আর্কাইভ থেকে দেশজুড়ে

রাজশাহীতে অপহৃত দুই বোন উদ্ধার, অপহরণকারী আটক

রাজশাহীতে অপহৃত দুই বোন উদ্ধার, অপহরণকারী আটক

রাজশাহী নগরীর কাটাখালি থানার কাশিয়াডাঙ্গা এলাকা থেকে অপহৃত দুই বোনকে উদ্ধার করেছে থানা পুলিশ। একই সঙ্গে অপহরণের দায়ে একজনকে আটক করা হয়েছে। আটক অপহরণকারী নাম মোহর আলী (৩৪)। তিনি রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানার সপুরা গ্রামের আব্দুর রশিদের ছেলে।

বুধবার (২ সেপ্টেম্বর) কাটাখালি থানার কাপাশিয়া পালপাড়া ঢালন এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।  

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দস জানান, রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার আদাড়িয়া পাড়া গ্রামের আজিবর রহমানের ছেলে সুমন আলী কাশিয়ডাঙ্গা থানায় অভিযোগ করেন যে তার বোন মোসা. রোকিয়া বেগম (২২) স্বামীর সাথে মনোমালিন্যের জেরে তাদের বাড়ীতে প্রায় ৩ মাস যাবৎ বসবাস করছিলো। গত ১৪ সেপ্টেম্বর তার বোন রোকিয়া বেগম ও রুবিয়া (১৫) নিখোঁজ হয়। এ ঘটনায় কাশিয়াডাঙ্গা থানায় একটি অভিযোগ করা হয়। অভিযোগের ভিত্তিতে কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার মনিরুল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজের তত্বাবধানে তদন্ত শুরু হয়। একই সাথে দুই বোনকে উদ্ধারের জন্য থানার এসআই তাজউদ্দিন আহম্মেদকে দায়িত্ব দেয়া হয়।

গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ বুধবার দুপুরের দিকে কাটাখালি থানার কাপাশিয়া পালপাড়া ঢালন এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় আটক করা হয় মোহর আলীকে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে দুই বোন রোকিয়া বেগম ও তার বোনকে উদ্ধার করা হয়। আটক মোহর আলী পুলিশের কাছে স্বীকার করে গত ১৪ সেপ্টেম্বর রাত ৯টায় আদাড়িয়া পাড়া মোড় হতে বিয়ের প্রলোভন দিয়ে তাদের অপরহরণ করে। অপহরণ করার সময় তার সাথে ছোট বোন থাকায় তাকেও নিয়ে যায়। অপহরণের পর তারা রাজশাহীতেই আত্মগোপনে ছিল। 

তিনি আরও জানান, আটক মোহর আলীর বিরুদ্ধে থানায় অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন রাজশাহীতে | অপহৃত | দুই | বোন | উদ্ধার | অপহরণকারী | আটক