আর্কাইভ থেকে ঢালিউড

পরীমণির রাজ্যের মুখেভাত, আমন্ত্রতি ছিল পথশিশুরা

পরীমণির রাজ্যের মুখেভাত, আমন্ত্রতি ছিল পথশিশুরা
অভিনেতা অভিনেত্রীদের সন্তানদের মুখেভাত মানে অনেকেই মনে করবেন এলাহি আয়োজন হবে, খাওয়াদাওয়া হবে। ১৪ ফেব্রুয়ারি মুখেভাত ছিল ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমণির ছেলে রাজ্য’র। তবে অনুষ্ঠানটি একটু অন্যভাবেই পালন করেছেন রাজ-পরী দম্পতি। খুব ছোটবেলায় মা-বাবাকে হারিয়েছিলেন পরীমণি। তাই তার অনুষ্ঠানে গুরুত্ব পেয়েছে অনাথ-দুঃস্থরা। রাজ্যর মুখেভাতে মাছ, মাংস আর বিরিয়ানির ঢালাও আয়োজন হয়েছিল। অনাথ, পথশিশুদের সঙ্গে বসে বাবা শরিফুল রাজের কোলে বসে প্রথম বার সোনার চামচ,বাটিতে ভাত খেল রাজ্য।
রাজ,পরী.রাজ্য,পথশিশু
রাজ,পরী.রাজ্য,পথশিশু
শামিয়ানা খাটিয়ে সাজানো হয়েছিল পরীর বাড়িটি। মেঝেতে বসার আয়োজন। দাওয়াতে নিমন্ত্রিত ছিলেন বাংলাদেশের বেশ কিছু নামী পরিচালক এবং রাজ-পরীর পরিবারের কিছু সদস্য। কিছু দিন আগে এক গণমাধ্যমে সাক্ষাৎকার দেয়ার সময় পরীমণি বলেছিলেন, ইদানীং রাজ্য কিছুতেই রাতে ঘুমোয় না। দুপুরে ঘুমোয়। সেই সময়ই সব কাজ সারি। এই যেমন এখন ওর মুখেভাতের প্রস্তুতি চলছে। ১৪ তারিখ মুখেভাত খাবে আমার ছেলে।” অনুষ্ঠানের দিন এক সাক্ষাৎকারে পরীমণি বলেন, “আজ আমার ছেলে ৬ মাস পূর্ণ করল। সেই উপলক্ষে মুখেভাতের আয়োজন। দিনের কিছুটা সময় পথশিশুদের সঙ্গে কাটাব আমরা।
রাজ,পরী,রাজ্য
রাজ,পরী,রাজ্য
রাজ্য আজ প্রথম ভাত মুখে দেবে পথশিশুদের সঙ্গে। এটা যে কী রকম আনন্দের ও খুশির। তা বলে বোঝানো সম্ভব নয়। পথশিশুরাও মানুষ। তাদেরও ভাল-মন্দ খেতে মন চায়। সুন্দর ভাবে বাঁচতে ইচ্ছে করে। আমি চাই রাজ্য মানবিক মানুষ হয়ে উঠুক।” এই বিশেষ দিনে তাই নায়িকার উপলব্ধি, “ফাল্গুনি ভালোবাসায় রাজ্যের মুখেভাত!”

এ সম্পর্কিত আরও পড়ুন পরীমণির | রাজ্যের | মুখেভাত | আমন্ত্রতি | ছিল | পথশিশুরা