আর্কাইভ থেকে ঢালিউড

নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত জাকিয়া ইমি

নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত জাকিয়া ইমি

দেশের বেসরকারি টেলিভিশন দেশ টিভির স্কুল বিষয়ক জনপ্রিয় অনুষ্ঠান ‘ফ্রুটিকা পিওর জিনিয়াসে’ উপস্থাপনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন জাকিয়া ইমি। একের পর এক উপস্থাপনা করেছেন বেশকিছু টেলিভিশন অনুষ্ঠানে। তার মধ্যে উল্লেখযোগ্য বিটিভির ‘আজকের বই মেলা’, ‘ক্রিড়া দিগন্ত’, মাইটিভির লাইভ অনুষ্ঠান ‘তোমাকে পাওয়ার জন্য’ ও স্কুল বিষয়ক অনুষ্ঠান ‘টিফিন টাইম’। ফটোশুট করেছেন ২০টিরও বেশি ফ্যাশন হাউজে। ইদানিং তিনি নিয়মিত হচ্ছেন নাটকে। 

ইতিমধ্যে অভিনয় করেছেন ফর্মুলা অব লাভ, ব্রেকাপ থিওরি, অপরাধী, অভিমানসহ বেশকিছু টিভি নাটককে। এছাড়া  ইটিভির- ‘বউ বকা দেয়’ ও এনটিভির ‘সম্রাট’ ধারাবাহিককেও অভিনয় করেছেন তিনি। এই অভিনেত্রী সম্প্রতি অভিনয় করেছেন পাত্রী বদল ও রূপকথা ক্যাফে নাটকে। নাটকের পাশাপাশি সমান ব্যস্ত বিজ্ঞাপনেও। কাজ করেছেন প্যারাসুট ও ফ্রুটিকার মত ব্র্যান্ডেও। 

অভিনয় করেছেন বেশকিছু মিউজিক্যাল ফিল্মে। তার মধ্যে বেশ দর্শক জনপ্রিয়তা পেয়েছে কাজী শুভর নাই কিছু আর, জাদু, যায় না বাঁচা, একলা আগন্তুক ও আজ বৃষ্টি ভেজা দিন।
 
স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় আইন বিভাগ থেকে ইমি মাস্টার্স শেষ করেছেন। পড়াশোনা যেহেতু আইন বিভাগে তাই বাবা-মার স্বপ্ন পূরণে আইন পেশার পাশাপাশি মিডিয়াতে নিয়মিত হবেন। অবসর কাটে বই পড়ে, ঘুরে বেড়িয়ে। রবীন্দ্রনাথের ‘সঞ্চয়ীতা’ ও হুমায়ূন আহমেদের ‘দেওয়াল’ উপন্যাস তার খুবই পছন্দের। নড়াইলের চিত্রা নদীর পাড়ে তার বাড়ি হওয়ায় নৌকায় চড়ে ঘুরতে ভীষণ ভালোবাসেন।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন নাটকে | অভিনয় | নিয়ে | ব্যস্ত | জাকিয়া | ইমি