আর্কাইভ থেকে ফুটবল

মেসির পাশে পিএসজিতে রোনালদোকে দেখছেন আল থানি!

মেসির পাশে পিএসজিতে রোনালদোকে দেখছেন আল থানি!

ফুটবলের দু তারকা ক্রিস্তিয়ানো রোনালদো আর এমবাপ্পেকে নিয়ে সরগরম শেষ মুহূর্তের ইউরোপিয়ান ট্রান্সফার। যে আগুনে নতুন করে ঘি ঢেলেছেন কাতারের আমিরের ভাই খলিফা বিন হামাদ আল থানি। রোনালদোকে পিএসজিতে খেলানোর ইঙ্গিত এ ধনকুবেরের।
 
একবার ভেবে দেখুনতো। একই ক্লাবে খেলছেন বিশ্বের সেরা তিন ফুটবল ত্রয়ী মেসি, রোনালদো, নেইমার। ক্রীড়াপ্রেমীদের জন্য যা হবে আকাঙ্খিত। এমন স্বপ্ন বাস্তবের ইঙ্গিত কাতারের আমিরের ভাই খলিফা বিন হামাদ আল থানির টুইটে। পিএসজি জার্সিতে মেসি-রোনালদোর ছবি প্রকাশ করে আলোচনার জন্ম দিয়েছেন ক্লাবটির অন্যতম কর্ণধার।

তবে ফুটবল দলবদলের ইতিহাসে সবচেয়ে বড় চমক প্রায় অসম্ভব অন্তত এ মৌসুমের জন্য। কেননা রোনালদোকে দলে ভেড়ালে পে আউট ক্লজ ভঙ্গ হবে পিএসজির। তবে কিলিয়ান এমবাপ্পেকে বিক্রি করলে ভিন্ন কথা। যদিও তা নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা।

কেননা এমবাপ্পেকে কিনতে রিয়াল মাদ্রিদের ১৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছে পিএসজি। দুশ মিলিয়ন ইউরোতে যা সম্ভব। তা না হলে গলফারকে নিয়ে মৌসুম শেষ করতে হবে লস ব্লাঙ্কোদের। বেল আর রিয়াল মাদ্রিদকে উদ্দেশ্য করে এমন ব্যঙ্গাত্মক মন্তব্য করেছেন হামাদ আল থানি।

এদিকে টটেনহ্যামেই থাকছেন হ্যারি কেইন। টুইটারে নিশ্চিত করেছেন এ ইংলিশ স্ট্রাইকার। দলের সাফর‍্যের জন্য শতভাগ দেবেন জানিয়েছেন কেন। তাতে শেষ পর্যন্ত আশাহত ম্যানসিটি। কোনো স্ট্রাইকার দলে ভেড়াতে না পারলে আক্রমনভাগের দূর্বলতা এবারও সঙ্গী হবে সিটিজেনদের।

জুভেন্টাস জার্সিতে রোনালদোর খেলতে অনীহা, এমবাপ্পের প্রতি রিয়াল মাদ্রিদের আগ্রহ, কেইনের টটেনহ্যামে থেকে যাওয়া সবগুলো ঘটনা একই সুতোয় গাঁথলে মাঠের খেলার মতই একরাশ রোমাঞ্চ দলবদলের শেষ দিন পর্যন্ত।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন মেসির | পাশে | পিএসজিতে | রোনালদোকে | দেখছেন | আল | থানি