আর্কাইভ থেকে বাংলাদেশ

গাড়ির ভেতরে অর্ধগলিত লাশ!

গাড়ির ভেতরে অর্ধগলিত লাশ!

রাজধানীর তেজগাঁওয়ে সাউদান পেট্রোলপাম্পের বিপরীত সড়ক, সেই সড়কে পরে থাকা একটি গাড়ির ভেতর থেকে একজনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তেজগাঁও শিল্পাঞ্চল থানা থেকে পাওয়া তথ্য থেকে জানা গেছে , গেল দুই দিন ধরে টয়োটা ব্রান্ডের এসইউভি গাড়িটি সেখানেই পড়েছিল।  

এ গাড়ি থেকে যার মরদেহ পাওয়া গেছে তার নাম সজল কুমার ঘোষ। সজল সেটির চালক ছিলেন। তার বাড়ি কিশোরগঞ্জে। আর গাড়িটি ব্যবহার করতেন ইউডিসি কন্সট্রাকশান লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার কালাম হোসেন। ৭ অক্টোবর কালাম হোসেনকে বাড়িতে নামিয়ে দেওয়ার পর থেকে গাড়িসহ নিখোঁজ ছিলেন সজল কুমার। 

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি তদন্ত শের আলম জানান, গাড়িটির পিছনের সিটে মরদেহ শোওয়া অবস্থায় ছিল। সুরতহাল শেষে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তেজগাঁও শিল্পাঞ্চল জোনের অতিরিক্ত উপ-কমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ বলেন, ৭ অক্টোবর রাতে কালাম হোসেনকে তার ধানমন্ডির বাসায় নামিয়ে দিয়ে মহাখালী ফেরার কথা ছিল চালকের। কিন্তু চালকসহ গাড়িটির সন্ধান পাওয়া যাচ্ছিল না। চালকের ফোনে রিং হলেও কেউই রিসিভ করে নাই।

এদিকে ৮ অক্টোবর বিকেলে ধানমন্ডি থানায় জিডি করার পর ওই মোবাইল ফোনের অবস্থান পাওয়া যায় তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায়। খোঁজাখুঁজি করে গাড়িটির হদিস পাওয়া যায়। খোঁজ পেয়ে প্রতিষ্ঠানের লোকজনকে  খবর দেয় শিল্পাঞ্চল থানার পুলিশ।

আর শনিবার রাত ১২টার দিকে পুলিশ গাড়ির কাছে যেতেই উৎকট গন্ধ পায়। সেই সময়ই খবর দেওয়া হয় ক্রাইম সিন ইউনিটকে। তারাই মরদেহটি উদ্ধার করে।

মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরই নিশ্চিত হওয়া যাবে চালক সজলের মৃত্যুর রহস্য।

মুক্তা মাহমুদ

এ সম্পর্কিত আরও পড়ুন গাড়ির | ভেতরে | অর্ধগলিত | লাশ