আর্কাইভ থেকে বলিউড

সালমান-অক্ষয়-অজয়ের বিরুদ্ধে মামলা

সালমান-অক্ষয়-অজয়ের বিরুদ্ধে মামলা

Tollywood এবং Bollywood তারকাদের বিরুদ্ধে মামলা দায়ের দিল্লির তিস হাজারি কোর্টে। হায়দরাবাদের গণধর্ষণের নির্যাতিতার নাম প্রকাশ্যে জানানোর অভিযোগে Anupam Kher, Farhan Akhtar, Ajay Devgn, Akshay Kumar, Salman Khan-এর গ্রেফতারির দাবি তুললেন এই আইনজীবী।

এই মামলার কারণ, ২০১৯ সালে হায়দরাবাদে ঘটে যাওয়া এক নৃশংস গণধর্ষণের ঘটনা। যে ঘটনাটি পুরো ভারতকে নাড়িয়ে দিয়েছিল। ৪ পুরুষ মিলে এক মেয়েকে ধর্ষণ করে তাকে পুড়িয়ে হত্যা করে। সে সময় সামাজিক মাধ্যমে অনেকেই এ নৃশংস ঘটনার প্রতিবাদ জানান।

সাধারণ মানুষের পাশাপাশি বলিউডের এই তারকারাও নেট দুনিয়ায় ক্ষোভ এবং দুঃখ প্রকাশ করেন। কিন্তু এর মধ্যে অনেক তারকা মেয়েটির পরিচয় প্রকাশ করেছিলেন। আর তাই এসব তারকার বিরুদ্ধে মামলা করা হয়েছে। বলিউড তারকাদের পাশাপাশি এই তালিকায় দক্ষিণী তারকাদের নামও আছে।দিল্লির উকিল গৌরব গুলাটি সবজিমান্ডি পুলিশ থানায় ভারতীয় পেনাল কোড ধারা ২২৮ এ-এর অধীনে মামলাটি করেছেন। তার অভিযোগ, এসব ভারতীয় তারকা আইন ভেঙে ধর্ষণের শিকার মেয়েটির আসল পরিচয় সামনে এনেছেন। গৌরব গুলাটি তার অভিযোগপত্রে এই তারকাদের দ্রুত গ্রেপ্তারের জন্যও দাবি জানিয়েছেন।

উল্লেখ্য, ধর্ষণের শিকার কোনো মেয়ের নাম, ছবিসহ আসল পরিচয় প্রকাশ্যে আনা ভারতে আইনি অপরাধ।

এ সম্পর্কিত আরও পড়ুন সালমানঅক্ষয়অজয়ের | বিরুদ্ধে | মামলা