আর্কাইভ থেকে বাংলাদেশ

তারেকের বিরুদ্ধে দেশি-বিদেশি যড়যন্ত্র অব্যাহত: রিজভী

তারেকের বিরুদ্ধে দেশি-বিদেশি যড়যন্ত্র অব্যাহত: রিজভী

তারেক রহমান নির্যাতিত ও নিপীড়িত নেতা। তার নেতৃত্ব একদিনে তৈরি হয়নি। তার বিরুদ্ধে দেশি-বিদেশি যড়যন্ত্র এখনও অব্যাহত রয়েছে, এখনও কুৎসা রটানোর অপচেষ্টা চলছে।  কিন্তু যড়যন্ত্র করে, কুৎসা রটিয়ে তার ইমেজ ম্লান করা যাবে না। বর্তমান সরকারের আন্দোলনের ফসল ১/১১-এর সরকার পারেনি (ইমেজ নষ্ট করতে)। এ সরকারও পারেনি, বলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকালে রাজধানীর মোহাম্মদপুরে দোয়া ও আলোচনা মাহফিলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৪তম কারামুক্তি দিবস উপলক্ষে তিনি এসব কথা বলেন।

রিজভী আরও বলেন, তারেক রহমানের নেতৃত্ব একদিনে তৈরি হয়নি। তার নেতৃত্বে দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ।  তিনি তৃণমূল থেকে ধারাবাহিকভাবে বর্তমানে পদে আসীন হয়েছেন। দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে মিথ্যা সাজানো মামলায় কারাগারে পাঠানোর পর তিনি গঠনতন্ত্র অনুযায়ী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান। রাতদিন পরিশ্রম করে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনিই জাতীয়তাবাদী আন্দোলনের নেতা। তার নেতৃত্বেই বর্তমান ভোটারবিহীন সরকারের পতন হবে ইনশাল্লাহ।  তিনি বীরের বেশে দেশে ফিরবেন, দেশের মানুষের নেতৃত্ব দেবেন, খালেদা জিয়া মুক্ত হবেন। 

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মাহবুবুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম,  আসাদুল করীম শাহিন, কৃযিবিদ শামীমুর রহমান শামীম, সহ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ হোসেন বকুল, ড্যাব নেতা ডা. আবদুল আউয়াল, সাবেক ছাত্রনেতা সঞ্জয় প্রমুখ।-

এস

এ সম্পর্কিত আরও পড়ুন তারেকের | বিরুদ্ধে | দেশিবিদেশি | যড়যন্ত্র | অব্যাহত | রিজভী