আর্কাইভ থেকে ফুটবল

"শক্ত থেকো আমার ভাই"-আগুয়েরোকে স্টার্লিংয়ের বার্তা

"শক্ত থেকো আমার ভাই"-আগুয়েরোকে স্টার্লিংয়ের বার্তা

লা লিগায় গত শনিবারের (৩০ অক্টোবর) ম্যাচে আলাভেসের মুখোমুখি হয়েছিলো বার্সেলোনা। ম্যাচের প্রথমার্ধের শেষ দিকে অস্বস্তিবোধ করছিলেন বার্সেলোনার আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো। ম্যাচের ৪০ মিনিটে বুকে হাত দিয়ে মাঠে কিছুক্ষণ শুয়ে থাকেন। মাঠের বাইরে কোচ ও স্টাফদের দিকে ইশারা করেন মাঠ ছাড়ার জন্য। মেডিকেল স্টাফরাও দৌঁড়ে ছুটে যান আগুয়েরোর দিকে।

তাদের সহায়তায় ধীরে ধীরে হেঁটে মাঠ ছাড়েন আগুয়েরো। কিন্তু কোনো ঝুঁকি নিতে চাননি বার্সার ক্লাব কর্মকর্তারা। মাঠ থেকেই সরাসরি হাসপাতালে পাঠিয়ে দেন এ আর্জেন্টাইন তারকাকে। তার জায়গায় মাঠে নামেন ব্রাজিলিয়ান তারকা ফিলিপে কৌতিনহো। 

এমন খবরে দুশ্চিন্তার ছায়া নেমে আসে আগুয়েরো ভক্ত ও বার্সা সমর্থকদের মাঝে।

দু:খজনক এই ঘটনার পর ম্যানচেস্টার সিটির তারকার ফুটবলার রাহিম স্টার্লিং বন্ধু সার্জিও আগুয়েরোকে টুইটারে বার্তা পাঠান। সেখানে তিনি বলেন, "আমার ভাই (সার্জিও আগুয়েরো) শক্ত থাকুন, আমরা সবাই আপনার সাথে আছি"।  

আগুয়েরোর সাবেক ক্লাব ম্যানচেস্টার সিটি সতীর্থ রাহিম স্টার্লিং আবারো মাঠে দেখা হওয়ার প্রত্যাশ জানিয়ে লেখেন, "শীঘ্রই সুস্থ হয়ে উঠুন।"

ম্যানচেস্টার সিটি থেকে এই মৌসুমেই বার্সেলোনায় যোগ দেন আগুয়েরো। চোটের কারণে লম্বা সময় মাঠের বাইরে থাকার পর এই মাসেই নতুন ক্লাবের হয়ে প্রথমবার মাঠে নামেন ৩৩ বছর বয়সী এই স্ট্রাইকার।

গত রোববার (২৪ অক্টোবর) চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে দল হেরে গেলেও, বার্সেলোনার হয়ে একমাত্র গোলটি করেন সার্জিও। যা বার্সার জার্সিতে তার প্রথম গোল।

স্পোর্টস ডেস্ক/হাসিব

এ সম্পর্কিত আরও পড়ুন শক্ত | থেকো | আমার | ভাইআগুয়েরোকে | স্টার্লিংয়ের | বার্তা