্বকালীন অবস্থার তুলনা অযৌক্তিক।

পিটিশনে দাবি করা হয়েছে, বইটির ‘সস্তা প্রচার’-এর স্বার্থেই কারিনা এমন নামকরণ করেছেন। আগামী ১ জুলাই এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

Advertisement

প্রসঙ্গত, ২০২১ সালে প্রকাশিত এই বইতে কারিনা তার মাতৃত্বকালীন অবস্থার বিভিন্ন অভিজ্ঞতা লিখেছেন। হবু মায়েদের অনুপ্রেরণা হয়ে ওঠার জন্যই তিনি এই বইটি লিখেছিলেন।

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

আদিত্যকে নিয়ে অনন্যাকে খোঁচা দিলেন সারা

Published

on

অনন্যা,-আদিত্য,-সারা-আলী-খান

আদিত্য-অনন্যার বিচ্ছেদের খবরে তোলপাড় পুরো বলি দুনিয়া। গুঞ্জন শোনা যায় প্রায় দু’বছর সম্পর্কের পরে আলাদা হলেন এ জুটি।

যদিও দু’জনের কেউই প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার করেননি। তাদের একসঙ্গে ঘুরতে যাওয়ার ছবি ফাঁস হয়ে যাওয়ায় সম্পর্কের গুঞ্জনে যেন সিলমোহর পড়ে। এরপরে অনুরাগ বসুর জন্মদিনের পার্টিতে সারা আলি খানের সঙ্গে আদিত্য রায় কাপূরের ছবি ভাইরাল হয় সমাজমাধ্যমে।

‘কফি উইথ করণ’ শোতে র‍্যাপিড ফায়ার রাউন্ডে অনন্যাকে হারিয়ে দেন সারা। এতে খানিকটা মুষড়ে পড়েন অনন্যা।

সারার উপহারের দিকে অনন্যা উঁকি দিলে, সারা তাকে বলেন “আমার উপহারে হাত দিলে আমি কিন্তু পাল্টা তোমার উপহারে হাত দেব!” এখানে আদিত্যকে উপহার সম্বোধন করেছেন সারা। আদিত্যকে নিয়ে নিজের অধিকার নিয়ে বরাবরই সচেতন অনন্যা।

বন্ধু সারাকে তিনি বলেন, এই ধরনের কাজ করার চেষ্টাও যেন না করেন তিনি। ‘মেট্রো ইন দিনো’ ছবিতে আদিত্যের সঙ্গে জুটি বাঁধছেন সারা। অনন্যাকে আরও এক বার স্মরণ করিয়ে দিলেন সারা। মোদ্দা কথা, সারা বুঝিয়ে দিলেন অনন্যার উপহারের সঙ্গে ছবি করতে চলেছেন তিনি।

Advertisement

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত