আর্কাইভ থেকে বিনোদন

জন্মদিনেই প্রেম ভাঙল ঝিলিকের

টলিপাড়ার ছোট ঝিলিক অর্থাৎ তিথি বসুর জন্মদিন ছিল ২৪ ডিসেম্বর। ১৩ ঘণ্টা আগে তার কপালে চুম্বন এঁকে দিয়ে তিথির প্রেমিক লিখেছিলেন, “আমি তোকে ভালবাসি। তা পৃথিবীর যেখানেই থাকি না কেন।” প্রেমিক দেবাযুধ পালের সঙ্গে তিথির প্রেমের ছবিতেই ভরা তার গোটা ফেসবুক। কিন্তু জন্মদিনের ঠিক পরের দিনই নিজেদের বিচ্ছেদ ঘোষণা করলেন তিনি। তিথি লেখেন, “আমি আর দেবাযুধ মিলে এই সম্পর্কটাকে আর না এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

হঠাৎ কী ঘটল যার কারণে এমন সিদ্ধান্ত? তিথি তখন ভারতের গণমাধ্যমকে বলেন, “আমাদের সব ঠিকই ছিল। কিন্তু সম্পর্কের মধ্যে যখন পরিবার ভীষণ ভাবে হস্তক্ষেপ করা শুরু করে তখনই সব ঘেঁটে যায়। আমাদের ক্ষেত্রেও তাই হয়েছে। এ বারে বিষয়টা খুব খারাপ একটা জায়গায় এসে দাঁড়িয়েছে। তাই আর ঠিক হওয়ার নয় এই সম্পর্কটা।”

প্রায় সাড়ে চার বছরের সম্পর্কের ইতি টানতে হলো তিথির তার জন্মদিনে। এই তার উপহার! কলেজ থেকে শুরু তাদের প্রেম। একই কলেজে মনস্তস্ত্ব নিয়ে পড়াশোনা করেছেন তারা। একসঙ্গে একটি ইউটিউব চ্যানেলও খুলেছেন তারা। মাঝেমাঝেই বাইক নিয়ে বেরিয়ে পড়তেন ঘুরতে। নিজেদের চ্যানেলে সেই সব ভিডিও ভাগ করে নিতেন। এখন সবটাই আলাদা। আর এই সম্পর্ক জোড়া লাগার নয়, এমনটাই বক্তব্য তিথির। পড়াশোনা শেষ। দেবায়ুধ আপাতত ব্যস্ত নিজের ক্রিকেট নিয়ে। তিথি আবারও পর্দায় ফিরতে চান।

এ সম্পর্কিত আরও পড়ুন