আর্কাইভ থেকে বাংলাদেশ

ধর্ষণের শিকার হয়ে মাদরাসাছাত্রীর আত্মহত্যার চেষ্টা

ধর্ষণের শিকার হয়ে মাদরাসাছাত্রীর আত্মহত্যার চেষ্টা

বগুড়ার শাজাহানপুরে প্রেমিক কর্তৃক ধর্ষণের শিকার এক মাদরাসাছাত্রী (২০) কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে নিজ বাড়িতে কীটনাশক পানে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে সোমবার (৬ সেপ্টেম্বর) ধর্ষণের ঘটনায় শাজাহানপুর থানায় একটি মামলা করেন মেয়েটির মা। মামলার পর অভিযুক্ত কিশোরকে (১৬) গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

অভিযুক্ত কিশোর ডেমাজানী শহীদ মোখলেছার রহমান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। ভুক্তভাগী তরুণী আলিম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই কিশোরের সঙ্গে ভুক্তভোগী তরুণীর এক বছর ধরে প্রেমের সম্পর্ক। শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে সে তরুণীকে তার এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। বিকেলে স্বজনেরা ওই বাড়িতে ছেলে-মেয়ের অবস্থান জানতে পেরে সেখান থেকে কিশোরকে নিয়ে যান। পরে তরুণী বাড়ি ফিরে বাবা-মাকে ঘটনা খুলে বলেন। পরে মেয়ের মা বাদী হয়ে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার সকালে আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী।

তরুণীর মা বলেন, ওই কিশোরের জন্যই তার মেয়ে বিষপান করে (দানাদার কীটনাশক ও তারপিন) আত্মহত্যার চেষ্টা করেছে। তার মেয়ের এ অবস্থার জন্য সে দায়ী।

শাজাহানপুর থানার ওসি (তদন্ত) নান্নু খান জানান, মামলা দায়েরের পরপরই অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন ধর্ষণের | শিকার | হয়ে | মাদরাসাছাত্রীর | আত্মহত্যার | চেষ্টা