আর্কাইভ থেকে বাংলাদেশ

আজ আদালতে হাজিরা দেবেন পরীমণি, করবেন জামিন আবেদন

আজ আদালতে হাজিরা দেবেন পরীমণি, করবেন জামিন আবেদন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় আজ রোববার ( ১০ অক্টোবর) আদালতে হাজিরা দেবেন চিত্রনায়িকা পরীমণি। একই দিনে তার জামিনের আবেদনও করা হবে।

পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী জানান, গেল ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক পরীমণিকে তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন মঞ্জুর করেছিলেন। সেই পরিপ্রেক্ষিতে আজ পুনরায় তার জামিনের আবেদন করা হবে।

৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। অভিযুক্ত অপর দুই আসামি হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

এর আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমণির জামিন মঞ্জুর করেন।

গত ২২ আগস্ট কে এম ইমরুল কায়েশের আদালতেই পরীমণির জামিন আবেদন করেছিলেন তার আইনজীবী মজিবুর রহমান। তখন আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছিলেন। এতদিন পর শুনানির দিন ধার্য করায় পরীমণির আইনজীবীরা হাইকোর্টে যান। তারা দ্রুত জামিনের আবেদন করেন। হাইকোর্টের নির্দেশে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ জামিন শুনানির দিন এগিয়ে এনে ১৩ সেপ্টেম্বরের বদলে ৩১ আগস্ট ধার্য করেন।

গেল ৪ আগস্ট রাতে পরীমণির বনানীর বাসায় প্রায় চার ঘণ্টার অভিযান শেষে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। অভিযানে এ সময় পরীমণির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া যায় বলে সংবাদ সম্মেলনে জানিয়েছিলো র‌্যাব। এরপর ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এরপর, পরপর ৩ দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমণিকে। প্রথম দফায় ৫ আগস্ট ৪ দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট ২ দিন এবং ৩য় দফায় ১৯ আগস্ট ১ দিনের রিমান্ড মঞ্জুর হয় তার। এখন তিনি জামিনে নিজ বাসায় অবস্থান করছেন। একই সংগে সিনেমার কাজও চালিয়ে যাচ্ছেন ঢাকাইয়া সিনেমার এই আলোচিত সমালোচিত নায়িকা। 

মুক্তা মাহমুদ 

এ সম্পর্কিত আরও পড়ুন আজ | আদালতে | হাজিরা | দেবেন | পরীমণি | করবেন | জামিন | আবেদন