আর্কাইভ থেকে বাংলাদেশ

পরিবারের সঙ্গে কথা বলার জন্য টাকা পাচ্ছেন মেসি

পরিবারের সঙ্গে কথা বলার জন্য টাকা পাচ্ছেন মেসি

সম্প্রতি আর্জেন্টিনার জার্সি গায়ে কোনও শিরোপা না পাওয়ার আক্ষেপ ঘুচিয়েছেন। গত ১১ জুলাই ব্রাজিলের নিজের মাঠ মারাকানায় তাদেরকে হারিয়ে ২৮ বছর পর আন্তর্জাতিক কোনও শিরোপা ঘরে তোলে আলবিসেলেস্তেরা। সেই সঙ্গে জাতীয় দলের জার্সি গায়ে শিরোপার স্বাদ পান দলের সেরা তারকা লিওনেল মেসি।

পুরো টুর্নামেন্টে দুর্দান্ত নৈপুণ্য দেখিয়ে বিশ্ব ফুটবলের ক্ষুদে জাদুকর জিতে নিয়েছেন গোল্ডেন বল ও বুট। এবার আরও একটি পুরস্কার পাচ্ছেন মেসি।

ডি মারিয়ার করা গোলে ব্রাজিলকে হারানোর সে ম্যাচ শেষে ভিডিও কলে এলএমটেন কথা বলেছিলেন স্ত্রী রোকুজ্জো ও তিন ছেলের সঙ্গে। সেসময় নিজের প্রাপ্ত মেডেলটিও পরিবারের সদস্যদের দেখান তিনি। ক্ষনিকের সেই ভিডিও পরে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি হোয়াটসআপের মাধ্যমে করা কলের ভিডিওটি সম্প্রতি আরেক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের প্রোফাইলে পোস্ট করেছেন ক্ষুদে জাদুকর। সঙ্গে দিয়েছেন আবেগঘন ক্যাপশন। মেসি লিখেছিলেন, কি বিশেষ এক মুহূর্ত! এই মুহূর্তটা ফাইনালের ঠিক পরেই ছিল। যখন আমি হোয়াটসঅ্যাপ কলে পরিবারের সঙ্গে কোপা আমেরিকা জয়ের আনন্দ উদযাপন করছিলাম।

সেই ভিডিওটি এখন পর্যন্ত দেখা হয়েছে ১ কোটি ৭০ লাখেরও বেশি। কিন্তু ট্রফি জয়ের ১৬ দিন পর হঠাৎ কেনো এই ভিডিও আপলোড করলেন মেসি? জানা গেছে, এর পেছনে রয়েছে তার সঙ্গে হোয়াটসআপের চুক্তি।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কাসহ বিদেশি নানান সংবাদমাধ্যম জানাচ্ছে হোয়াটসআপের সঙ্গে চুক্তির করার কারণেই ভিডিওটি আপলোড করেছেন মেসি এবং ক্যাপশনেও হোয়াটসআপের কথা উল্লেখ করেছেন তিনি।

তবে আপ করা এই ভিডিওটির জন্য হোয়াটসআপ থেকে মেসি কত টাকা পেয়েছেন বা তাদের সঙ্গে কত টাকার চুক্তি হয়েছে তা জানাতে পারেনি সংবাদমাধ্যমগুলো।

এমনিতেই ছয়বারের ব্যালন জয়ী এ ফুটবলার ইনস্টাগ্রামের একেকটি পোস্টের জন্য ৬ লাখ ৩১ হাজার পাউন্ড বা বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ৭ কোটি টাকা আয় করে থাকেন। ভিডিও কলের ভিডিও আপলোড করায় এই অর্থের সঙ্গে হোয়াটসআপের চুক্তির অর্থও পাচ্ছেন তিনি।

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন পরিবারের | সঙ্গে | কথা | বলার | জন্য | টাকা | পাচ্ছেন | মেসি