আর্কাইভ থেকে দেশজুড়ে

মমেকে করোনায় ৪ জনের মৃত্যু

মমেকে করোনায় ৪ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায়  করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে।  তাদের মধ্যে করোনা আক্রান্ত ছিলো দুইজন। অন্য দুইজনের করোনা উপসর্গ ছিলো। করোনা আক্রান্তে মৃত ব্যক্তিরা হলেন-ময়মনসিংহ ধোবাউড়া উপজেলার ফ্লোরেন্স রন্ডি (৭৫) এবং টাঙঙ্গাইল সদরের আয়েশা খাতুন (৬৫)। এছাড়াও ময়মনসিংহ তারাকান্দা উপজেলার আহমেদ অলি (৬৫) এবং নেত্রকোনা সদরের মঞ্জুরা (৫০) করোনা উপসর্গ নিয়ে মারা যান।

এ নিয়ে চলতি মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ১১৬ জনের মৃত্যু হলো। গত জুলাই ও আগষ্ট মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ৯০১ জনের মৃত্যু হয়েছিল।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ড কর্তৃপক্ষ এসব তখ্য নিশ্চিত করেছেন।

কর্তৃপক্ষ আরো জানায়, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১৮ জনসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ১০৪ জন রোগী ভর্তি আছে। তাদের মধ্যে আইসিউতে ৮ জন চিকিৎসাধীন আছেন। এছাড়াও সুস্থ হয়ে ১৬ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

এদিকে সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ২৮০ টি নমুনা পরীক্ষায় ২৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৮ দশমিক ২২ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৯২৯ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৯৯১ জন।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন মমেকে | করোনায় | ৪ | জনের | মৃত্যু