আর্কাইভ থেকে বাংলাদেশ

টাঙ্গাইলে স্কুল ছাত্রী ও রাঙ্গামাটিতে ইউপি মেম্বার খুন

টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গায় সুমাইয়া নামে নবম শ্রেণীর এক ছাত্রীর গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৭ অক্টোবর) সকালে কলেজ রোড এলাকার একটি বাড়ির সিঁড়ি ঘর থেকে ওই ছাত্রী মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় গুরুত্বর আহত অবস্থায় মনির নামে এক কিশোরকে উদ্ধার করে, টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, স্থানীয় লোকজন সিঁড়ি ঘরে সুমাইয়া ও মনিরকে পড়ে থাকতে দেখে। খবর দিলে পুলিশ তাদেরকে উদ্ধার করে। প্রেমঘটিত কারণে এ হত্যাকাণ্ড হতে পারে।

এদিকে, রাঙামাটির কাপ্তাইয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচন সংক্রান্ত বিরোধে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে একজন মারা গেছেন। স্থানীয়রা জানান, সজিবুর রহমান ওরফে সজিব। তিনি স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার। তিনি আওয়ামী লীগের মনোনীত বর্তমান চেয়ারম্যান আব্দুল লতিফের সমর্থক। লতিফ এবারো দলের মনোনয়ন পেয়েছেন। তার প্রতিদ্বন্দি আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারি বাদলও চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন।

মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে নতুন বাজার এলাকায় দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে বচসা হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। এসময় মাথায় ভারি কিছু দিয়ে আঘাত করলে গুরুতর আহত হন সজীব। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে সিরাজগঞ্জে মঈনুদ্দিন মেমোরিয়াল হাসপাতালে অপারেশনের আগে ইনজেকশন দেয়ার পরই আন্তঃসত্তা এক নারী মারা গেছে। ঘটনার পর পালিয়ে গেছেন হাসপাতালে চিকিৎসক, নার্স ও কর্মচারীরা।

এ সম্পর্কিত আরও পড়ুন