আর্কাইভ থেকে বিনোদন

কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী বুবলী

কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী বুবলী
এবার দর্শকের সামনেই কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী শবনম বুবলী। সম্প্রতি একটি অনুষ্ঠানে এসেছিলেন নায়িকা। সেখানে কথা বলতে বলতে নায়িকার চোখ বেয়ে টপটপ করে গড়িয়ে পড়ল পানি। এতটাই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন বুবলী যে কথা বলার অবস্থায় পর্যন্ত ছিলেন না। এ মুহূর্তে প্রকাশ্যেই চলছে শাকিব খান এবং বুবলীর সম্পর্কের তিক্ততা। তা নিয়ে আলোচনা-সমালোচনা হচ্ছে বিস্তর। শাকিবের দাবি, তার সঙ্গে কোনও সম্পর্ক নেই নায়িকার। আর নায়কের এ মন্তব্য ঘিরেই বিস্তর জলঘোলা হয়েছে।
বুবলি
বুবলি
বুবলীর কান্না দেখে প্রথমে অনেকেই অনুমান করেন, শাকিবের কারণেই নিজের আবেগ আর ধরে রাখতে পারলেন না তিনি। কারও মন্তব্য, “আপু আপনি এ ভাবে কাঁদবেন না। শাকিব ভাই যা করেছেন ঠিক করেননি।” তবে এ দিন কিন্তু শাকিবের জন্য কান্নাকাটি করেননি বুবলী। এই কান্নার নেপথ্যে ছিল অন্য কারণ। ১৪ মে ‘বিশ্ব মাতৃ দিবস’ উপলক্ষে সমাজমাধ্যমে সবাই নিজেদের মায়ের ছবি পোস্ট করছেন। এ অনুষ্ঠানে এসে মায়ের কথা বলতে গিয়েই আবেগপ্রবণ হয়ে পড়লেন বুবলী। তিনি বললেন, “আমার জীবনে মা-ই সব। উনি এক জন শিক্ষিত মহিলা। তার ইচ্ছে হলে ভাল চাকরি করতে পারতেন। কিন্তু সন্তানের জন্য নিজের স্বার্থত্যাগ করেছেন।’’
বুবলি
বুবলি
এরই সঙ্গে বুবলী বলেন, ‘‘মা ছাড়া আমি অচল। কেরিয়ারের প্রথম দিন থেকে মাকে পাশে পেয়েছি। আমি আছি অথচ আমার মা নেই এ কথা আমি কখনও ভাবতে পারি না।”

এ সম্পর্কিত আরও পড়ুন কান্নায় | ভেঙে | পড়লেন | অভিনেত্রী | বুবলী